ভিডিওগ্রাফি পোস্ট || বিভিন্ন ধরনের রাইডের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিত্য নতুন পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। সেই প্রেক্ষাপটে আজকে আবারো ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। অনেকের ভিডিওগ্রাফি পোস্ট দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হই প্রতিনিয়ত। আমরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাই বা কোনো সুন্দর কিছু চোখে পড়লে ফটোগ্রাফি করি সচরাচর। তবে অনেক সময় ফটোগ্রাফির মাধ্যমে সবকিছু তুলে ধরা সম্ভব হয় না। তাই মাঝে মধ্যে ভিডিওগ্রাফি করার প্রয়োজন হয়।



GridArt_20231222_144007021.jpg



গত মাসের শেষ সপ্তাহে আমি, আমার ওয়াইফ এবং ওয়াইফ এর মামাতো ও খালাতো ভাই বোন ৪ জন সহ, আমরা মোট ৬ জন আনন্দ রিভারভিউ পার্ক এন্ড রিসোর্টে ঘুরতে গিয়েছিলাম। সেখানে যেতে আমার বাসা থেকে ৪০ মিনিটের মতো সময় লাগে। সেই পার্কের এরিয়া বিশাল বড় এবং বিভিন্ন ধরনের রাইড রয়েছে সেখানে। বাচ্চারা এবং বড়রা বিভিন্ন ধরনের রাইডে চড়তে পারে। বিশেষ করে বাচ্চাদের জন্য অনেকগুলো রাইড রয়েছে সেই পার্কে। আমরা মূলত বিকেলে গিয়েছিলাম সেখানে। আমার ওয়াইফ এবং তার কাজিনেরা বেশ কয়েকটি রাইডে চড়েছিল। ওরা যখন রাইডে চড়ছিল, তখন আমি নিচে থেকে তাদের ভিডিওগ্রাফি করেছিলাম। তারা ম্যাজিক বোটে চড়ে সবচেয়ে বেশি আনন্দ পেয়েছিল। ভিডিওগ্রাফি করার সময় আমার নিজের কাছে ও বেশ ভালো লেগেছিল।


সবমিলিয়ে আমরা দুর্দান্ত সময় কাটিয়েছিলাম সেখানে। তাই ভেবেছিলাম ভিডিওগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করবো। কারণ আপনাদের সাথে শেয়ার করতে পারলে সেই ভালো লাগা দ্বিগুণ হয়ে যায়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার সবসময়ই ভীষণ ভালো লাগে। কারণ সুন্দর সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দী করা আমার এক ধরনের শখ বলা যায়। সবমিলিয়ে সেই মুহূর্তের অনুভূতিটা ভাষায় প্রকাশ করা যাবে না। যাইহোক ভিডিওগ্রাফিটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



👇ভিডিওগ্রাফির লিংক👇

ভিডিওগ্রাফিটা ইনশট অ্যাপ দিয়ে এডিট করা হয়েছে

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিওগ্রাফার@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ২২.১২.২০২৩
লোকেশনw3w

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 5 months ago 

বর্তমান সময়ে পার্ক গুলোতে ভ্রমণ করতে গেলেই এই ধরনের রাইড দেখতে পাওয়া যায়। এগুলো সরতে যদিও কিছুটা ভয় লাগে তারপরও অনেক মজাও লাগে। আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে এগুলো আরো ভালোভাবে দেখার সুযোগ হয়ে গেল।

 5 months ago 

হ্যাঁ আপু এই ধরনের রাইড গুলোতে চড়তে ভীষণ ভালো লাগে। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এতো চমৎকার মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 5 months ago 

এর আগেও মেবি এ রিসোর্ট সম্পর্কে আপনার কোনো পোস্টে জেনেছিলাম! ভিডিও এর মাধ্যমে রিয়েল মুহূর্ত টা আসলে উপভোগ করা যায়! পার্কের নৌলার দুলনাগুলো দেখছি অটো! হাত দিয়ে উঠানামা করায় না, আমি একবার উঠে শিক্ষা হয়ে গিয়েছিল আমার 🙆‍♂️

 5 months ago 

এর আগে এই পার্কের ২/৩ টা ফটোগ্রাফি শেয়ার করেছিলাম। হ্যাঁ ম্যাজিক বোট অন করে দিলে অটোমেটিক চলতে থাকে। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 5 months ago 
 5 months ago 

বাহ্ !পরিবার নিয়ে খুব ভালো একটা সময় কাটিয়েছেন আপনি।আপনার কাটানো সেরা মুহূর্ত গুলি খুব সুন্দর ভাবে ভিডিওগ্রাফির মাধ্যমে আমাদের কাছে উপস্থাপন করেছেন। আপনার এবং আপনার পরিবারের সকলের জন্য শুভ কামনা।

 5 months ago 

হ্যাঁ আপু ভিডিওগ্রাফিটা চমৎকারভাবে ক্যাপচার করে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করেছি। যাইহোক যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 5 months ago 

বিভিন্ন ধরনের রাইডের ভিডিওগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। ভাইয়া আমাদের এখানেও নদীর পাড়ে অনেক দিন থেকে ছোট দের জন্য এধরনের খেলনার ব্যবস্তা করেছে বেশ ভালো লাগে। আজকে আবার আপনার পোস্ট এর মাধ্যমে দেখতে পেয়ে ভীষণ ভালো লাগলো ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এখন বিভিন্ন জায়গায় এই ধরনের পার্ক গড়ে উঠছে ভাই। কারণ বর্তমানে বিনোদনের জন্য এসব পার্কের কোনো বিকল্প নেই। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 5 months ago 

আসলে পার্ক টি বেশ সুন্দর। দেখে বোঝা যাচ্ছে অনেক ভালো সময় কাটিয়েছেন। আপনার ভিডিওগ্রাফিটা চমৎকার হয়েছে। ভিন্ন ধরনের রাইডের ভিডিও আপনি আমাদের মাঝে চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন। আমাদের কাছে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 5 months ago 

হ্যাঁ ভাই পার্কটি আসলেই খুব সুন্দর এবং আমরা সবাই বেশ ভালো সময় কাটিয়েছি সেখানে। যাইহোক গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 5 months ago 

রিভারভিউ পার্ক এন্ড রিসোর্ট এর ভিতরে এতসব রাইড দেখে ইচ্ছে করছে ছেলেকে নিয়ে কালকেই ঘুরতে চলে যাই। এমন পার্কে বড়রাসহ বাচ্চারা সবাই আনন্দ পাবে। সবগুলো রাইডস আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার ভিডিওগ্ৰাফি দেখে খুব ভালো লাগলো। এমন সুন্দর জায়গায় ঘোরাঘুরি করতে ভালোই লাগে। ধন্যবাদ এত সুন্দর ভিডিওগ্ৰাফি শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনার ছেলেকে এই পার্কে নিয়ে গেলে অনেক আনন্দ করতে পারতো। আপনার বাসা থেকে এই পার্কে যেতে ১-১.৩০ ঘন্টা সময় লাগবে আপু। যাইহোক এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 5 months ago 

আপনি এবং আপনার ওয়াইফ সহ অনেকেই একটা পার্কে ঘুরতে গিয়ে দারুণ কিছু রাইড এর ভিডিওগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে ভালো লাগলো। কিছু কিছু পার্ক আছে যে পার্ক গুলো এত চমৎকারভাবে সাজানো হয় যে এখানে গেলেই মন ভালো হয়ে যায়। সুন্দর একটা ভিডিও আমাদের মাঝে তুলে ধরেছেন ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো,শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি ঠিকই বলেছেন ভাই, কিছু কিছু পার্কে গেলে মনটা একেবারে ভালো হয়ে যায়। এই পার্কটি একেবারে সেরকমই একটি পার্ক। যাইহোক সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 5 months ago 

এ ধরনের রাইটগুলো বড়দের থেকে বাচ্চারা বেশি পছন্দ করে। যাই হোক আপনি আপনার ওয়াইফ এবং তার কাজিনদেরকে নিয়ে পার্কে গিয়ে বেশ ভালো সময় কাটিয়েছেন বুঝতে পারছি। ধন্যবাদ সুন্দর পার্কে কাটানো মুহূর্ত শেয়ার করার জন্য ভাইয়া।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হ্যাঁ আপু বাচ্চারা এমন রাইডে চড়তে ভীষণ পছন্দ করে। আমরা সবাই দারুণ সময় কাটিয়েছি সেখানে। যাইহোক পোস্টটি পড়ে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69300.96
ETH 3785.42
USDT 1.00
SBD 3.68