টার্গেট ডিসেম্বর সিজন -৩|| ৩৮৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ8 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করার জন্য। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে এবং নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছে। আমিও ইতিমধ্যে পাওয়ার আপ এর মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি এবং তারই ধারাবাহিকতায় আজকে আবারও ৩৮৫ স্টিম পাওয়ার আপ করলাম। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আজকের পাওয়ার আপ এর মাধ্যমে আমি ৬৪৭৮+ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি এবং আমার টার্গেট ডাবল ডলফিন অর্থাৎ ১০,০০০ এসপি অর্জন করার জন্য আরো ৩৫২২ এসপি প্রয়োজন। আপনারা দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ৩৮৫ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



20231213_194848_0000.png

ক্যানভা অ্যাপ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ

প্রথম ধাপ

Notes_231213_191436_a2b.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিল ৩৮৫.৪৭০ এবং স্টিম পাওয়ার ছিল ৬০৯৩.৫৮৩ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-8.png

দ্বিতীয় ধাপ

Notes_231213_191434_a44.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করব এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করব।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-8.png

তৃতীয় ধাপ

Notes_231213_191432_e22.jpg

Notes_231213_191427_7d0.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ৩৮৫ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ৩৮৫ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-8.png

সর্বশেষ ধাপ

Notes_231213_191426_10a.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৬০৯৩.৫৮৩ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ৬৪৭৮.৫৮৩ স্টিম।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-7.png

বিবরণব্যালেন্স
পূর্বের এসপি৬০৯৩.৫৮৩ স্টিম
পাওয়ার আপ৩৮৫ স্টিম
বর্তমান এসপি৬৪৭৮.৫৮৩ স্টিম

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ১৩.১২.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 8 months ago 

বাপরে বাপ কত দুঃসাহস রে বাবা। এত দেখছি বড় এক দান মারলেন ভাই। আপনার এমন বড় পাওয়ার আপ দেখে তো মাথা ঘুরে গেল। দারুন একটি পাওয়ার আপ। এগিয়ে যান এমন করে । এক সময়ে সব কিছু একত্রে বড় হয়ে শক্তি নিয়ে ফিরে আসবে। ‍শুভ কামনা রইল আপনার জন্য।

 8 months ago 

হ্যাঁ আপু এই প্রথম এতো বড় এমাউন্ট এর পাওয়ার আপ করলাম। সত্যি বলতে বেশ ভালো লাগছে এখন। দোয়া করবেন এভাবেই যেন এগিয়ে যেতে পারি। অসংখ্য ধন্যবাদ আপু।

 8 months ago 

আপনি যেভাবে আগাচ্ছেন ভাইয়া আমার মনে হয় খুব শীঘ্রই ডাবল ডলফিন ক্যাটাগরিতে নাম লেখাতে পারবেন। পাওয়ার আপের মাধ্যমে নিজের অবস্থানটাও শক্ত করছেন। আপনার জন্য শুভেচ্ছা সবসময় 🌼

 8 months ago 

দোয়া করবেন ভাই, এভাবেই যেন এগিয়ে যেতে পারি এবং আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। যাইহোক এভাবে অনুপ্রাণিত করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 8 months ago 

ভাইয়া আপনি যেভাবে প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছেন এতে খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনি আজ অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 8 months ago 

হ্যাঁ আপু প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতে। সামনেও এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবো। যাইহোক এতো চমৎকার মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 8 months ago 

নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য আপনি প্রতিনিয়তই বেশি বেশি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন।
আপনার বেশি বেশি পাওয়ার বৃদ্ধি দেখে সত্যি অনেক অনুপ্রাণিত হই।
এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনি আমার পাওয়ার আপ পোস্ট দেখে অনুপ্রাণিত হন,জেনে ভীষণ ভালো লাগলো ভাই। যাইহোক এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 8 months ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। বেশ ভালো একটি অ্যামাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন । আজকে আপনি ৩৮৫ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 8 months ago 

ঠিক বলেছেন ভাই, যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। যাইহোক আমার পাওয়ার আপ পোস্টটি দেখে, আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 8 months ago 
 8 months ago 

আপনার বিষয়টা আমার কাছে বেশ ভালো লেগেছে। যেহেতু আপনি দ্বিতীয় টার্গেট নিলেন দশ হাজার এসপি। আপনি এক ধাক্কায় ৩৮৫ পাওয়ার আপ করলেন। আশা করি এভাবে পাওয়ার আপ করতে থাকলে খুব দ্রুত আপনার কাঙ্কিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 8 months ago 

বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতে পারলে, তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো আপু। দোয়া করবেন যেন সফল হতে পারি। যাইহোক গুছিয়ে মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনি আজ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। আপনার টার্গেট ১০ হাজার স্টিম পাওয়ার আপ করার।ডাবল ডলফিন হওয়ার জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।আপনি ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আমিও আশাবাদী পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হলে,কয়েক মাসের মধ্যেই আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ। যাইহোক এভাবে অনুপ্রাণিত করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 8 months ago 

অনেক বড় একটা টার্গেট নিয়েছেন এবং আপনি ভালো একটা পরিমাণও পাওয়ার আপ করেছেন এ সপ্তাহে, এখনো অনেকটা পথ বাকি তবে দোয়া করি আপনি খুব শীঘ্রই আপনার টার্গেট পূরণ করতে পারবেন।

 8 months ago 

হ্যাঁ ভাই অনেকটা পথ বাকি এখনো। ইনশাআল্লাহ একদিন সফল হবোই। যাইহোক এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 8 months ago 

বাহ্ আপনি তো অনেক বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করছেন।সত্যি আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লেগেছে। আমাদের সবার উচিত কিছু টা হলেও পাওয়ার আপ করার।ধন্যবাদ ভাই পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। যাতে করে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। যাইহোক যথাযথ মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60950.68
ETH 2607.83
USDT 1.00
SBD 2.65