গান || বোঝেনা সে বোঝে না

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করি ভিন্ন ধরনের পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। আমি ইতিমধ্যে বলেছি যে প্রতি সপ্তাহে একটি করে গান আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো। আজকে আমি কলকাতার প্রেম আমার মুভির একটি জনপ্রিয় গান আপনাদের সাথে শেয়ার করবো। আমি যে গানটির কভার তৈরি করেছি, সে গানটির নাম হচ্ছে বোঝেনা সে বোঝে না। জুবিন গার্গ এর এই গানটি একসময় বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এই গানটি একসময় অনেক শুনতাম। এই গানটি শুনতে আমার বেশ ভালো লাগে এবং এই গানটি মাঝে মধ্যে এখনো আমার শোনা হয়। গান গাইতে সবসময়ই আমার খুব ভালো লাগে। যদিও তেমন ভালো গাইতে পারি না। তবে গান গাইলে মন ভালো হয়ে যায়।



thumbnail-1700860941242.png

কভার ছবি থাম্বনেল মেকার অ্যাপ দিয়ে তৈরি


গান হচ্ছে এমন একটি জিনিস, যেটা অনেক সময় মানুষ মন খারাপ হলেও গায়,আবার মন ভালো থাকলেও গায়। একটা সময় অনেক গান গাইতাম। বাংলা এবং হিন্দি গান বেশি গাইতাম। গানের পুরোটা লিরিক্স মুখস্থ করে পুরো গানটা গাওয়ার চেষ্টা করতাম। কিন্তু এখন ব্যস্ততার জন্য সেগুলো আর হয়ে উঠে না। কয়েকজন বন্ধুরা একসাথে হলে প্রায় সময় গানের কলি খেলতাম। আমি মনে করি গান হচ্ছে মানুষের মনের খোরাক। যাইহোক অনেক কথা বলে ফেললাম, গানটি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। যেহেতু আমি কোনো প্রফেশনাল গায়ক নই,সেহেতু কোনো ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

গান : বোঝেনা সে বোঝে না
মুভি : প্রেম আমার
শিল্পী : জুবিন গার্গ
গীতিকার : গৌতম সুস্মিত
সুরকার : জিৎ গাঙ্গুলি
কভার : @mohinahmed



গানের লিরিক্স

না রে না রে না রে না রে না রে
না রে না রে না রে না রে না রে না
বোঝেনা সে বোঝেনা,
সেতো আজো বোঝেনা (২)
কাঁদে মনের কথা, প্রেম কি সুধু বেথা,
উত্তর আজো মিলে না, মিলে না' মিলে না' মিলে না,
বোঝেনা সে বোঝেনা ।

এই বুকে এত প্রেম তার চোখে ঘিন্না,
চায় না সুনতে সে এ বুকের কান্না,
আমি চোখের বালি, কি করে তাকে বলি
এই বুকে কি বেদনা

বোঝেনা সে বোঝেনা,
সেতো আজো বোঝেনা (২)
কাঁদে মনের কথা, প্রেম কি সুধু বেথা,
উত্তর আজো মিলে না, মিলে না, মিলে না, মিলে না,
বোঝেনা সে বোঝেনা ।

পৃথিবী একদিকে একদিকে আমি,
আজ আমার রক্তে মিশে গেছে তুমি,
নাই বা হলো দেখা দেখব একা একা,
স্বপ্নের এই সীমানা,

বোঝেনা সে বোঝেনা,
সেতো আজো বোঝেনা (২)
কাঁদে মনের কথা, প্রেম কি সুধু বেথা,
উত্তর আজো মিলে না, মিলে না, মিলে না, মিলে না
বোঝেনা সে বোঝেনা ।

সোর্স



গানের লিংক👇👇

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ২৫.১১.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 10 months ago 
 10 months ago 

আপনার কণ্ঠে প্রিয় গান শুনতে পেরে অনেক ভালো লাগলো। আসলে ভাইয়া গান এমন এক জিনিস মন খারাপ কিংবা ভালো থাকলে শুনতে বা গায়তে বেশ ভালই লাগে। তবে আপনি কিন্তুঅনেক সুন্দর গান গান। সত্যি সময়ের অভাবে সব কিছু প্রায় হারিয়ে গেছে। আগে সবাই মিলে গানের কলি খেলতেন জেনে অনেক ভালো লাগলো।

 10 months ago 

এই গানটি আপনার খুব প্রিয়, জেনে ভীষণ ভালো লাগলো আপু। যাইহোক আমার কন্ঠে এই গানটি শুনে, এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 10 months ago 

বোঝেনা সে বোঝেনা গানটি শুনতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনি আজকে আপনার কন্ঠে সুন্দরভাবে গানটি উপস্থাপন করেছেন। গানটি শুনে সত্যি অনেক ভালো লাগলো। অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গান কভার করে শেয়ার করার জন্য।

 10 months ago 

আপনাদের কাছে ভালো লাগলেই পোস্ট করার সার্থকতা আপু। যাইহোক এতো চমৎকার মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 10 months ago 

একটা সময় কি যে পছন্দের গান ছিল ভাইয়া এটা আমার।অনেকদিন পর আপনার কন্ঠে শুনলাম। শুনে অনেক ভালো লাগলো। খুবই ভালো গেয়েছেন ভাইয়া গানটি। অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি গান আমাদের উপহার দেওয়ার জন্য।

 10 months ago 

আপনার কাছ থেকে এমন প্রশংসনীয় মন্তব্য পেয়ে ভীষণ ভালো লাগলো আপু। যাইহোক এভাবে সাপোর্ট করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 10 months ago 

এই গানটা একটা সময় আমি অনেক বেশি শুনতাম যদিও এখন তেমন একটা শোনা হয়ে ওঠে না। বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার মুহূর্তে এরকম গানের কলি আমিও খেলতাম স্কুল লাইফে বড় হবার পরে আর এরকম ভাবে কখনো খেলা হয়নি। এই গানটা আমার অনেক বেশি পছন্দের অনেকদিন পরে আপনার কন্ঠে শুনতে পেরে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আসলেই ছোটবেলায় আমরা খুব মজা করতাম। যাইহোক এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 10 months ago (edited)

খুব সুন্দর এবং জনপ্রিয় একটি গান কভার করেছেন আপনি। আগে বেশিরভাগ সময় এই গানটি শোনা হত।অনেকদিন পর আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে বেশ ভালো লেগেছে। এরকম আরো সুন্দর সুন্দর গান আপনার কন্ঠে শোনার অপেক্ষায় রইলাম আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

হ্যাঁ আপু প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি আপনাদের সাথে খুব সুন্দর সুন্দর গান শেয়ার করতে। সামনেও এই চেষ্টা অব্যাহত থাকবে। যাইহোক এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 10 months ago 

আজও সে বুঝলো না আমাকে 🙆‍♂️। এ গানটি শুনলেই মনে পরে যায়। গানটি খুব ভালো লাগতো এক সময়। এখন আর শোনা হয় না তেমন। আপনি দারুনভাবে বরাবরের মতো কভার করেছেন 😍

 10 months ago 

ভাই ভালোভাবে বুঝান, তাহলে বুঝবে 😂। আসলেই অনেক গানের সাথে আমাদের বিভিন্ন ধরনের স্মৃতি জড়িয়ে থাকে। যাইহোক যথাযথ মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

 10 months ago 

প্রেম আমার মুভির এই গানেই ঐ দৃশ্য টা আমার বেশ ভালো মনে আছে। যেখানে সোহম গানটা গাই। একজন প্রেমিকের অব‍্যক্ত মনে কথা দিয়ে যেন গানটা লেখা। গানটা দারুণ গেয়েছেন ভাই। সত্যি শুনতে বেশ চমৎকার লাগল। এককথায় দারুণ। ধন্যবাদ আমাদের সঙ্গে গানটা কভার করে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনি একেবারে ঠিক বলেছেন, এই মুভিটা আমি দেখেছিলাম। সোহম এই গানটি গায় প্রচন্ড কষ্ট পাওয়ার পর। যাইহোক গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 10 months ago 

বোঝেনা সে বোঝে না এই গানটি আমার প্রিয় একটি গান। প্রেম আমার মুভিটা অনেক বার দেখেছিলাম। সবাই অনেক সুন্দর অভিনয় করেছেন। ভাইয়া আপনি সব সময়ই সুন্দর সুন্দর গানের কভার করেন। আপনার গাওয়া গান গুলো শুনতে ভীষণ ভালো লাগে। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 10 months ago 

হ্যাঁ ভাই, প্রেম আমার মুভিটা আমিও দেখেছিলাম এবং এই গানটি সত্যিই খুব সুন্দর। যাইহোক আপনারা আমার কন্ঠে গান শুনতে পছন্দ করেন বলেই,নিয়মিত গান শেয়ার করার চেষ্টা করি ভাই। অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61986.52
ETH 2406.81
USDT 1.00
SBD 2.65