গান || চাইনা মেয়ে

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করি ভিন্ন ধরনের পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। আমি ইতিমধ্যে বলেছি যে প্রতি সপ্তাহে একটি করে গান আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো। আজকে আমি হৃদয় খান এর একটি জনপ্রিয় গান আপনাদের সাথে শেয়ার করবো। আমি যে গানটির কভার তৈরি করেছি, সে গানটির নাম হচ্ছে চাইনা মেয়ে। এই গানটি সাউথ কোরিয়াতে হৃদয় খানের লাইভ কনসার্টে শুনেছিলাম। গানটি শুনতে আমার কাছে দারুণ লেগেছিল। এই গানটি মাঝে মধ্যে এখনো আমার শোনা হয়। গান গাইতে সবসময়ই আমার খুব ভালো লাগে। যদিও তেমন ভালো গাইতে পারি না। তবে গান গাইলে মন ভালো হয়ে যায়।



thumbnail-1696058807330.png

কভার ছবি থাম্বনেল মেকার অ্যাপ দিয়ে তৈরি


গান হচ্ছে এমন একটি জিনিস, যেটা অনেক সময় মানুষ মন খারাপ হলেও গায়,আবার মন ভালো থাকলেও গায়। একটা সময় অনেক গান গাইতাম। বাংলা এবং হিন্দি গান বেশি গাইতাম। গানের পুরোটা লিরিক্স মুখস্থ করে পুরো গানটা গাওয়ার চেষ্টা করতাম। কিন্তু এখন ব্যস্ততার জন্য সেগুলো আর হয়ে উঠে না। কয়েকজন বন্ধুরা একসাথে হলে প্রায় সময় গানের কলি খেলতাম। আমি মনে করি গান হচ্ছে মানুষের মনের খোরাক। যাইহোক অনেক কথা বলে ফেললাম, গানটি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। যেহেতু আমি কোনো প্রফেশনাল গায়ক নই,সেহেতু কোনো ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

গান : চাইনা মেয়ে
শিল্পী : হৃদয় খান
গীতিকার : আহাম্মেদ রিজভী
সুরকার : হৃদয় খান
কভার : @mohinahmed



গানের লিরিক্স

চাইনা মেয়ে তুমি অন্য কারো হও
পাবেনা কেউ তোমাকে তুমি কারো নও
চাইনা মেয়ে তুমি অন্য কারো হও
পাবেনা কেউ তোমাকে তুমি কারো নও
তুমিতো আমারই, জানোনা হো হো হো হো
এ হৃদয় তোমারই..ওহো ওহো ও ও ও
তোমাকে ছাড়া আমি
বুঝিনা কোনো কিছু যে আর
পৃথিবী জেনে যাক, তুমি শুধু আমার
তোমাকে ছাড়া আমি
বুঝিনা কোনো কিছু যে আর
পৃথিবী জেনে যাক, তুমি শুধু আমার

হৃদয়ের নীল আকাশে স্বপ্ন আমার ওড়ে
ভেঙ্গে যায় আমারই মন অভিমানী ঝড়ে
হৃদয়ের নীল আকাশে স্বপ্ন আমার ওড়ে
ভেঙ্গে যায় আমারই মন অভিমানী ঝড়ে
তুমিতো আমারই, জানোনা হো হো হো হো
এ হৃদয় তোমারই..ওহো ওহো ও ও ও
তোমাকে ছাড়া আমি
বুঝিনা কোনো কিছু যে আর
পৃথিবী জেনে যাক, তুমি শুধু আমার
তোমাকে ছাড়া আমি
বুঝিনা কোনো কিছু যে আর
পৃথিবী জেনে যাক, তুমি শুধু আমার

সুখেরই প্রদীপ জ্বলে মনের উঠোন জুড়ে
দুচোখে বৃষ্টি নামে থাকো যদি দূরে
সুখেরই প্রদীপ জ্বলে মনের উঠোন জুড়ে
দুচোখে বৃষ্টি নামে থাকো যদি দূরে।
তুমিতো আমারই, জানোনা হো হো হো হো
এ হৃদয় তোমারই..ওহো ওহো ও ও ও
তোমাকে ছাড়া আমি
বুঝিনা কোনো কিছু যে আর
পৃথিবী জেনে যাক, তুমি শুধু আমার
তোমাকে ছাড়া আমি
বুঝিনা কোনো কিছু যে আর
পৃথিবী জেনে যাক, তুমি শুধু আমার
চাইনা মেয়ে তুমি অন্য কারো হও
পাবেনা কেউ তোমাকে তুমি কারো নও
চাইনা মেয়ে তুমি অন্য কারো হও
পাবেনা কেউ তোমাকে তুমি কারো নও
তুমিতো আমারই, জানোনা হো হো হো হো
এ হৃদয় তোমারই..ওহো ওহো ও ও ও
তোমাকে ছাড়া আমি
বুঝিনা কোনো কিছু যে আর
পৃথিবী জেনে যাক, তুমি শুধু আমার
তোমাকে ছাড়া আমি
বুঝিনা কোনো কিছু যে আর
পৃথিবী জেনে যাক, তুমি শুধু আমার

সোর্স



গানের লিংক👇👇

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ৩০.৯.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 11 months ago 

হৃদয় খানের গান গুলো আমি ভীষণ পছন্দ করি। চাইনা মেয়ে তুমি এই গানটি এক সময় অনেক বেশি শুনতাম। তবে আজকে আপনার কন্ঠে গানটি শুনে ভীষণ ভালো লাগলো ভাইয়া। চমৎকার ভাবে গানটি কভার করেছেন। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 11 months ago 

আপনার কাছ থেকে এতো চমৎকার মন্তব্য পেয়ে ভীষণ ভালো লাগলো ভাই। যাইহোক এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 
 11 months ago 

আপনাদের সাউথ কোরিয়াতেও তাহলে হৃদয় খান এ গানটি গেয়েছিল! খুবই চমৎকার একটি গান। অনেক আগের গান হলেও এখনও শোনা হয়। আপনি দারুণ কভার করেছেন ভাইয়া ☘️। ভালো লাগলো শুনে

 11 months ago 

হ্যাঁ ভাই হৃদয় খানের এই গানটি সহ আরো বেশ কয়েকটি গান শুনেছিলাম লাইভ কনসার্টে। যাইহোক এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 11 months ago 

হৃদয় খানের এই গানটি অনেক শুনেছি। খুব চমৎকার একটি গান ছিল তখনকার সময়ে এবং এটার রিমিক্স টি আমার অনেক বেশি ভালো লেগেছে। অনেক ধন্যবাদ ভাইয়া আপনার গলায় এই গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 11 months ago 

ঠিক বলেছেন আপু, এই গানটি একসময় বেশ জনপ্রিয়তা লাভ করেছিল। যাইহোক এমন অনুপ্রেরণা মূলক মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

একটা সময় এই গানটি প্রচুর হিট গান ছিল। খুব কম সংখ্যক লোক রয়েছে এই গানটি শুনেনি।আর আমি একটা সময় অনেক বেশি শুনতাম এই গান। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটি গান গেয়ে শোনানোর জন্য ভালো থাকবেন।

 11 months ago 

আপনার মতো আমিও এই গানটি একসময় অনেক শুনতাম। যাইহোক গানটি শুনে এতো সুন্দর মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 11 months ago 

আপনার কন্ঠের গান শুনতে আমার কাছে ভালই লাগে।খুব সুন্দর একটি গান কভার করেছেন আপনি। অনেকদিন পরে এই গানটি আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনার গানের গলা বেশ চমৎকার। এত সুন্দর একটি গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 11 months ago 

আমার কন্ঠে গান শুনতে আপনার খুব ভালো লাগে, জেনে খুব খুশি হলাম আপু। প্রতিনিয়ত এতো সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

বাহ, বেশ চমৎকার একটি গান গেয়েছেন ভাইয়া। এই গানটি আমি অনেকবার শুনেছি। আপনার কন্ঠে তো গানটি আরো বেশি ভালো লাগলো শুনতে। বেশ ভালো লাগলো ভাইয়া গানটি আপনার পোষ্টের মাধ্যমে শুনতে পেয়ে। ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

আপনাদের কাছে ভালো লাগলেই পোস্ট করার সার্থকতা আপু। যাইহোক এমন প্রশংসনীয় মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

বাহ্ চমৎকার ভাবে গানটার কভার উপস্থাপন করেছেন। এই গানটা আমার অনেক পছন্দের।আগে এই গানটা সব সময় শুনতাম।রিদয় ভাইয়ের গান প্রতিটা আমার কাছে ভীষণ ভালো লাগে। তবে এটা না বলে থাকতে পারলাম না।আপনার কণ্ঠে এই গান শুনে আমি সত্যি মুগ্ধ হয়েছি।অসাধারণ কণ্ঠ আপনার।আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

 11 months ago 

আসলে এমন মন্তব্য পেলে কাজের গতি অনেকটা বেড়ে যায়। আমার কন্ঠে এই গানটি শুনে আপনি মুগ্ধ হয়ে গিয়েছেন,জেনে খুব ভালো লাগলো। গঠনমূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

হৃদয় খানের গাওয়া চাইনা মেয়ে তুমি গানটি খুবই চমৎকার ভাবে কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। ছোটবেলায় এই গানটা খুবই বেশি পরিমাণে শোনা হতো। অনেকদিন পর এই গানটা আপনার কন্ঠে শুনতে পেরে খুবই ভালো লাগলো।

 11 months ago 

হ্যাঁ ভাই একসময় এই গানটি আমিও অনেক শুনতাম। তবে এই গানটি হৃদয় খানের কন্ঠে লাইভ শোনার সুযোগ হয়েছিল আমার। যাইহোক গঠনমূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

হৃদয় খান এর যতগুলো গান আছে এটা সবচাইতে জনপ্রিয়। এবং এই গানটা আমার বেশ পছন্দের। সবচাইতে মজার বিষয় এই গানটা কনসার্টে বেশ ভালো লাগে। এক লাইন হৃদয় খান গাইলে পরবর্তী লাইন দর্শকরা গাই। গানটা আপনি বেশ ভালো কভার করেছেন। অনেক ভালো লাগল ভাই। ধন্যবাদ আমাদের সঙ্গে গানটা শেয়ার করে নেওয়ার জন্য।।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ঠিক বলেছেন ভাই, এই গানটি কনসার্টে শুনতে বেশ ভালো লাগে। যাইহোক সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59991.95
ETH 2664.96
USDT 1.00
SBD 2.45