নাটক রিভিউ || তোমাকে পেয়ে গেলে

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে একটি নাটকের রিভিউ নিয়ে হাজির হয়েছি। নাটকের নাম হচ্ছে তোমাকে পেয়ে গেলে। এই নাটকটি ২ দিন আগে রিলিজ হয়েছে। এই নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছে ইয়াশ রোহান এবং তানজিম সাইয়ারা তটিনী। ইয়াশ রোহান এবং তটিনীর বেশ কয়েকটি নাটক দেখেছিলাম। এই দুজনের জুটি বেশ ভালোই লাগে আমার। মাঝে মধ্যে সময় পেলে আমি বাংলা নাটক দেখি। একসময় হিন্দি মুভি অনেক দেখা হতো, তবে এখন এতোটা সময় নিয়ে মুভি দেখার সময় হয়ে উঠে না। তাই বিনোদনের জন্য অল্প সময়ে বাংলা নাটক দেখা হয়। যাইহোক আপনাদের সাথে এই নাটকের রিভিউ শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



Notes_231028_114151_267.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


নাটকের কিছু গুরুত্বপূর্ণ তথ্যঃ

নাটকতোমাকে পেয়ে গেলে
রচনানাসির খান
পরিচালনারুবেল আনুশ
অভিনয়েইয়াশ রোহান,তানজিম সাইয়ারা তটিনী,আব্দুল্লাহ রানা,মিলি বাশার এবং আরো অনেকে
দেশবাংলাদেশ
ভাষাবাংলা ভাষা
প্রচার২৬ শে অক্টোবর ২০২৩
দৈর্ঘ্য৪৩ মিনিট
প্লাটফর্মইউটিউব


নাটকের সংক্ষিপ্ত কাহিনী নিম্নরুপঃ

নাটকের নায়ক ইয়াশ রোহান এলাকার সন্তান এবং সে এলাকার উন্নয়নের নাম করে প্রতিনিয়ত চাঁদাবাজি করে ব্যবসায়ীদের কাছ থেকে। এলাকার দোকানদারেরা ইয়াশ রোহান এবং তার সাঙ্গপাঙ্গদের জ্বালায় একেবারে অতিষ্ঠ হয়ে গিয়েছে। নায়িকার বাবা আব্দুল্লাহ রানা পেশায় একজন ব্যবসায়ী। রোহান নায়িকার বাবার কাছ থেকে একদিন চাঁদার টাকা আনতে যায় এবং তখন নায়িকা তটিনী এই বিষয়টা লক্ষ্য করে। তখন তটিনী রোহানকে কিছু বলে না, কারণ তটিনীর বাবা সামনে ছিলো বিধায়। একটু পর রোহান তটিনীকে দেখল এবং তার খুব ভালো লাগে তটিনীকে। রোহান বুঝতে পারে আব্দুল্লাহ রানা তটিনীর বাবা। যাইহোক তটিনী পরে রোহানকে রাস্তায় দেখে এবং তারপর রোহানের সাথে রাগারাগি করে চাঁদাবাজির ব্যাপারটা নিয়ে।


Notes_231028_202434_dff.jpg

Notes_231028_202435_661.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

তবুও রোহান এবং তার দল চাঁদাবাজি করা বন্ধ করে না। তারপর তটিনী রোহানকে খুব ভালোভাবে বুঝায় যে চাঁদাবাজি বন্ধ করে, চাকরি করতে এবং সৎভাবে বাঁচতে। রোহান অনেক চিন্তা ভাবনা করে সিদ্ধান্ত নেয় চাঁদাবাজি করা বন্ধ করে দিবে এবং চাকরি করবে। রোহান তার দলের সবাইকেও এই কথা বলে। যাইহোক রোহান চাকরি খুঁজতে থাকে এবং তটিনীকে বলে যে সে ভালো হয়ে গিয়েছে। তটিনী এটা শুনে খুব খুশি হয়। এলাকার সবাই বেশ অবাক হয় রোহান চাঁদাবাজি বন্ধ করে দেয় বলে। তারপর তটিনীর বাবা একদিন জানতে পারে যে তটিনী রোহানের সাথে কথা বলে। এটা শুনে তটিনীর সাথে তার বাবা অনেক রাগারাগি করে এবং কথা বলতে নিষেধ করে। রোহান তটিনীর সাথে কথা বলতে চাইলে, তটিনী বলে যে তাকে ভুলে যেতে।


Notes_231028_202437_cff.jpg

Notes_231028_202438_c7e.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

কারণ তটিনীর বাবা কখনোই এই সম্পর্ক মেনে নিবে না। রোহান একদিন তটিনীর বাবার কাছে অনেক অনুরোধ করে বলে যে, তাদের সম্পর্ক মেনে নিতে। কিন্তু তটিনীর বাবা বলে যে অন্য কারো সাথে তটিনীর বিয়ে ঠিক হয়ে গিয়েছে। আসলে তটিনীও রোহানকে ভালোবেসে ফেলেছে। কিন্তু পরিবারের বিরুদ্ধে তটিনী কখনোই যাবে না। তাই রোহানকে বারবার ফিরিয়ে দিয়েছিল। রোহান সিদ্ধান্ত নেয় চাকরির জন্য খুলনা চলে যাবে এবং তটিনীর কাছে চিঠি পাঠায়। তটিনী চিঠি পড়ে অনেক কান্নাকাটি করে। একদিকে রোহানকে ছেড়ে তটিনী থাকতে পারছিলো না,আবার তটিনীর বাবা অন্য কারো সাথে তটিনীর বিয়ে ঠিক করেছে। তটিনী উভয় সংকটে পড়ে যায়। যাইহোক এরপর কি হলো সেটা জানতে হলে অবশ্যই আপনাদেরকে নাটকটি দেখতে হবে।


Notes_231028_202440_5d7.jpg

Notes_231028_202442_67c.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


নাটকের লিংক👇👇

ব্যক্তিগত মতামত

নাটকের কাহিনীটা একেবারে বাস্তবসম্মত। আমি যখন নাটকটি দেখছিলাম, তখন মনে হচ্ছিল না যে নাটক দেখছি। মনে হচ্ছিল বাস্তব ঘটনা ঘটছে আমার চোখের সামনে। আসলে মানুষ অনেক সময় সঠিক গাইডলাইনের অভাবেও বিপথে চলে যায়। কিন্তু অনেক সময় ভালোভাবে কেউ বুঝালে ভালো পথে চলে আসে। আর ভালোবাসার মানুষের কথা এমনিতেও কেউ সহজে ফেলতে পারে না। তাইতো রোহানকে তটিনী বুঝানোর পর রোহান ভালো হয়ে যায়। আসলে ভালোবাসা সবকিছুর ঊর্ধ্বে। অনেক সময় পরিবার মেয়েদের মনের কথা বুঝতে পারে না। তারা জোর করে অন্য জায়গায় বিয়ে দিতে চায়। এতে করে অনেক মেয়ের জীবন নষ্ট হয়ে যায়। বর্তমান যুগে জোর করে কারো উপর সিদ্ধান্ত চাপিয়ে দেওয়া মোটেই উচিত নয়। বরং প্রতিটি মেয়ের ইচ্ছাকে গুরুত্ব সহকারে দেখা উচিত। যাইহোক সবাই বেশ ভালো অভিনয় করেছে। নাটকটি দেখে আমার ভীষণ ভালো লেগেছে।

আমার রেটিং

এই নাটকটিকে আমি ৯/১০ দিলাম।

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিনাটক রিভিউ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ২৮.১০.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 11 months ago 

ইয়াশ রোহান এবং তটিনীর নাটক আমার অনেক ভালো লাগে। তারা দুজন প্রত্যেক নাটকে অনেক ভালো অভিনয় করে থাকে। আর এই নাটকেও তারা অনেক সুন্দর অভিনয় করেছে। আর এই নাটকের কাহিনীটাও বেশ দারুন ছিল। আমি নাটক দেখতে এবং নাটকের রিভিউ পোস্ট পড়তে খুবই পছন্দ করি। যার কারনে আমার কাছে এই রিভিউ টাও দেখতে ভালো লেগেছে।

 11 months ago 

আসলেই ভাই ইয়াশ রোহান এবং তটিনী এককথায় দুর্দান্ত অভিনয় করে। যাইহোক পোস্ট পড়ে এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 11 months ago 
 11 months ago 

নাটকের নামটা কিন্তু খুবই সুন্দর, নামের মধ্যে একটা প্রেম প্রেম ভাব রয়েছে, সে সাথে আপনি চমৎকার একটা রিভিউ দিয়েছেন এই নাটকের আপনার রেটিং পয়েন্ট দেখে মনে হচ্ছে নাটকটা আসলে চমৎকার হয়েছে দেখতে হবে এই অসাধারণ নাটকটি।

 11 months ago 

হ্যাঁ ভাই এটা প্রেমের নাটক। সময় করে অবশ্যই নাটকটি দেখে নিবেন ভাই। যাইহোক যথাযথ মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

 11 months ago 

বেশ সুন্দর নাটক রিভিউ করেছেন ভাই। এই নাটক টা আমি দেখি নি । তবে আপনার পোস্টের মাধ্যমে নাটক টি দেখে খুব ভালো লাগলো। আগে অনেক নাটক দেখা হতো বর্তমানে ব্যস্ততার কারণে নাটক দেখা সুযোগ হয় না। আপনার নাটকটি খুবই চমৎকার ছিলো । নাটকটি বর্তমান বাস্তবতার সাথে বেশ মিল রয়েছে। এত সুন্দর নাটক রিভিউ করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 11 months ago 

হ্যাঁ ভাই এই নাটকটি একেবারে বাস্তবসম্মত। নাটকটি আসলেই খুব সুন্দর। যাইহোক গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 11 months ago 

তোমাকে পেয়ে গেলে নাটকটার রিভিউ পড়তে খুব ভালো লেগেছে আমার কাছে। আপনি অনেক সুন্দর একটা নাটকের রিভিউ পোস্ট করেছেন। নাটক দেখতে আমি অনেক পছন্দ করি। তবে এই নাটকটা এখনো পর্যন্ত আমার দেখা হয়নি। নাটকটার সম্পূর্ণ কাহিনী কিন্তু অনেক সুন্দর ছিল। রিভিউর মাধ্যমে সম্পন্ন কাহিনীটা আমাদের মাঝে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ।

 11 months ago 

হ্যাঁ আপু এই নাটকের কাহিনীটা অনেক সুন্দর। সময় পেলে নাটকটি দেখে নিবেন আপু। যাইহোক এতো চমৎকার মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

আপনি খুবই সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করছেন ভাইয়া। আগে কখনো এদের নাটক দেখা হতো না তবে ইদানিং এদের নাটক গুলো অনেক ভালো লাগে। এই নাটকটি রিভিউ পগে বেশ ভালো লাগলো সময় পেলে অবশ্যই দেখার চেষ্টা করব। অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

হ্যাঁ আপু এই জুটির নাটকগুলো আসলেই খুব সুন্দর লাগে দেখতে। যাইহোক রিভিউ পড়ে এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

ভাইয়া নাটকটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এখন বর্তমান সময়ে মেয়েদের ওপর জোর করে চাপিয়ে দেওয়া হয় দায়িত্ব এবং কাউকে যদি পছন্দ না হয় তাও জোর করে বিয়ে দেয়া হয় তারপর পরে অশান্তি হয়। তখন কেউ সুখী থাকে না। দুইটা সংসার ভেঙে যায় লাস্টে কিন্তু ঠিকই পরিবার বুজছে পারে। আসলে একটা মেয়ে যেখানে সুখ পাবে শান্তি পাবে তার সাথে যদি তাদের বিয়ে দেওয়া হয় তাহলে দুইটা পরিবারের শান্তিতে থাকবে । প্রথম থেকে যদি মানুষকে সঠিক গাইডলাইন দেওয়া হয় তাহলে কখনোই সে বিপথে যেতে পারে না। আপনি ঠিক বলেছেন নাটকটি অনেক অসাধারণ ছিল এবং বর্তমানে আমাদের উচিত হবে। প্রতিটি মেয়ের ইচ্ছাকে গুরুত্ব দেওয়া।

 11 months ago 

অবশ্যই প্রতিটি মেয়ের ইচ্ছাকে গুরুত্ব দেওয়া উচিত, কারণ নিজের জীবনের ভালো মন্দ বিচার করার অধিকার অবশ্যই সবার রয়েছে। যাইহোক যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 11 months ago 

এরকম ভালোবাসার নাটক গুলো দেখতে খুব ভালো লাগে। তাছাড়া নাটকগুলোতে টুইস্ট থাকে। শেষ পর্যন্ত না দেখলে বোঝা যায় না। আপনিও পুরোপুরি শেষ না করে মাঝে টুইস্ট রেখে দিলেন যাতে নাটকটি দেখি। আসলে নাটক দেখার সময় হয় না। তারপরও তটিনী এবং রোহানের কি হয়েছে জানার জন্য হলেও নাটকটি দেখতে ইচ্ছা করছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 11 months ago 

রোমান্টিক নাটক এবং গল্প আমার ভীষণ পছন্দ আপু। হ্যাঁ আপু শেষের দিকে একটু টুইস্ট না রাখলে তো কেউ নাটকটি দেখবে না। যাইহোক আমাকে বুঝার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

এই জুটি কিন্তু এখন অবদি বেশ কিন্তু নাটক এক সাথে করেছে। আর আমার কিন্তু এদের দুজনকেই বেশ ভালো লাগে। এদের নাটকও বেশ ভালো হয়। যদিও আজকের রিভিউ করা নাটকটি আমার দেখা হয়নি সময়ের অভাবে। তবে আপনার রিভিউ দেখে মনে হচেছ একবার নাটকটি দেখা দরকার। সুন্দর রিভিউ করেছেন তো ভাইয়া। শুভ কামনা রইল।

 11 months ago 

হ্যাঁ আপু এই জুটির বেশ কয়েকটি নাটক আমি ইতিমধ্যে দেখেছি। আমার কাছে ভীষণ ভালো লাগে এই জুটির নাটকগুলো দেখতে। যাইহোক গঠনমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

ভাইয়া আজকে দুপুরে এই নাটকটি দেখলাম খুব সুন্দর একটা নাটক। খুব সুন্দর ভাবে উপভোগ করছি নাটকটি।আসলে নাটক টি দেখে মনে হচ্ছে বাস্তব কোন ঘটনা দেখতেছি।সত্যি বলতে নাটকটি দেখে চোখে পানি চলে আসছিল। যাইহোক আপনি দারুণ ভাবে নাটকটির রিভিউ শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 11 months ago 

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন, নাটকটি দেখার সময় আমারও মনে হয়েছিল একেবারে বাস্তব কোনো ঘটনা দেখছি। যাইহোক আপনি এই নাটকটি দেখেছেন,জেনে খুব ভালো লাগলো। যথাযথ মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62070.52
ETH 2422.73
USDT 1.00
SBD 2.64