গান || ভালোবাসা দাও ভালোবাসা নাও

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করি ভিন্ন ধরনের পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। আমি ইতিমধ্যে বলেছি যে প্রতি সপ্তাহে একটি করে গান আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো। আজকে আমি হাবিব ওয়াহিদ এর একটি জনপ্রিয় গান আপনাদের সাথে শেয়ার করবো। এই গানটি 'ছুয়ে দিলে মন' বাংলা ছায়াছবির গান। আমি যে গানটির কভার তৈরি করেছি, সে গানটির নাম হচ্ছে ভালোবাসা দাও ভালোবাসা নাও। এই গানটি একসময় অনেক শুনতাম। এই গানটি শুনতে আমার বেশ ভালো লাগে এবং এই গানটি মাঝে মধ্যে এখনো আমার শোনা হয়। গান গাইতে সবসময়ই আমার খুব ভালো লাগে। যদিও তেমন ভালো গাইতে পারি না। তবে গান গাইলে মন ভালো হয়ে যায়।



thumbnail-1688997101424.png

কভার ছবি থাম্বনেল মেকার অ্যাপ দিয়ে তৈরি


গান হচ্ছে এমন একটি জিনিস, যেটা অনেক সময় মানুষ মন খারাপ হলেও গায়,আবার মন ভালো থাকলেও গায়। একটা সময় অনেক গান গাইতাম। বাংলা এবং হিন্দি গান বেশি গাইতাম। গানের পুরোটা লিরিক্স মুখস্হ করে পুরো গানটা গাওয়ার চেষ্টা করতাম। কিন্তু এখন ব্যস্ততার জন্য সেগুলো আর হয়ে উঠে না। কয়েকজন বন্ধুরা একসাথে হলে প্রায় সময় গানের কলি খেলতাম। আমি মনে করি গান হচ্ছে মানুষের মনের খোরাক। যাইহোক অনেক কথা বলে ফেললাম, গানটি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। যেহেতু আমি কোনো প্রফেশনাল গায়ক নই,সেহেতু কোনো ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

গান : ভালোবাসা দাও ভালোবাসা নাও
শিল্পী : হাবিব ওয়াহিদ
গীতিকার : মারজুক রাসেল
কভার : @mohinahmed



গানের লিরিক্স

আমি তোমাকে আরো কাছে থেকে
তুমি আমাকে আরো কাছে থেকে
যদি জানতে চাও, তবে
ভালোবাসা দাও ভালোবাসা নাও
ভালোবাসা দাও ভালোবাসা নাও

নদী কেন যায় সাগরের ডাকে?
চাতক কেন বৃষ্টির আশায় থাকে?
যদি বুঝতে চাও

আমি তোমার ওই চোখে চোখ রেখে
তুমি আমার এই চোখ চোখ রেখে
স্বপ্ন দেখে যাও, তবে
ভালোবাসা দাও ভালোবাসা নাও
ভালোবাসা দাও ভালোবাসা নাও

কাছে এলে যাও দূরে সরে
কত দিন রাখবে আর একা করে
মনে টেনে নেও

আমি তোমার ওই হাতে হাত রেখে
তুমি আমার এই হাতে হাত রেখে
এসো এগিয়ে যাই, শুধু
ভালোবাসা দাও ভালোবাসা নাও
ভালোবাসা দাও ভালোবাসা নাও

আমি তোমাকে আরো কাছে থেকে
তুমি আমাকে আরো কাছে থেকে
যদি জানতে চাও, তবে
ভালোবাসা দাও ভালোবাসা নাও
ভালোবাসা দাও ভালোবাসা নাও

গানের লিংক👇👇

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ১০.৭.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 last year 
 last year 

আপনি আপনার কন্ঠে অনেক সুন্দর একটা গানের কভার করেছেন ভাই। আপনার কন্ঠে গান গুলো শুনতে আমার কাছে খুব ভালোই লাগে। এর আগেও আপনার কন্ঠে গাওয়া অনেক গান শুনেছি। আজকের এই গানটা শুনেও মনটা ভরে গিয়েছে একেবারে। ভালোবাসা দাও ভালোবাসা নাও গানটা আমার খুব পছন্দের। আমি তো মাঝে মাঝেই এই গানটা শুনে থাকি। তবে আপনার খালি কন্ঠে শুনতে একটু বেশি ভালো লেগেছে।

 last year 

ভাই সর্দি ঠান্ডায় গলার অবস্থা খুব খারাপ। তবুও চেষ্টা করেছি গানটি গাওয়ার জন্য। যাইহোক এমন অনুপ্রেরণা মূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

ভাইয়া গানটি আমার কাছে অনেক ভালো লাগে। আগে অনেক শোনা হত ।এখন কম শুনি মাঝেমধ্যে ভালো লাগলে শুনি। আপনার কন্ঠে গানটি শুনতে পেরে খুব ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর গানটি কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আমার কন্ঠে এই গানটি শুনে আপনার খুব ভালো লেগেছে, জেনে ভীষণ অনুপ্রাণিত হলাম আপু। এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

ভাইয়া আপনার কণ্ঠে সুন্দর একটি গান শুনতে পেরে অনেক ভালো লাগল। সত্যি ভাইয়া গান হচ্ছে মনের খোরাক। আসলে গান এমন একটা জিনিস মন ভালো থাকলেও গায় আবার মন খারাপ থাকলেও গায়। আসলে আমি গান অনেক শুনতাম তবে আপনার মতো কখনো গায়তে পারতাম না।তবে এখন সময়ের অভাবে শুনতে পারিনি।তাই আপনার কণ্ঠে শুনতে পেরে অনেক ভালো লাগল। ধন্যবাদ আপনাকে।

 last year (edited)

আমার সাথে একমত পোষণ করার জন্য এবং এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু। আশা করি সামনেও এভাবেই সাপোর্ট করে যাবেন।

 last year 

আবারো চমৎকার একটি হাবিব ওয়াহিদের গান নিয়ে উপস্থিত হলেন কভার করে বেশ ভালোই লাগলো শুনতে। এই গানটা অনেক সুন্দর একটি গান এই অ্যালবামের সব গান গুলো অনেক সুন্দর। আপনার কন্ঠে আবারো শুনতে পেরে অনেক ভালো লেগেছে গানটি অনেকদিন ধরে শোনা হচ্ছিল না। অনেক ধন্যবাদ প্রতি সপ্তায় গান কভার করে শেয়ার করার জন্য।

 last year 

আপনি ঠিক বলেছেন আপু, এই গানটি সত্যিই খুব সুন্দর। কারণ এই গানের কথাগুলো জাস্ট অসাধারণ। যাইহোক এমন প্রশংসনীয় মন্তব্যের মাধ্যমে সাপোর্ট করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

প্রথমেই ধন্যবাদ জানাচ্ছি সুন্দর একটি গানের কভার করার জন্য। আসলে গান গাইতে আমারও অনেক ভালো লাগে। আপনি এই গানটি অনেক সুন্দর ভাবে গেয়েছেন। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

আপনার মন্তব্য পেয়ে খুব ভালো লাগলো ভাই। আশা করি সামনেও এভাবেই সাপোর্ট করে যাবেন সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে। আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

হ্যাঁ ভাই যতটা পারি এভাবে সাপোর্ট করে যাবো। আমার মন্তব্যের সুন্দর ফিডব্যাক দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

জেনে খুব ভালো লাগলো ভাই। ভালো থাকবেন সবসময়। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 66599.39
ETH 3336.69
USDT 1.00
SBD 2.70