টার্গেট ডিসেম্বর সিজন -৪|| ৬,১৫০ স্টিম পাওয়ার আপ এবং স্বপ্নের ট্রিপল ডলফিন অর্জন

in আমার বাংলা ব্লগ12 days ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করার জন্য। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। আমিও ইতিমধ্যে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি। যাইহোক আজকে আমি ৬,১৫০ স্টিম পাওয়ার আপ করেছি। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আজকের পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিন অর্জন করলাম এবং এতে করে আমি ভীষণ খুশি। আমি সিজন-৪ এ নতুন করে টার্গেট নির্ধারণ করলাম পঞ্চম ডলফিন অর্থাৎ ২৫,০০০ এসপি অর্জন করার। আপনারা দোয়া করবেন আমি যেনো আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ৬,১৫০ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



@mohinahme_20240710_094755_0000.png

ক্যানভা অ্যাপ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ


প্রথম ধাপ


Screenshot_20240710_094317_Samsung Internet.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিলো ৬,১৫৪.১৯০ এবং স্টিম পাওয়ার ছিলো ১২,৮০১.২৬৬ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।



দ্বিতীয় ধাপ


Screenshot_20240710_094325_Samsung Internet.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করবো এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করবো।



তৃতীয় ধাপ


Screenshot_20240710_094347_Samsung Internet.jpg

Screenshot_20240710_094355_Samsung Internet.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিবো। আমি যেহেতু ৬,১৫০ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ৬,১৫০ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম। এরপর এক্টিভ কী ব্যবহার করে পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিবো।



সর্বশেষ ধাপ


Screenshot_20240710_094417_Samsung Internet.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ১২,৮০১.২৬৬ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ১৮,৯৫১.২৬৭ স্টিম।



বিবরণব্যালেন্স
পূর্বের এসপি১২,৮০১.২৬৬ স্টিম
পাওয়ার আপ৬,১৫০ স্টিম
বর্তমান এসপি১৮,৯৫১.২৬৭ স্টিম


2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ১০.৭.২০২৪
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 12 days ago 

অনেক অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন ভাই এবং স্বপ্নের ত্রিপল ডলফিন পূরণ করলেন এভাবেই এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 12 days ago 

হ্যাঁ ভাই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমরা সবাই একসাথে এগিয়ে যাবো ইনশাআল্লাহ। যাইহোক প্রতিনিয়ত এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 12 days ago 

অনেক বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করেছেন। ২৫ হাজার স্টিম পাওয়ার তৈরি করার উদ্দেশ্যে এগিয়ে যাচ্ছেন আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 12 days ago 

হ্যাঁ ভাই আজকে সত্যিই অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করলাম। যাইহোক এভাবে অনুপ্রাণিত করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 12 days ago 

আপনি ৬,১৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যেটা হিউজ একটি পরিমাণ স্টিম।আপনার জন্য শুভকামনা ।স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 12 days ago 

হ্যাঁ আপু বড় এমাউন্টের পাওয়ার আপ করলাম আজকে। যাইহোক পোস্টটি পড়ে এতো চমৎকার মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 12 days ago 

অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আপনি। আপনার এত বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করতে দেখে খুবই ভালো লেগেছে আমার। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে পারলে সত্যিই অনেক ক্ষমতার অধিকারী হওয়া সম্ভব। আশা করবো আপনি খুব সহজে আপনার কাঙ্খিত লক্ষে পৌঁছাবেন এভাবে।

 12 days ago 

আপনাদের কাছে ভালো লাগলেই পোস্ট করার সার্থকতা ভাই। যাইহোক পাওয়ার আপ পোস্টটি পড়ে এভাবে উৎসাহিত করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 12 days ago 

সফলতার মাইলফলক এভাবেই হয়।আপনি বেশ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন । এতে আপনার স্টিমিট ক্যারিয়ার আলোকিত হবে এবং ভবিষ্যৎ ভালো কিছু হবে।ধন্যবাদ এবং শুভ কামনা করি আপনার জন্য ।

 12 days ago 

দোয়া করবেন ভাই, যাতে করে এভাবেই অনেক দূর এগিয়ে যেতে পারি। যাইহোক পাওয়ার আপ পোস্টটি পড়ে এভাবে সাপোর্ট করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

যত বেশি পাওয়ার আপ তত বেশি নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি। আপনি আজ আমাদের মাঝে বড় এমনটের পাওয়ার করেছেন। আশা করি অনেকে আপনার এই পাওয়ার আপ দেখে উৎসাহিত হবেন। এভাবেই এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল আপনার জন্য।

 12 days ago 

আমিও বিশ্বাস করি অনেকে আমার পাওয়ার আপ পোস্টটি দেখে ভীষণ অনুপ্রাণিত হবে। যাইহোক এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 12 days ago 

ট্রিপল ডলফিন এর স্বপ্ন পূরণ করেছেন দেখে খুবই ভালো লাগলো। একসাথে ৬,১৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। অনেক বড় বড় টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন। শুভকামনা রইল ভাইয়া।

 12 days ago 

আপনার কাছ থেকে এতো চমৎকার মন্তব্য পেয়ে ভীষণ ভালো লাগলো আপু। যাইহোক পাওয়ার আপ পোস্টটি দেখে যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 12 days ago 

আপনি এই যে বিপুল পরিমাণ পাওয়ার আপ করলেন, তা থেকে আমরা নতুনরা অনেক কিছু শিখতে পারি। পাওয়ার আপের এই প্রতিযোগিতা সকলের প্রোফাইলকে একটি নির্দিষ্ট ক্ষমতায় পৌঁছে দিচ্ছে। হয়তো আরো একটি বছর পরে আমিও এরকম প্রতিযোগিতায় অংশগ্রহণ করব। আপাতত স্টিম কালেকশন করে চলেছি মন দিয়ে । আপনাকে অনেক অভিনন্দন।

 12 days ago 

সম্ভব হলে অবশ্যই পাওয়ার আপ করবেন। কারণ এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। যাইহোক এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ দাদা।

 12 days ago 

৬,১৫০ স্টিম পাওয়ার আপ এবং স্বপ্নের ট্রিপল ডলফিন অর্জন দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভেচ্ছা রইল। আসলে আপনি অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 12 days ago 

আসলে আমাদের সবার বড় বড় এমাউন্টের পাওয়ার আপ করার চেষ্টা করা উচিত। যাইহোক এতো চমৎকার মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 12 days ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া। ৬,১৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুশি হলাম। ট্রিপল ডলফিন অর্জন সত্যি একেবারে স্বপ্নের মত। ১৮,৯৫১.২৬৭ স্টিম পাওয়ার হয়েছে দেখে খুবই ভালো লাগলো ভাইয়া।

 12 days ago 

আপনার কাছ থেকে এতো সুন্দর মন্তব্য পেয়ে ভীষণ অনুপ্রাণিত হলাম আপু। যাইহোক এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67408.93
ETH 3491.49
USDT 1.00
SBD 2.70