টার্গেট ডিসেম্বর সিজন -৪|| ৫০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করার জন্য। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। আমিও ইতিমধ্যে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি। যাইহোক আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আমি সিজন-৪ এ টার্গেট নির্ধারণ করেছি ট্রিপল ডলফিন অর্থাৎ ১৫,০০০ এসপি অর্জন করার। আপনারা দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ৫০ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21Py589V8wpYQwdFnWU1MUdraGCm26RWoaT6uVCiNsJbu2JJA79B5Vh2Ai5EmLUB2byHEiaHZJih3bSorr7LTkfFG8kMTK2tCAq9u3PMXmpHytpKhNhwnMim7PbJ4KCYi6XwqaVYYpHExLWHBpbpc41WF.png

ক্যানভা অ্যাপ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ


প্রথম ধাপ


Screenshot_20240403_060854_Samsung Internet.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিলো ৬১.৯২১ এবং স্টিম পাওয়ার ছিলো ১০,৭১৩.৩৫৮ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।



দ্বিতীয় ধাপ


Screenshot_20240403_060859_Samsung Internet.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করবো এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করবো।



তৃতীয় ধাপ


Screenshot_20240403_060910_Samsung Internet.jpg

Screenshot_20240403_060915_Samsung Internet.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিবো। আমি যেহেতু ৫০ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ৫০ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম। এরপর এক্টিভ কী ব্যবহার করে পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিবো।



সর্বশেষ ধাপ


Screenshot_20240403_060934_Samsung Internet.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ১০,৭১৩.৩৫৮ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ১০,৭৬৩.৩৫৮ স্টিম।



বিবরণব্যালেন্স
পূর্বের এসপি১০,৭১৩.৩৫৮ স্টিম
পাওয়ার আপ৫০ স্টিম
বর্তমান এসপি১০,৭৬৩.৩৫৮ স্টিম


2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ৩.৪.২০২৪
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 5 months ago 

আপনি এই সিজনে ট্রিপল ডলফিন অর্থাৎ ১৫,০০০ এসপি অর্জন পূরণ করার টার্গেট নিয়েছেন জেনে ভালো লাগলো। সেই টার্গেট পূরণ করতে আপনি আজ ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে পারলে, অবশ্যই আমার লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবো ইনশাআল্লাহ। যাইহোক পোস্টটি পড়ে এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা, পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমার অনেক ভালো লাগে। আপনি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন যেটা মোটামুটি খারাপ নয়। দোয়া করি আপনি আপনার লক্ষ্যে খুব শীঘ্রই যেন পৌঁছে যান।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার মতো আমারও পাওয়ার আপ পোস্ট দেখতে ভীষণ ভালো লাগে। যাইহোক পোস্টটি পড়ে এতো চমৎকার মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি প্ল্যাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি আস্তে আস্তে আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছেন। ভীষণ ভালো লাগতেছে। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন দোয়া করি। আপনি ধারাবাহিকতা বজায় রেখে কাজ করতেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হ্যাঁ ভাই প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি ধীরে ধীরে নিজের টার্গেট পূরণ করার জন্য। যাইহোক পোস্টটি পড়ে এভাবে অনুপ্রাণিত করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ভাই জেনে ভালো লাগলো যে আপনি নিয়মিত পাওয়ার করতে পছন্দ করেন।পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত বেশি এগিয়ে যাবে। আমাদের সকলের উচিত নিয়মিত পাওয়ার আপ করা। আপনাকে ধন্যবাদ ভাইয়া পঞ্চাশ স্টিম পাওয়ার আপ টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

 5 months ago 

আপু আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। যাইহোক পোস্টটি পড়ে এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 5 months ago 

টার্গেটে ডিসেম্বর সিজন ফোর সামনে রেখে আপনি আর ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। যা আপনার লক্ষ্যে পৌঁছাতে অনেক সাহায্য করবে। অর বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনাদের অবিচল ছুটে চলতে হবে। আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হ্যাঁ ভাই পাওয়ার আপ এর মাধ্যমে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। যাইহোক পোস্টটি পড়ে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

টার্গে ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের কাজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাদের কথা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি খুব অল্প সময়ের মধ্যেই ১৫,০০০ স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হ্যাঁ ভাই এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। যাইহোক পোস্টটি পড়ে যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ড়টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে 50 স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন।আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দোয়া করবেন ভাই, যাতে পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে পারি। যাইহোক প্রতিনিয়ত এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন দেখে ভীষণ ভালো লাগে। আবারো পাওয়ার আপ করার মাধ্যমে এক ধাপ এগিয়ে গেলেন। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করুন। ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভ কামনা রইলো।

 5 months ago 

হ্যাঁ ভাই আমিও আশাবাদী আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ। যাইহোক পোস্টটি পড়ে এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন ভাই। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপ অনেক জরুরী। আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার জন্য। আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া পোস্ট টি শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনি ঠিকই বলেছেন ভাই, আমি প্রতি সপ্তাহে যেকোনো এমাউন্ট এর পাওয়ার আপ করার চেষ্টা করি। যাইহোক পোস্টটি পড়ে এভাবে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আজকে আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে সত্যি অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারব তত বেশি আমাদের জন্য সুবিধা হবে। সিজন ফোরতে আপনার টার্গেট ১৫০০০ এসপি পাওয়ার আপ করা। তবে আপনি যেভাবে পাওয়ার আপ করেন ট্রিপল ডলফিন খুব সহজে পূরণ করতে পারবেন। সত্যি আপনার পাওয়ার আপ পোস্ট দেখলে অনেক উৎসাহিত হয়।

 5 months ago 

দোয়া করবেন আপু,যাতে করে খুব সহজেই ট্রিপল ডলফিন অর্জন করতে পারি। যাইহোক পোস্টটি পড়ে গঠনমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58607.22
ETH 2616.94
USDT 1.00
SBD 2.43