স্বরচিত কবিতা:- "$PUSS কয়েন: বাংলা ব্লগের নতুন সূর্য"

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমি ঢাকা কলেজে অধ্যায়নরত আছি।

আমাদের @rme দাদার সৃষ্ট, বাংলা ব্লগের প্রথম কয়েন, $PUSS কয়েন, আজ মনের ভাব কবিতার মাধ্যমে প্রকাশ করতে যাচ্ছি। কবিতার নাম—❝$PUSS কয়েন: বাংলা ব্লগের নতুন সূর্য।❞ এই কয়েন বাংলা ব্লগে নতুন আশার আলো এনে দিয়েছে। ❝ফান করে আর্ন কর❞ স্লোগানে ব্লগারদের মুখে হাসি ফোটাচ্ছে এবং জীবনে নতুন রঙ যোগ করছে। $PUSS কয়েন একটি গর্বিত সাথী হিসেবে ব্লগারদের সুখ ও সাফল্যের নতুন দিগন্ত উন্মোচন করেছে। দাদার উদ্ভাবনী চিন্তা ও আমাদের সপ্নের মিশ্রণে, এই কয়েন ব্লগিং জগতের জন্য একটি আনন্দময় পরিবর্তন নিয়ে এসেছে।এবার চলুন কবিতাটি একবার পড়ে আসি...

1000024502.jpg


$PUSS কয়েন: বাংলা ব্লগের নতুন সূর্য
মোঃ ফয়সাল আহমেদ


আমাদের দাদার সৃষ্টি, $PUSS কয়েন,
বাংলা ব্লগে এনেছে নতুন এক হুইল।
প্রথম বার বাংলায় এসেছে কয়েন,
ভালোবাসায় মিশেছে এই নতুন ধ্রুপদ।

ফান করে আর্ন কর—এই স্লোগানে গড়া,
সবার মুখে এখন হাসি ছড়িয়ে পড়ে।
যেমন করে সূর্যের আলো বিকালে ঝরে,
তেমনি এ কয়েনের আলো ছড়িয়ে যায়।

সাফল্যের ছোয়া লাগতে শুরু করেছে,
প্রতিটি ব্লগার এখন কপাল খুলছে।
ভালবাসার কেন্দ্রবিন্দু হয়ে গেছে,
এই কয়েনের পথ চলা থামতে জানে না।

এমন মজার কয়েন আগে ছিল কোথায়?
বাংলা ব্লগে এখন উৎসব চলছে!
দাদার বুদ্ধি আর আমাদের সপ্নে মিলে,
সবাই একসাথে ফান করে আর্ন করছে।

এই $PUSS কয়েন, যেন সোনার খনি,
আনন্দে মেতে উঠছে পুরো কমিউনিটি।
সবার মুখে হাসি, সকলের মন ভরে,
এই কয়েনের ছোঁয়া পেয়ে মন জুড়ে।

কপাল খুললো সবার, এমন ভাগ্য কোথায়?
আমাদের বাংলা ব্লগে এল নতুন হাওয়া।
দাদার সৃষ্টি, $PUSS কয়েনের সাথে,
সবাই এখন নতুন স্বপ্নে মেতে।

প্রথম কয়েন বাংলা ব্লগের আঙ্গিনায়,
আমাদের জীবনে এনেছে নতুন আশা।
যেমন করে ফুল ফুটে নতুন ভোরে,
তেমনি এ কয়েনের আলো আমাদের ঘরে।

এখন থেকে শুধুই ফান, শুধু আর্ন,
$PUSS কয়েনের সাথেই কাটবে জীবন।
আমাদের বাংলা ব্লগের গর্বিত সাথী,
এই কয়েনই হবে সাফল্যের পরিসীমা।

আনন্দের এই কয়েন, সব বাঁধা কাটায়,
ব্লগারদের মুখে হাসি, আনন্দের যাত্রা।
এই $PUSS কয়েন নিয়ে সবাই গর্বিত,
এখন থেকে জীবনটাই হবে সার্থক।

আমাদের দাদার সৃষ্টি, এই কয়েনের সাথে,
সবাই এগিয়ে যাবে নতুন পথে।
বাংলা ব্লগের আলো, আমাদের আশা,
এই কয়েনের সাথে আমরা সবাই ভালোবাসা।

কপাল খুললো সবার, এখন থেকে সুখী,
$PUSS কয়েনের সাথেই কাটবে দিনগুলি।
এই কবিতা তাই আজ দিলাম সবার কাছে,
আমাদের $PUSS কয়েন হোক সব কিছুর মাঝে।

কবিতার মূল বাণী

$PUSS কয়েন, দাদার অনবদ্য সৃষ্টি, বাংলা ব্লগের নতুন সূর্যের মতো উদিত হয়েছে। এটি বাংলা ব্লগের প্রথম কয়েন, যা ব্লগারদের মাঝে নতুন আশার আলো নিয়ে এসেছে। এই কয়েনের স্লোগান—“ফান করে আর্ন কর”—সবার মুখে হাসি এনে দিয়েছে এবং ব্লগিং জগতে নতুন এক সাফল্যের স্বাদ প্রদান করেছে।

দাদার উদ্ভাবনী চিন্তার ফলস্বরূপ, $PUSS কয়েন বাংলা ব্লগে একটি উৎসবের পরিবেশ তৈরি করেছে। ব্লগাররা এখন নতুন রঙ ও উচ্ছ্বাসের অভিজ্ঞতা পাচ্ছে, যা তাদের জীবনকে আনন্দ ও সাফল্যের নতুন মাত্রা দিয়েছে। এটি শুধু একটি কয়েন নয়, বরং ব্লগারদের জন্য নতুন স্বপ্ন এবং প্রেরণার উৎস।

এই কয়েনের আলো যেমন ফুল ফুটে নতুন ভোরে নিয়ে আসে, তেমনি $PUSS কয়েন বাংলা ব্লগে নতুন আশা ও আনন্দের বাণী নিয়ে এসেছে। এটি ব্লগ কমিউনিটির জন্য একটি বিশেষ গর্বের বিষয়, যা সবার জীবনে নতুন সুখ ও সাফল্যের দিগন্ত উন্মোচন করেছে।

$PUSS কয়েন এখন বাংলা ব্লগের অন্যতম গর্বিত সাথী, যা ব্লগারদের মধ্যে আনন্দ ও উৎসাহের নবযাত্রা শুরু করেছে। দাদার সৃষ্টির মাধ্যমে ব্লগিং জগতে এক নতুন অধ্যায় রচিত হয়েছে, যেখানে সবার জীবনে সুখ ও সাফল্যের আলোকছটা স্পষ্ট হয়ে উঠেছে।

1000024402.png

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

1000024149.png

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ। আমি ঘোরাফেরা, লেখালেখি এবং ফটোগ্রাফি করতে ভালোবাসি। ভ্রমণের মাধ্যমে নতুন জায়গা ও সংস্কৃতি আবিষ্কার করতে আমার আনন্দ লাগে। বিভিন্ন মুহূর্ত ও দৃশ্যকে ক্যামেরার লেন্সে বন্দি করা আমার শখ। লেখালেখির মাধ্যমে আমি আমার ভাবনা, অভিজ্ঞতা ও অনুভূতিগুলো শেয়ার করতে ভালোবাসি। প্রকৃতির সৌন্দর্য, মানুষের জীবনধারা এবং ভ্রমণের অভিজ্ঞতা আমার লেখার মূল অনুপ্রেরণা। আমি প্রতিটি মুহূর্তকে উপভোগ করার চেষ্টা করি এবং সেগুলোকে স্মৃতিতে ধরে রাখি। এসব অভিজ্ঞতা আমাকে নতুন করে জীবনকে দেখার অনুপ্রেরণা দেয়।

1000024154.png

1000024151.gif

Sort:  
 last month 

বেশ সুন্দর একটি কবিতা লিখেছেন ভাইয়া।আপনার লেখা কবিতাটি পড়ে বেশ মুগ্ধ হলাম।প্রতিটা লাইন এত সুন্দর ভাবে উপস্থাপন করেছেন যা দেখে বেশ ভালো লাগলো।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

একদম ঠিক বলেছেন ভাইয়া এই ব্লগে ফান করার মাধ্যমে আর্ন করার খুব ভালো একটা সুযোগ রয়েছে। তাছাড়া দাদার টোকেনও ঠিক সেরকমই। সেই টোকেনটি নিয়ে আজকে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। এইটা টোকেনকে নিয়ে লেখা আপনার কবিতার প্রতিটি লাইন যেন সত্যি হয়। সেই দোয়াই করি। ভালো লাগলো আপনার কবিতাটি পড়ে।

 last month 

বেশ দারুন লিখেছেন তো। Puss কয়েন নিয়ে লেখা কবিতাটা বেশ ভালো লেগেছে আমার কাছে। আপনার সৃজনশীলতা দেখে সত্যিই ভালো লাগলো। কমিউনিটির নিজস্ব কয়েনটা নিয়ে দারুণ কবিতা লিখেছেন। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর কবিতাটা শেয়ার করার জন্য।

 last month 

আমার বাংলা ব্লগ ফার্ন আর আর্ন দুটি মিলিয়ে যেনো খুব সুন্দর একটি ব্লগ তৈরি হয়েছে। এই ব্লগ কে অনেক দূর পর্যন্ত এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দাদা প্রতিনিয়ত নতুন নতুন আইডিয়া বের করছেন। তাইতো আজ আমরা আমাদের নিজস্ব একটি কয়েনও পেয়ে গেলাম। আপনি সেই $PUSS কয়েন নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। $PUSS কয়েন নিয়ে আপনার মনের অনুভূতি খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

1000024149.png

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ। আমি ঘোরাফেরা, লেখালেখি এবং ফটোগ্রাফি করতে ভালোবাসি। ভ্রমণের মাধ্যমে নতুন জায়গা ও সংস্কৃতি আবিষ্কার করতে আমার আনন্দ লাগে। বিভিন্ন মুহূর্ত ও দৃশ্যকে ক্যামেরার লেন্সে বন্দি করা আমার শখ। লেখালেখির মাধ্যমে আমি আমার ভাবনা, অভিজ্ঞতা ও অনুভূতিগুলো শেয়ার করতে ভালোবাসি। প্রকৃতির সৌন্দর্য, মানুষের জীবনধারা এবং ভ্রমণের অভিজ্ঞতা আমার লেখার মূল অনুপ্রেরণা। আমি প্রতিটি মুহূর্তকে উপভোগ করার চেষ্টা করি এবং সেগুলোকে স্মৃতিতে ধরে রাখি। এসব অভিজ্ঞতা আমাকে নতুন করে জীবনকে দেখার অনুপ্রেরণা দেয়।

1000024154.png

1000024151.gif

"আমি যখন প্রকৃতিতে ভ্রমণ করি, বা একটি নতুন স্থান পরিদর্শন করি তখন আমার চেতনায় কল্পনা, উপভোগ এবং স্মৃতির অনুভূতি দেখা যায়। এই শব্দটি, আমার লেখাকে নিজের থেকেও চমৎকার করে তুলেছে। সন্ধ্যার দিকে, আহং বেড়া এবং শিকড়ের মধ্যে খাপ খাওয়া সৌন্দর্য উন্নত হয়।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 63441.26
ETH 2477.91
USDT 1.00
SBD 2.64