ওয়েব ফিল্ম রিভিউ || গগন

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে একটি ওয়েব ফিল্ম এর রিভিউ নিয়ে হাজির হয়েছি। ওয়েব ফিল্ম এর নাম হচ্ছে গগন। এই ওয়েব ফিল্মটি কয়েক মাস আগে রিলিজ হয়েছে। এই ওয়েব ফিল্ম এর প্রধান চরিত্রে অভিনয় করেছে মুশফিক আর ফারহান এবং সামিরা খান মাহি। ফারহান এর নাটক/ওয়েব ফিল্ম দেখতে বরাবরই আমার ভীষণ ভালো লাগে। সামিরা খান মাহির বেশ কয়েকটি নাটক আমি দেখেছিলাম। মাহিও বেশ ভালোই অভিনয় করে। মাঝে মধ্যে সময় পেলে আমি বাংলা নাটক দেখি। একসময় হিন্দি মুভি অনেক দেখা হতো, তবে এখন এতোটা সময় নিয়ে মুভি দেখার সময় হয়ে উঠে না। তাই বিনোদনের জন্য অল্প সময়ে বাংলা নাটক দেখা হয়। যাইহোক আপনাদের সাথে এই ওয়েব ফিল্ম এর রিভিউ শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



Notes_231005_114035_c70.jpg

স্ক্রিনশট - আরটিভি চ্যানেল


ওয়েব ফিল্ম এর কিছু গুরুত্বপূর্ণ তথ্যঃ

ওয়েব ফিল্মগগন
রচনা ও পরিচালনামাহমুদ ইমন
অভিনয়েমুশফিক আর ফারহান, সামিরা খান মাহি,শরাফ আহমেদ জীবন, ক্রিশ্চিয়ানো তন্ময় এবং আরো অনেকে
দেশবাংলাদেশ
ভাষাবাংলা ভাষা
প্রচার১৩ই মে ২০২৩
দৈর্ঘ্য১ ঘন্টা ৩ মিনিট
প্লাটফর্মইউটিউব


ওয়েব ফিল্ম এর সংক্ষিপ্ত কাহিনী নিম্নরুপঃ

এই ওয়েব ফিল্মের নায়ক ফারহান (গগন) সমাজের নিরীহ মানুষদের পাশে থাকে সবসময়। প্রতিটি সমাজের মধ্যে কিছু কিছু খারাপ লোক থাকে। তারা অন্যায়, অত্যাচার করে মানুষের জীবন একেবারে নরক বানিয়ে ফেলে। নিরীহ মানুষেরা সেসব খারাপ মানুষদের সাথে পেরে উঠে না। কারণ তারা শক্তির দিক থেকে ভীষণ দুর্বল। ফারহান সেই সমস্ত খারাপ মানুষদের কাছ থেকে নিরীহ মানুষদেরকে বাঁচানোর জন্য রুখে দাঁড়ায়। সেজন্য সমাজের মানুষ ফারহানকে খুব পছন্দ করে। তাছাড়া সুবিধা বঞ্চিত পথ শিশুদের জন্য একটি ছোট স্কুল খুলে ফারহান। দুইজন পথ শিশুকে সবসময় ফারহানের বাসায় রেখে লালন পালন করে।


Notes_231005_125507_8a4.jpg

Notes_231005_125509_b9b.jpg

Notes_231005_125511_dcc.jpg

স্ক্রিনশট - আরটিভি চ্যানেল

তবে মাঝে মধ্যে এলাকার নেতা এবং বিশিষ্ট রাজনীতিবিদ শরাফ ও তার ছোট ভাইয়ের সাথে বিভিন্ন ধরনের দ্বন্দ্বে জড়ায় ফারহান। একদিন ফারহান নায়িকা সামিরা খান মাহিকে রাস্তায় দেখে ক্রাশ খায়। তারপর মাহিকে দেখার জন্য প্রায়ই বাসার আশেপাশে ঘুরাঘুরি করে। ফারহান যে মাহিকে খুব পছন্দ করে, সেটা শরাফ এর ছোট ভাইয়ের কানে যায়। তারপর শরাফ এর ছোট ভাই তন্ময়, মাহির মামাকে তার অফিসে ডেকে পাঠায়। তন্ময় বলে যে মাহিকে বিয়ে করতে চায়। যাইহোক এই কথা ফারহানের কানে গেলে,ফারহান তন্ময়ের অফিসে গিয়ে হুমকি দিয়ে আসে। বুঝায় যে মাহিকে ফারহান বিয়ে করবে, আর সেটা কেউ ঠেকাতে পারবে না।


Notes_231005_125513_136.jpg

Notes_231005_125515_53c.jpg

Notes_231005_125520_d70.jpg

স্ক্রিনশট - আরটিভি চ্যানেল

তারপর মাহির মামার পিছনে বন্দুক ঠেকিয়ে ফারহান মাহিকে বিয়ে করে। যদিও মাহি ফারহানকে আগে থেকেই পছন্দ করতো। তাই ফারহানের সাথে বিয়ে হচ্ছে বলে খুব খুশি মাহি। যাইহোক বিয়ের পর তারা বেশ আনন্দেই দিন কাটাচ্ছিল। এদিকে হঠাৎ করে শরাফ এবং তন্ময় তাদের লোকজন দিয়ে, ফারহানের স্কুলের ২/৩ জন বাচ্চাকে উঠিয়ে নিয়ে মেরে রাস্তায় ফেলে রাখে। তারপর ফারহানও শরাফের কয়েকজন লোক মেরে ফেলে বিভিন্ন জায়গায় এবং বিভিন্ন ভাবে। কিন্তু কোনো প্রমাণ রাখে না। এভাবেই এক গ্রুপ এর সাথে আরেক গ্রুপের দ্বন্দ্ব চলতেই থাকে। একদিন ফারহানের বাসায় গিয়ে তন্ময় এবং তাদের আরো কিছু লোক মিলে,মাহি এবং দুইজন পথশিশুকে মেরে ফেলে। ফারহান বাসায় এসে তাদের তিনজনের মৃত লাশ দেখে বাকরুদ্ধ হয়ে যায়। এরপর কি হলো সেটা জানতে হলে আপনাদেরকে অবশ্যই ওয়েব ফিল্মটি দেখতে হবে।


Notes_231005_125522_978.jpg

Notes_231005_125524_d02.jpg

Notes_231005_125526_4a2.jpg

স্ক্রিনশট - আরটিভি চ্যানেল


ওয়েব ফিল্মের লিংক👇👇

ব্যক্তিগত মতামত

এমন থ্রিলার টাইপের ওয়েব ফিল্ম দেখতে দারুণ লাগে আমার কাছে। প্রতিটি সমাজে ফারহানের মতো এমন সাহসী এবং পরোপকারী মানুষ থাকা দরকার। তাহলে অন্যায় অবিচার অনেকটাই কমে যেতো। মানুষজন শান্তিতে বসবাস করতে পারতো। কারণ অত্যাচারীরা একের পর এক অপকর্ম করার পরও, অন্যায়ের বিরুদ্ধে কেউ রুখে দাঁড়ায় না। আর সেজন্যই অপকর্মকারীরা একের পর এক অন্যায় করার সাহস পাচ্ছে এবং করে যাচ্ছে। যদিও এমন সাহসী এবং পরোপকারী মানুষ নাটক সিনেমাতেই দেখা যায়। বাস্তবে এমন মানুষ পাওয়া বর্তমানে অসম্ভব। তবুও ওয়েব ফিল্মটি দেখার পর ভীষণ ভালো লেগেছে। দেখার সময় মনের মধ্যে অন্য রকম অনুভূতি কাজ করেছিল। যদি পারতাম এমন অন্যায় অবিচারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে, তাহলে জীবনটা একেবারে সার্থক হয়ে যেতো। সবাই দারুণ অভিনয় করেছে। সবমিলিয়ে পুরো ওয়েব ফিল্মটি এককথায় দুর্দান্ত লেগেছে আমার কাছে।

আমার রেটিং

এই ওয়েব ফিল্মটিকে আমি ৯/১০ দিলাম।

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিওয়েব ফিল্ম রিভিউ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ৫.১০.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 10 months ago 
 10 months ago 

এরকম থ্রিলার টাইপের ওয়েব ফিল্ম গুলো দেখতে আমার কাছেও অনেক ভালো লাগে। আসলে অন্যায়ের বিরুদ্ধে সবাই রুখে দাঁড়াতে পারে না। ফারহানের মত এরকম মানুষ অনেক কম রয়েছে। শেষে তো দেখছি মাহি এবং ওই দুইজন পথ শিশু কে তন্ময় এবং তাদের লোকজন মেরে ফেলেছে। শেষে কি হয়েছে এটা জানার জন্য আমি অবশ্যই চেষ্টা করব এই ওয়েব ফিল্ম টি দেখার।

 10 months ago 

হ্যাঁ ভাই ওদের ৩ জনকে যখন মেরে ফেলেছিল,তখন সত্যিই খারাপ লেগেছিল। যাইহোক রিভিউ পড়ে এতো সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

ফারহানের অভিনয়ই বরাবরই ভালো লাগে। এ ওয়েব ফিল্মটি অনেক আগে দেখেছিলাম। আসলে রাজনীতির মারপ্যাচ খুবই ভয়াবহ। ফারহান তার বউকেউ শেষে হারায়। শেষের কাহিনীটা মনে পরছে না। তবে শরাফ আহমেদকেও মনে হয়ে ফারহান মেরে ফেলে!

 10 months ago 

শরাফ আহমেদকে তার ছোট ভাই তন্ময় গুলি করে হত্যা করে। আর গুলি করতে ফারহান বাধ্য করে। ফারহানের এই টাইপের নাটকগুলো দেখতে সবচেয়ে বেশি ভালো লাগে আমার। যাইহোক রিভিউ পড়ে এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59834.01
ETH 2665.66
USDT 1.00
SBD 2.46