নাটক রিভিউ || হৃদয় ক্ষরণ

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে একটি নাটকের রিভিউ নিয়ে হাজির হয়েছি। নাটকের নাম হচ্ছে হৃদয় ক্ষরণ। এই নাটকটি কিছুদিন আগে রিলিজ হয়েছে। এই নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছে জিয়াউল ফারুক অপূর্ব,জান্নাতুল সুমাইয়া হিমি এবং শৌমি শেলী আহসান। এই নাটকে এক নায়ক এবং দুই নায়িকা থাকাতে, নাটকটি বেশ ভালো লেগেছে দেখতে। কারণ এই ধরনের নাটকে টুইস্ট থাকে। মাঝে মধ্যে সময় পেলে আমি বাংলা নাটক দেখি। একসময় হিন্দি মুভি অনেক দেখা হতো, তবে এখন এতোটা সময় নিয়ে মুভি দেখার সময় হয়ে উঠে না। তাই বিনোদনের জন্য অল্প সময়ে বাংলা নাটক দেখা হয়। যাইহোক আপনাদের সাথে এই নাটকের রিভিউ শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



Notes_230728_135948_665.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


নাটকের কিছু গুরুত্বপূর্ণ তথ্যঃ

নাটকহৃদয় ক্ষরণ
রচনাসাকিব রায়হান
পরিচালনানাজমুল রনি
অভিনয়েজিয়াউল ফারুক অপূর্ব,জান্নাতুল সুমাইয়া হিমি, শৌমি শেলী আহসান,মিলি বাশার,আয়াত রহমান এবং আরো অনেকে
দেশবাংলাদেশ
ভাষাবাংলা ভাষা
প্রচার২৯ই জুন ২০২৩
দৈর্ঘ্য১ ঘন্টা ৩ মিনিট
প্লাটফর্মইউটিউব


নাটকের সংক্ষিপ্ত কাহিনী নিম্নরুপঃ

নাটকের নায়ক অপূর্ব এবং নায়িকা শৌমি একে অপরের বন্ধু। শুধু বন্ধু বললে ভুল হবে, তারা বেস্ট ফ্রেন্ড। একে অপরকে ছাড়া বলতে গেলে এক মূহুর্ত থাকতে পারে না। অপূর্বর বাসায় শৌমির যাতায়াত ছিলো সবসময়। শৌমি মনে মনে অপূর্বকে খুব ভালোবাসে,কিন্তু কখনো বলতে পারেনি। এদিকে অপূর্ব শৌমিকে বেস্ট ফ্রেন্ড ছাড়া আর কিছুই ভাবে না। নাটকের অপর নায়িকা হিমি হচ্ছে অপূর্বর কাজিন। হিমি এবং হিমির মা খুলনা থেকে ঢাকায় এসেছে শপিং করতে। এসে অপূর্বদের বাসায় উঠেছে। সামনে হিমির বিয়ে, সেজন্য প্রয়োজনীয় কেনাকাটা ঢাকা থেকে করবে। শৌমি অপূর্বর বাসায় আসলে, অপূর্ব শৌমির সাথে হিমির পরিচয় করিয়ে দেয়। কিন্তু অপূর্বর সাথে যখন হিমি কথা বলতো,সেটা দেখে শৌমি হিংসা করতো।

Notes_230728_162035_22a.jpg

Notes_230728_162037_fc6.jpg

তারপর শৌমি বাসায় চলে যায় এবং বাসায় গিয়ে মন খারাপ করে বসে থাকে। এদিকে অপূর্ব হঠাৎ জানতে পারে হিমির জন্মদিন। অনেক দেরিতে জানার পরও, তাড়াহুড়া করে হিমির জন্মদিন উদযাপন করে ঘরোয়া ভাবে। এগুলো দেখে শৌমি রেগেমেগে একেবারে শেষ। তাই বাসায় গিয়ে প্রচন্ড কান্না করে।এদিকে হিমি এবং অপূর্বর ছোট বোন শপিংয়ে যাবে। তাই অপূর্বকে বলে যে, অপূর্বর গাড়ি দিয়ে যেন শপিং মলে নামিয়ে দিয়ে আসে। এদিকে অপূর্ব মোবাইলে গেমস খেলা নিয়ে এতোটাই ব্যস্ত ছিলো যে,তারা অনুরোধ করার পরও নিয়ে যায়নি। তাই বাধ্য হয়ে হিমি এবং অপূর্বর ছোট বোন শপিংয়ে চলে যায়। শপিং শেষে রিকশা দিয়ে বাসায় আসার সময়, গাড়ির সাথে রিকশার ধাক্কা লাগে। এতে করে হিমি মারাত্মক ভাবে আহত হয়।

Notes_230728_162038_784.jpg

Notes_230728_162039_666.jpg

হাসপাতালে নেওয়ার পর ডক্টর বলে হিমির একটি পা ভেঙে গিয়েছে। তাই এখন থেকে হুইল চেয়ার ব্যবহার করতে হবে। দুর্ঘটনার পর থেকে অপূর্ব নিজেকে দোষারোপ করতে থাকে। সে ভাবে এই দুর্ঘটনার জন্য অপূর্ব নিজেই দায়ী। কারণ সেদিন যদি তাদেরকে শপিংমলে নিয়ে যেত, হয়তোবা দুর্ঘটনা ঘটতো না। এগুলো ভাবতে ভাবতে হিমির প্রতি অন্য রকম মায়া হয়ে যায় এবং মনে মনে হিমিকে ভালোবাসতে শুরু করে। হিমিও অপূর্বকে মনে মনে কিছুটা পছন্দ করতো। একদিন শৌমিকে ফোন করে অপূর্ব জানায় যে, সে হিমিকে ভালোবাসে। এটা শুনে শৌমি অনেক কান্না করে এবং হিমিকে বলে যে খুলনা চলে যেতে। তাহলে শৌমি অপূর্বকে পাবে। এভাবেই চলতে থাকে নাটকের কাহিনী। এরপর কি হলো সেটা জানতে হলে আপনাদেরকে নাটকটি অবশ্যই দেখতে হবে।

Notes_230728_162041_c04.jpg

Notes_230728_162043_82e.jpg

উপরের সবগুলো ছবি ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


নাটকের লিংক👇👇

ব্যক্তিগত মতামত

নাটকটি এককথায় দুর্দান্ত লেগেছে আমার কাছে। অনেক সময় বন্ধুত্বের সম্পর্কের মধ্যেও প্রেম ভালোবাসার সৃষ্টি হয়ে যায়। আসলে এটা কারো দোষ নয়,একসাথে থাকতে থাকতে অনেক সময় ভালোবাসা হয়ে যায়। যখন অপূর্ব এবং শৌমির মাঝখানে হিমি চলে আসলো,তখন শৌমি হিংসা করতো হিমিকে। আসলে ভালোবাসার মানুষের পাশে কাউকে সহ্য করা সত্যিই কঠিন। বাস্তবেও এমন কাহিনী প্রায়ই ঘটে থাকে। ভালোবাসার মানুষকে পাওয়ার জন্য শৌমি আপ্রাণ চেষ্টা করে। কিন্তু অনেক সময় চেষ্টা করলেই হয় না, ভাগ্যেও থাকতে হয়। যাইহোক সবাই বেশ ভালো অভিনয় করেছে। তবে এই নাটকে অপূর্বর ভূমিকা সবচেয়ে বেশি ভালো লেগেছে আমার কাছে।

আমার রেটিং

এই নাটকটিকে আমি ৯/১০ দিলাম।

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিনাটক রিভিউ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ২৮.৭.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 
 11 months ago 

খুবই সুন্দর একটা নাটকের রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। যদিও এই নাটকটা এখন পর্যন্ত আমার দেখা হয়নি কিন্তু আপনার শেয়ার করার রিভিউ পড়ে দেখতে ইচ্ছা করছে।

 11 months ago 

ভাই নাটকটি সত্যিই খুব সুন্দর। সময় করে দেখে নিবেন। আশা করি খুব ভালো লাগবে দেখতে। এতো সুন্দর মন্তব্যের মাধ্যমে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

একদম ঠিক ভালোবাসার মানুষের পাশে কাউকে দেখলে একদমই সহ্য হয়না। আপনার রিভিউ পড়ে বুঝতে পারলাম নাটকের কাহিনী খুবই সুন্দর আর রোমান্টিক। অপূর্ব আর হিমি এই দু'জনই আমার খুব পছন্দের। তাদের নাটক দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। এই নাটক এখনো দেখা হয়নি তবে সময় পেলে অবশ্যই দেখবো। ধন্যবাদ এত সুন্দর নাটক রিভিউ দেওয়ার জন্য।

 11 months ago 

আপনার মতো আমারও অপূর্ব এবং হিমির নাটক দেখতে খুব ভালো লাগে আপু। সময় পেলে অবশ্যই নাটকটি দেখে নিবেন। নাটকের রিভিউ পড়ে অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

হৃদয় ক্ষরণ নাটকটি ঈদের মধ্যে দেখেছিলাম। অপূর্বর নাটক আমি কখনো মিস্ করিনা। অপূর্ব এবং হিমু নতুন জুটিতে বেশ সুন্দর অভিনয় করতেছে। আপনার রিভিউ দেখে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 11 months ago 

আপনার মতো আমিও অপূর্বর নাটক সহজে মিস করি না ভাই। এই নাটকটি ইতিমধ্যে আপনি দেখেছেন, জেনে ভীষণ ভালো লাগলো ভাই। এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 11 months ago 

অপূর্ব তো চমৎকার চমৎকার নাটক, হিমিও বর্তমানে খুব ভালো অভিনয় করছে, ভালোবাসার মধ্যে কখনো ভাগাভাগি করা যায় না চমৎকার ছিল নাটকটি, যদিও আংশিক টা দেখেছি সময় সুযোগ হলে আমিও নাটকটি দেখার চেষ্টা করব।

 11 months ago 

আপনি ঠিক বলেছেন ভাই, হিমি বেশ ভালো অভিনয় করে থাকে। যেহেতু নাটকের আংশিক টা দেখেছেন, সময় করে বাকিটা দেখে নিবেন। এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 11 months ago 

হৃদয় ক্ষরণ নাটকটার রিভিউ পড়ে খুব ভালো লেগেছে আমার কাছে। অপূর্বের নাটক গুলো দেখতে আমার কাছেও অনেক বেশি ভালো লাগে। এই নাটকটার সম্পূর্ণ কাহিনীটা আপনার রিভিউ পোস্টের মাধ্যমে দেখে পড়ে ভালো লেগেছে, যদিও শেষে কি হলো তা জানতে পারলাম না ‌। কার সাথে মিল হয়েছে অপূর্বের এটা তো জানা গেল না। তাই আমি অবশ্যই চেষ্টা করব নাটকটা দেখার জন্য।

 11 months ago 

সবকিছু বলে দিলে নাটক দেখার আগ্রহ থাকবে না আপু। শেষের দিকে কি হলো সেটা জানতে হলে অবশ্যই নাটকটি দেখতে হবে। যাইহোক নাটকের রিভিউ পড়ে চমৎকার মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

অপূর্ব হচ্ছে আমার খুবই পছন্দের একজন নায়ক। তার নাটক দেখতে খুব ভালো লাগে আমার কাছে। সে খুবই সুন্দর অভিনয় করে প্রত্যেকটা নাটকে। এই নাটকটিতে ও অপূর্ব অনেক সুন্দর অভিনয় করেছে যা আপনার রিভিউ পড়ে বুঝতে পেরেছি। তবে শৌমি অপূর্ব কে পেয়েছে নাকি হিমি অপূর্বকে পেয়েছে, এটা তো বুঝতেই পারতেছি না। আপনি তো এই বিষয়টা একেবারেই বলেননি। সেজন্য নাটকটা তো অবশ্যই দেখতে হচ্ছে।

 11 months ago 

আপনার মতো অপূর্বর নাটক দেখতে আমারও খুব ভালো লাগে ভাই। হিমি অপূর্বকে পেয়েছে নাকি শৌমি পেয়েছে, সেটা জানতে হলে অবশ্যই নাটকটি দেখতে হবে ভাই। যাইহোক নাটকের রিভিউ পড়ে যথাযথ মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আমি অপূর্বর নাটকগুলো খুব বেশি পছন্দ করে থাকি। কারণ তার প্রত্যেকটা নাটকের মধ্যে প্রেম অনুভূতি থাকে থাকে। কিছুটা করুন হলেও সুন্দর প্রেম অনুভূতি খুঁজে পাই তার মধ্যে। আজ আপনি আমাদের মাঝে খুব সুন্দর ভাবে তার অসাধারণ একটি নাটক রিভিউ করে দেখিয়েছেন দেখে খুশি হলাম।

 11 months ago 

আসলে অপূর্বর বেশিরভাগ নাটকই রোমান্টিক। তাই আমার কাছেও দারুণ লাগে দেখতে। নাটকের রিভিউ পড়ে চমৎকার মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66186.23
ETH 3494.08
USDT 1.00
SBD 3.17