সিউল ইন্টারন্যাশনাল ফায়ারওয়ার্কস ফেস্টিভ্যাল এর ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিত্য নতুন পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। সেই প্রেক্ষাপটে আজকে আবারো ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। দাদার পোস্ট ভেরিয়েশন পোস্টটি শেয়ার করার পর অনেকেই ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করে যাচ্ছে। অনেকের ভিডিওগ্রাফি পোস্ট দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হয়েছি। আমরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাই বা কোনো সুন্দর কিছু চোখে পড়লে আমরা ফটোগ্রাফি করি সচরাচর। তবে অনেক সময় ফটোগ্রাফির মাধ্যমে সবকিছু তুলে ধরা সম্ভব হয় না। তাই মাঝে মধ্যে ভিডিওগ্রাফি করার প্রয়োজন হয়।



Notes_230803_195621_9e3.jpg

ভিডিওগ্রাফি থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


সিউল ইন্টারন্যাশনাল ফায়ারওয়ার্কস ফেস্টিভ্যাল এর সাতটি ভিডিও ইতিমধ্যে আপনাদের সাথে শেয়ার করেছি। আজকে আরো একটি ফায়ার ফেস্টিভ্যাল এর ভিডিও আপনাদের সাথে শেয়ার করবো। এভাবে করে প্রতি সপ্তাহে একটি করে আরো অনেক গুলো ভিডিও শেয়ার করার চেষ্টা করবো। কারণ প্রতিটি ভিডিওতে ভিন্ন ধরনের ফায়ারওয়ার্কস দেখানো হয়েছিল। তাই ভাবলাম আপনাদের সাথে সবগুলো ভিডিও শেয়ার করতে পারলে আপনারা বিনোদন পাবেন। যাইহোক ইতিমধ্যে আমি বলেছিলাম, আমরা কয়েকজন ফায়ার ফেস্টিভ্যাল এ প্রতিবছরই যাওয়ার চেষ্টা করতাম। তবে সর্বশেষ ২০১৮ সালে গিয়েছিলাম। কারণ করোনার জন্য কয়েকবছর এই ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়নি। এই অনুষ্ঠানে প্রতি বছর প্রায় ১ লক্ষ মানুষের উপরে ভিড় হয়। এই ফেস্টিভ্যাল আয়োজন করে থাকে কোরিয়ান হানহা কোম্পানি।


ইউরোপ আমেরিকা সহ বিভিন্ন দেশ থেকে দর্শনার্থীরা এসে যোগ দেয় এই ফেস্টিভ্যাল এ। কোরিয়ান হান গাং পার্কের নদীর তীরে এই ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়। তবে আশেপাশের কয়েকটি স্পট থেকে এই অনুষ্ঠান উপভোগ করা যায়। শুনেছি ২০০০ সালে প্রথমবারের মতো এই ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার আগে থেকেই ভীষণ ভালো লাগতো। কারণ সুন্দর সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দী করা আমার এক ধরনের শখ বলা যায়। আমি চাইলে ব্যাকগ্রাউন্ড সাউন্ড দূর করে, অন্য কোনো মিউজিক ব্যবহার করতে পারতাম। তাহলে আপনারা ফায়ারওয়ার্কস এর সাউন্ড এবং সবার আনন্দ উল্লাসের সাউন্ড মিস করতেন। সেটা ভেবে আমি ব্যাকগ্রাউন্ড এর অরিজিনাল সাউন্ড রেখে দিয়েছি। সবমিলিয়ে সেই মুহূর্তের অনুভূতিটা ভাষায় প্রকাশ করা যাবে না। এককথায় দুর্দান্ত সময় কাটিয়েছি আমরা। যাইহোক ভিডিওগ্রাফিটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-1.png

👇ভিডিওগ্রাফির লিংক👇

ভিডিওগ্রাফিটা ইনশট অ্যাপ দিয়ে এডিট করা হয়েছে

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিওগ্রাফার@mohinahmed
ডিভাইসSamsung Galaxy S9 Plus
তারিখ৩.৮.২০২৩
লোকেশনw3w

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 10 months ago 
 10 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন সিউল ইন্টারন্যাশনাল ফায়ারওয়ার্কস ফেস্টিভ্যাল এর ভিডিওগ্রাফি। আপনার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখতে আমার কাছে বেশ চমৎকার লেগেছে। দেখে বোঝা যাচ্ছে আপনি ভিডিও করার সময় সেখানে বেশ দুর্দান্ত সময় কাটিয়েছিলেন। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 10 months ago 

ভিডিওগ্রাফিটা দেখে আপনার কাছে দারুণ লেগেছে, জেনে ভীষণ ভালো লাগলো ভাই। আপনি ঠিক বলেছেন ভাই, আমরা সেখানে দুর্দান্ত সময় কাটিয়েছি। যাইহোক এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 65343.70
ETH 3384.20
USDT 1.00
SBD 3.18