টার্গেট ডিসেম্বর সিজন -৩|| ৫০ স্টিম পাওয়ার আপ|by @mohinahmed

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।

চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে এবং নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছে। আমিও ইতিমধ্যে পাওয়ার আপ এর মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি এবং তারই ধারাবাহিকতায় আজকে আবারো ৫০ স্টিম পাওয়ার আপ করলাম। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপের মাধ্যমে নিজস্ব সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আপনারা দোয়া করবেন যেন, আমি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে, টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ প্রতিযোগিতা শেষ হওয়ার আগ পর্যন্ত, আমার কাঙ্খিত লক্ষ্য ২০০০ এসপি অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ৫০ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।

IMG-20230111-WA0002.jpg

উপরের ছবিটা আমার মোবাইলের গ্যালারি থেকে, এডিট করে তৈরি করেছি।

পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ

ধাপ-১

IMG-20230130-WA0005.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিল ৫২.৮৫৮ এবং স্টিম পাওয়ার ছিল ২৭৭.০৬২ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।

ধাপ-২

IMG-20230130-WA0006.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করব এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করব।

ধাপ-৩

IMG-20230130-WA0007.jpg

IMG-20230130-WA0008.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ৫০ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ৫০ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম।

সর্বশেষ ধাপ

IMG-20230130-WA0009.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিল ২৭৭.০৬২ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ৩২৭.০৬২ স্টিম।

উপরোক্ত সবগুলো ধাপের ছবি, আমার মোবাইল দিয়ে নিজের ওয়ালেট থেকে স্ক্রিনশট নিয়েছি।

বিবরণব্যালেন্স
পূর্বের এসপি২৭৭.০৬২ স্টিম
পাওয়ার আপ৫০ স্টিম
বর্তমান এসপি৩২৭.০৬২ স্টিম

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাল্লাহ দেখা হবে অন্য কোন পোস্টে।সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @mohinahmed
পাওয়ার বৃদ্ধিঃ = 18.0505%

 2 years ago 

আপনি ৫০ সিস্টেম পাওয়ার আপ করে আমাদের মাঝে শেয়ার করে দেখেছেন। পঞ্চাশ স্টিম মানে অনেক পাওয়ার। আর এ পাওয়ার বৃদ্ধির মধ্য দিয়ে আপনার সক্রিয়তা আরো উন্নতির শীর্ষে পৌঁছে গেছে। আশা করি এভাবেই আপনি আপনার সক্রিয়তা বৃদ্ধি করবেন এবং বিভিন্ন স্থানে কাজ করা সক্ষমতা তৈরি করবেন।

 2 years ago 

জি ভাইয়া দোয়া করবেন যেন নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে নিজস্ব সক্ষমতা আরো বৃদ্ধি করতে পারি। অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদান করার জন্য।

 2 years ago 

আপনার এই কাজকে সাধুবাদ জানাই। আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। যেটা আপনার সক্ষমতা অনেকটাই বাড়িয়ে তুলবে। এ ধারাবাহিকতা বজায় রাখলে এক সময় অনেক বড় সক্ষমতা অর্জন করবেন।

 2 years ago 

আপনাদের সাপোর্ট পেলে ইনশাল্লাহ এই ধারাবাহিকতা বজায় রাখতে পারবো বলে আশা ব্যক্ত করছি। অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন ,বেশ বড় একটি এমাউন্ট এটা।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।এভাবে আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষে খুব সহজেই পৌঁছে যাবেন ইনশাল্লাহ।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।ধন্যবাদ পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

ইনশাল্লাহ আপু আমি চেষ্টা করবো নিয়মিত পাওয়ার আপ করার জন্য। দোয়া করবেন যেন সফলতা অর্জন করতে পারি। গঠনমূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদান করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভাল লাগলো। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন, বড় একটা একাউন্ট আপনি পাওয়ার আপ করলেন।ধারাবাহিকতা বজায় রেখে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাদের সাপোর্ট পেলে ধারাবাহিকতা বজায় রাখতে পারব বলে আশা ব্যক্ত করছি। সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62720.27
ETH 2447.07
USDT 1.00
SBD 2.64