টার্গেট ডিসেম্বর সিজন-২ সপ্তাহ-১৬ । ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বা শক্তি বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে তার ক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে।"আমার বাংলা ব্লগ" কমিউনিটির পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২, সপ্তাহ-১৬ এ আমি ৩০ স্টিম পাওয়ার আপ করছি।আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একদিন আমার লক্ষে পৌঁছে যাব ইনশাল্লাহ। আমার লক্ষ "টার্গেট ডিসেম্বর সিজন-২" এ আমি ৫০০০ এসপি করবো।

IMG_20220501_123201.jpg

আমার পাওয়ার আপ করার আগে আমার ৩০৬২.৭৫০ SP ছিল।

IMG_20220501_122553.jpg

প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20220501_122610.jpg
এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ৩০SP পাওয়ার আপ করব সেটি অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়া আপে ক্লিক করে দিলাম।

IMG_20220501_122622.jpg

আমি ধাপে ধাপে আপনাদের মাঝে পাওয়ার আপ করার প্রসেস দেখিয়ে দিলাম। আমার আগে ছিল ৩০৬২.৭৫০SP এখন পাওয়ার আপ সম্পন্ন করার পর মোট ৩০৯২.৭৫০ SP হলো।আশা করি ডিসেম্বরের মধ্যে ৫০০০ SP হয়ে যাবে।

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20211206_131715.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে❤️🌹🥰

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধি করে খুব ভালো কাজ করেছেন ভাইয়া, আপনার এই উদ্যোগকে আমি সম্মান জানাই। এভাবেই এগোতে থাকলে আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। পাওয়ার বৃদ্ধি করার এ ধারাবাহিকতা বজায় রাখুন ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন,আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

একবারেই বড় হলে সেটার মর্যাদা কম পাওয়া যায় , আপনার মতোই আস্তে আস্তে বড় লে সেটার গুরুত্ব অনেক বেশি পাওয়ার যায়, যাই হোক ভাইয়া আপনার জন্য অনেক শুভেচ্ছা রইলো, খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

দোয়া করবেন, আমি আমার সপ্নের পথে এগিয়ে যাচ্ছি।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া, পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা।পাওয়ার আপ এর মাধ্যমে এই প্লাটফর্মে শক্তভাবে টিকে থাকা সম্ভব। ভাইয়া, আপনার ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন সামনে ইনশাল্লাহ আপনার যেই লক্ষ্য পূরণ করার চিন্তা রয়েছেন খুব শীগ্রই আপনার লক্ষ্য পূরণ হয়ে যাবে। ধন্যবাদ ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের নিজেদের অবস্থানকে শক্ত মজবুত করতে পারি। আপনি আছে ৩০ স্টিম পাওয়ার আপ করে আমাদের মাঝে দেখিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago (edited)

পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। ভাই আপনি নিয়মিত পাওয়ার আপ করেন দেখে খুবই ভালো লাগে। আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনারা সক্ষমতা বৃদ্ধি করেছেন। দোয়া করি, আপনি যেন আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া, অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোনো বিকল্প নেই। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ ভাই, দোয়া করবেন।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজস্ব ক্ষমতা বৃদ্ধি করতেছেন দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। এবং আশা করি এভাবে নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ।

 2 years ago 

মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। ধন্যবাদ ভাইয়া আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। পাওয়ার আপ বৃদ্ধি করা মানে নিজের একাউন্ট কে শক্তিশালী করে তোলা। আশা করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া🥰

 2 years ago 

দোয়া করবেন, আমি জানো আমার সপ্ন পূরণ করতে পারি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60832.40
ETH 2912.20
BNB 525.30
SBD 2.31