|| টার্গেট ডিসেম্বর সিজন-২ সপ্তাহ-৪০|| 🏆১০ স্টিম পাওয়ার বৃদ্ধি💪 By mohamad786 [10% Beneficiary @shy-fox]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বা শক্তি বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে তার ক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে।আজকে আমি আবারো "আমার বাংলা ব্লগ" কমিউনিটির পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২, সপ্তাহ-৪০ এ অংশগ্রহণ করছি।তাই আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি।এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আমার লক্ষে পৌঁছে যাব ইনশাল্লাহ।আমার লক্ষ্য টার্গেট ডিসেম্বরের মধ্যে আমি ডলফিন হব।ডলফিন হওয়ার লক্ষ্যে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছি।তাই এ সপ্তাহে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম।🐳

IMG_20221016_163003.jpg

পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডলফিন হতে চাই। তাই টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে ডলফিন হওয়ার লক্ষ্যে আমি পাওয়ার আপ করে যাচ্ছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৪৭১২. ৩৫৮ SP ছিল।


IMG_20221016_161204.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20221016_161225.jpg

  • এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20221016_161302.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।

পাওয়ার আপ সম্পন্ন করার পর মোট ৪৭২২.৩৫৮ SP হলো।

৪০ তম সপ্তাহের পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমার খুবই ভালো লাগছে। কারণ আমি আমার লক্ষ্যের দিকে আরেক ধাপ এগিয়ে আসলাম। এভাবেই পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করি।


অবশেষে আমি ৪০ তম সপ্তাহে পাওয়ার আপ সম্পন্ন করলাম। ৪০ তম সপ্তাহে পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি পাওয়ার আপ এর মাধ্যমে আমার ক্ষমতাকে বৃদ্ধি করেছি এবং আমার টার্গেট ডিসেম্বরের লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। আশা করছি টার্গেট ডিসেম্বরের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।🙏💪🙏

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন। আজকে আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এভাবে আপনি আপনার ডলফিন এর পথে এগিয়ে যাচ্ছেন শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডলফিন হতে চাই।

অবশ্যই ভাইয়া আমরা সকলেই পাওয়ার আপ এর মাধ্যমে ডলফিন হবো ইনশাআল্লাহ। আর অল্প পরিমাণ স্টীম পাওয়ার হলে ডলফিন হয়ে যাবেন। অভিনন্দন আপনাকে। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন ২ তে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন সেই সাথে ৪০ সপ্তাহ পুরন হলো শুভ কামনা আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু এর ৪০ তম সপ্তাহে আপনি ১০ ইস্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রেখেছেন। আপনার জন্য দোয়া রইল এগিয়ে যান ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডলফিন হতে চাই

আশা করি এই ডিসেম্বরের মধ্যেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে দিতে সক্ষম হবেন ভাইয়া।

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এরই মধ্য দিয়ে আপনি ৪ হাজার ৭২২ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব সহজে পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

একাউন্টঃ @mohamad786
পাওয়ার বৃদ্ধিঃ = 0.212224%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65