গান || মন খারাপের দেশে

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করি ভিন্ন ধরনের পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। আমি ইতিমধ্যে বলেছি যে প্রতি সপ্তাহে একটি গান আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো। তারই পরিপ্রেক্ষিতে আজকে আমি একটি রোমান্টিক গান আপনাদের সাথে শেয়ার করবো। আমি যে গানটির কভার তৈরি করেছি, সে গানটির নাম হচ্ছে মন খারাপের দেশে। এই গানটি ইমরান মাহমুদুল এর খুব জনপ্রিয় একটি গান। এই গানটি আমার খুব পছন্দের। যদিও ইমরান মাহমুদুল এর মোটামুটি সব গান ই আমার খুব ভালো লাগে। কয়েকবছর আগে পহেলা বৈশাখ উপলক্ষে ইমরান মাহমুদুল সহ আরও কয়েকজন শিল্পী দক্ষিণ কোরিয়াতে গিয়েছিল কনসার্ট করার জন্য। তখন ইমরান মাহমুদুল এর লাইভ কনসার্ট দেখার সুযোগ হয়েছিল। গান গাইতে সবসময়ই আমার খুব ভালো লাগে। যদিও তেমন ভালো গাইতে পারি না। তবে গান গাইলে মন ভালো হয়ে যায়।

Notes_230317_185227_5fd.jpg

গান হচ্ছে এমন একটি জিনিস, যেটা অনেক সময় মানুষ মন খারাপ হলেও গায়,আবার মন ভালো থাকলেও গায়। একটা সময় অনেক গান গাইতাম। বাংলা এবং হিন্দি গান বেশি গাইতাম। গানের পুরোটা লিরিক্স মুখস্হ করে পুরো গানটা গাওয়ার চেষ্টা করতাম। কিন্তু এখন ব্যস্ততার জন্য সেগুলো আর হয়ে উঠে না। কয়েকজন বন্ধুরা একসাথে হলে প্রায় সময় গানের কলি খেলতাম। আমি মনে করি গান হচ্ছে মানুষের মনের খোরাক। যাইহোক অনেক কথা বলে ফেললাম, গানটি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। যেহেতু আমি কোন প্রফেশনাল গায়ক নই,সেহেতু কোন ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

গানের নাম : মন খারাপের দেশে
শিল্পী : ইমরান মাহমুদুল
গীতিকার : শরীফ আল দীন
সুরকার : নাজির মাহামুদ
অ্যালবাম : মন খারাপের দেশে
কভার : @mohinahmed



গানের লিরিক্স

তোর মন খারাপের দেশে
যাবো প্রেমের খেয়ায় ভেসে
তোর মনটা ভালো করে
দেবো অনেক ভালোবেসে

ও, তোর মন খারাপের দেশে
যাবো প্রেমের খেয়ায় ভেসে
তোর মনটা ভালো করে
দেবো অনেক ভালোবেসে

ডাকলে কাছে আসিস
পারলে একটু হাসিস
বুকটা রাখিস পেতে
ভালোবাসা নিতে

সব অভিমান ভেঙে দেবো
তোর কাছে এসে

তোর মন খারাপের দেশে
যাবো প্রেমের খেয়ায় ভেসে
তোর মনটা ভালো করে
দেবো অনেক ভালোবেসে

মনগড়া অভিযোগ
জানি ভুলে যাবি তুই
কাছে এসে আলতো করে
যদি তোর হাতটা ছুঁই

মনগড়া অভিযোগ
জানি ভুলে যাবি তুই
কাছে এসে আলতো করে
যদি তোর হাতটা ছুঁই

সব অভিমান ভেঙে দেবো
তোর কাছে এসে

ও, তোর মন খারাপের দেশে
যাবো প্রেমের খেয়ায় ভেসে
তোর মনটা ভালো করে
দেবো অনেক ভালোবেসে

তোর মনের পথ ধরে
শুধু আমার চলাচল
কত ভালোবাসি তোরে
তুই কবে বুঝবি বল

ও, তোর মনের পথ ধরে
শুধু আমার চলাচল
কত ভালোবাসি তোরে
তুই কবে বুঝবি বল

সব অভিমান ভেঙে দেবো
তোর কাছে এসে

তোর মন খারাপের দেশে
যাবো প্রেমের খেয়ায় ভেসে
তোর মনটা ভালো করে
দেবো অনেক ভালোবেসে

ও, তোর মন খারাপের দেশে
যাবো প্রেমের খেয়ায় ভেসে
তোর মনটা ভালো করে
দেবো অনেক ভালোবেসে

ডাকলে কাছে আসিস
পারলে একটু হাসিস
বুকটা রাখিস পেতে
ভালোবাসা নিতে

সব অভিমান ভেঙে দেবো
তোর কাছে এসে

তোর মন খারাপের দেশে
যাবো প্রেমের খেয়ায় ভেসে
তোর মনটা ভালো করে
দেবো অনেক ভালোবেসে

গানের লিংক

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

কভার এর ছবির লিংক :source

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ১৮.৩.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাল্লাহ দেখা হবে অন্য কোন পোস্টে।সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
Loading...
 last year 

প্রতি সপ্তাহে একটা করে গান আপনার কাছ থেকে শুনতে পেয়ে অনেক বেশি ভালো লাগলো ভাই। আশা করছি এ ধারাবাহিকতা বজায় রাখবেন। অনেক অনেক ধন্যবাদ আমাদের মাঝে ভাগাভাগি করে নেয়ার জন্য।

 last year 

জি ভাই চেষ্টা করে যাচ্ছি প্রতি সপ্তাহে একটি করে গান আপনাদের সাথে শেয়ার করার জন্য। আর সবকিছু সম্ভব হচ্ছে আপনাদের সাপোর্টের জন্যই। আপনার মন্তব্য পেয়ে খুব ভালো লাগলো ভাই। আপনাকেও অনেক ধন্যবাদ।

 last year 

তোর মন খারাপের দেশে এই গানটি তো আমার কাছে শুনতে ভীষণ ভালো লাগে। এই গানটি সত্যি বলতে প্রায় সময় শোনা হয়। আজকে আপনি আপনার কন্ঠে গেয়েছেন দেখে আরো ভালো লাগলো। আপনার কন্ঠে গানটি খুবই সুন্দর মানিয়েছে। চমৎকার গান গেয়ে ফেললেন আজকে। গানটির লাইনগুলো আবার সুন্দরভাবে আমাদের মাঝে সাজিয়ে উপস্থাপনাও করলেন।

 last year 

এই গানটি আমিও প্রায় শুনি। গানটি আমার কাছে খুব ভালো লাগে। এত সুন্দর মন্তব্যের মাধ্যমে প্রতিনিয়ত পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

এই গানটি আমার খুবই পছন্দের গান। আমার কাছে ভীষণ ভালো লাগে গানটি শুনতে। তাইতো খুবই মনোযোগ দিয়ে শুনেছিলাম আপনার কন্ঠে এই গানটি। সত্যি বলতে আপনার কন্ঠ এক কথায় বলতে গেলে অসাধারণ। এরকম অসাধারণ কন্ঠে পছন্দের গান শুনতে কার কাছেই না ভালো লাগবে। আপনার কন্ঠে এরকম আরো গান শোনার অপেক্ষায় থাকলাম তাহলে।

 last year 

আমার গাওয়া এই গানটি আপনি এতো মনোযোগ দিয়ে শুনেছেন,জেনে ভীষণ আনন্দিত হলাম আপু। এতো সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য অনেক ধন্যবাদ আপু। ভালো থাকবেন সবসময়।

 last year 

খুব সুন্দর একটি গান কভার করেছেন আপনি আমাদের মাঝে। গান শুনতে আমার কাছে খুবই ভালো লাগে। যখন অবসর সময়ে একা বসে থাকি তখন আমি আমার পছন্দের গানগুলো শুনি। আজ আপনি খুব চমৎকারভাবে গানটি আমাদের মাঝে শেয়ার করেছেন। তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আমিও আপনার মতো প্রায়ই একা একা নীরবে গান শুনি আপু। আমার খুব ভালো লাগে নীরবে গান শুনতে। প্রশংসনীয় মন্তব্যের মাধ্যমে আমাকে সাপোর্ট করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last year 

ভাইয়া আপনি যে এত ভালো গান করেন তা কিন্তু জানা ছিল না। সত্যি ভাইয়া আপনার গানের গলা অসাধারণ। আর আপনি দারুণভাবে গান গেয়ে শেয়ার করেছেন। উপস্থাপনা এবং সুর দুটোই দারুন ছিল। অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া। এভাবেই মাঝে মাঝে গান শেয়ার করবেন এবং আমাদের শোনার সুযোগ করে দিবেন এই প্রত্যাশাই করি।

 last year 

এমন প্রশংসনীয় মন্তব্য পেয়ে মনটা ভরে গেল আপু। সবকিছুই সম্ভব হচ্ছে আপনাদের সাপোর্টের জন্য। আপনাদের সাপোর্ট পেলে সামনেও সুন্দর সুন্দর গান আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো। এত প্রশংসা করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু। ভালো থাকবেন সবসময়।

 last year 

মন খারাপের দেশে গানটি অনেক বার শুনেছি। ইমরানের গান গুলো ভালো লাগে। অনেক সুন্দর করে গানটি কভার করেছেন। আপনার কন্ঠে গানটি শুনে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

আমার কন্ঠে গানটি শুনে ভীষণ ভালো লেগেছে, জেনে খুব ভালো লাগলো ভাই। প্রশংসনীয় মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

ভাইয়া আপনার কন্ঠ জাস্ট অসাধারণ বলতে গেলে। আপনার কন্ঠে আজকে এই গানটি শুনে আমার কাছে এত বেশি ভালো লেগেছে যে আমি বলে বোঝাতে পারবো না আপনাকে। আসলে আমার সবচেয়ে বেশি ফেভারিট একটি গানের কভার করেছেন আপনি। আপনার কন্ঠ সত্যি বলতে গেলে অসাধারণ। প্রত্যেকটা লাইন আপনি এত সুন্দর ভাবে বলেছেন যে আমি তো একেবারে মুগ্ধ হয়ে গিয়েছিলাম। ভালোই ছিল কিন্তু আপনার আজকের এই গান কভার।

 last year 

আপনার কাছ থেকে এত সুন্দর মন্তব্য পেয়ে ভীষণ ভালো লাগলো ভাই। সামনে আরও গান কভার করার আগ্রহ অনেকাংশে বেড়ে গিয়েছে। ইমরানের এই গানটি আমারও খুব প্রিয়। এমন অনুপ্রেরণা মূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

একটা সময় গানটা অনেক শোনা হতো। কারণ আমার কাছে গানটা অনেক ভালো লাগতো। এখন তো প্রায় গানটা ভুলেই গিয়েছিলাম না শুনতে না শুনতে। অনেকদিন পর আপনার কন্ঠে গানটি শুনতে পেরে খুব ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া গানটি কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার কন্ঠ খুবই সুন্দর।

 last year 

ইমরানের এই গানটি আসলেই খুব জনপ্রিয়তা পেয়েছিল। এত প্রশংসা শুনে খুব ভালো লাগলো আপু। সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 59585.77
ETH 3002.01
USDT 1.00
SBD 3.78