টার্গেট ডিসেম্বর সিজন -৩|| ২৭৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করার জন্য। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে এবং নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছে। আমিও ইতিমধ্যে পাওয়ার আপ এর মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি এবং তারই ধারাবাহিকতায় আজকে আবারও ২৭৫ স্টিম পাওয়ার আপ করলাম। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আপনারা দোয়া করবেন আমি যেন নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে, টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ প্রতিযোগিতা শেষ হওয়ার আগ পর্যন্ত, আমার কাঙ্খিত লক্ষ্য ৬০০০ এসপি অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ২৭৫ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



Notes_231115_164737_51a.jpg

ক্যানভা অ্যাপ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ

প্রথম ধাপ

Notes_231115_164745_d50.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিল ২৭৫.৮৬১ এবং স্টিম পাওয়ার ছিল ৫২৪৮.৮৩৬ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-4.png

দ্বিতীয় ধাপ

Notes_231115_164747_66a.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করব এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করব।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-4.png

তৃতীয় ধাপ

Notes_231115_164743_1aa.jpg

Notes_231115_164741_3a4.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ২৭৫ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ২৭৫ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-4.png

সর্বশেষ ধাপ

Notes_231115_164739_5a8.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৫২৪৮.৮৩৬ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ৫৫২৩.৮৩৬ স্টিম।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-4.png

বিবরণব্যালেন্স
পূর্বের এসপি৫২৪৮.৮৩৬ স্টিম
পাওয়ার আপ২৭৫ স্টিম
বর্তমান এসপি৫৫২৩.৮৩৬ স্টিম

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ১৫.১১.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 10 months ago 
 10 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এ আপনার লক্ষ্য ৬০০০ এসপি জেনে খুশি হলাম। সেই টার্গেট পূরণ করতে আজ আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে উৎসাহ খুঁজে পেলাম। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনি উৎসাহিত হয়েছেন,জেনে খুব ভালো লাগলো আপু। যাইহোক এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের আইডির ক্ষমতা বৃদ্ধি পায়। আজকে আপনি বড় মাপের পাওয়ার আপ করেছেন। টার্গেট ডিসেম্বর সিজন ৩এ আপনার লক্ষ্য ৬০০০ এসপি জেনে খুবই খুশি হলাম। দোয়া করি আপনি যেন অনেক দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যান।

 10 months ago 

হ্যাঁ আপু প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতে। যাইহোক যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্যে পাওয়ার আপের বিকল্প নেই। যত বেশি পাওয়ার আপ ততই নিজের ক্ষমতায় বৃদ্ধি। বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে আমার কাছে ভালই লেগেছে। এভাবে পাওয়ার আপ করলে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 10 months ago 

হ্যাঁ আপু আমিও আশাবাদী খুব শীঘ্রই আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ। যাইহোক সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্ররই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 10 months ago 

হ্যাঁ ভাই নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। যাইহোক এভাবে অনুপ্রাণিত করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। আসলে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য এত বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলে যে কোন একটা পুরস্কার পাওয়ার সম্ভাবনা থাকে। তাছাড়া আমাদের কমিউনিটিতে সবাই চেষ্টা করে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বাড়িয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার। এটাই আমাদের বড় লক্ষ্য যেটা আপনি করেছেন খুবই ভালো লাগলো। সামনের দিকে এগিয়ে যান সেটাই প্রত্যাশা করি।

Posted using SteemPro Mobile

 10 months ago 

হ্যাঁ ভাই আপনি ঠিক বলেছেন, আমাদের কমিউনিটির প্রায় সবাই চেষ্টা করে নিয়মিত পাওয়ার আপ করার জন্য। যাইহোক আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 10 months ago 

ভাই আপনার আজকের পাওয়ার বৃদ্ধি দেখে আমার খুবই ভালো লেগেছে। আসলে এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে পারলে নিঃসন্দেহে আপনি এক সময় অনেক স্টিম পাওয়ার বৃদ্ধির মালিক হতে সক্ষম হবেন। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ্যটি অর্জন করবেন।

 10 months ago 

আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। দোয়া করবেন ভাই এভাবেই যেন এগিয়ে যেতে পারি। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

হিউজ পরিমাণে পাওয়ার বৃদ্ধি করেছেন ভাইয়া। নিয়মিত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন শুভকামনা রইল ভাইয়া এগিয়ে যান।

 10 months ago 

হ্যাঁ ভাই এসবিডি পে-আউট হচ্ছে বলে অনেক বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতে পারলাম। চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতে। যাইহোক এতো চমৎকার মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

বলতে গেলে একটা বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন ভাইয়া। আসলে স্টিমিটে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের কোনো বিকল্প নেই। আপনি আশা করি খুব শীঘ্রই ৬০০০ স্টিম পাওয়ার আপ পূরণ করে ফেলতে পারবেন।

 10 months ago 

হ্যাঁ ভাই আমিও আশাবাদী খুব শীঘ্রই আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ। যাইহোক এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

একাউন্টঃ @mohinahmed
পাওয়ার বৃদ্ধিঃ = 5.24009%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54787.37
ETH 2302.94
USDT 1.00
SBD 2.35