অপরূপ সৌন্দর্যময় রেনডম কিছু ফুলের ফটোগ্রাফি🌹By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

ফুলকে ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া খুবই কঠিন, কারণ ফুল খুবি পবিত্র। আর এই ফুলকে সকলেই ভালবাসে। ভালবাসার মত প্রকাশ করা হয় এই ফুল দিয়ে। আসলেই ফুলের মূল্য অনেক। সবাই ফুলকে ভালোবাসে এমন কি আমি যদি আমার কোন শত্রু কেউও একটি ফুল দিতে যায়,তাহলে সে শত্রুও ফুলটাকে গ্রহণ করবেন। আসলে ফুল এমন একটি পবিত্র বস্তু যা সবাই পছন্দ করে। তাই আমি ফুলকে খুবই ভালোবাসি। আজকে আমি আপনাদের মাঝে সুন্দর কিছু ফুলের রেনডম ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। আশা করছি এই ফটোগ্রাফি গুলো থেকে ভাল লাগবে।


তো বন্ধুরা প্রথমে আমি আপনাদের সাথে শেয়ার করতে আসলাম ডায়ানথাস বারবাটাস ফুল। এই ফুলটি দেখতে খুবই সুন্দর। সত্যিই ফুলটি দেখে আমার খুবই ভালো লাগলো। ফুলটি ছিল অসাধারণ। আমার খুবই ভালো লেগেছে।


IMG_20230115_172431.jpg

location

এইটা ডায়ানথাস বারবাটাস ফুল দেখে আমার খুবই ভালো লাগলো। এই ফুলটি আজকে আমি প্রথম দেখেছি। তাই আমার বেশি ভালো লেগেছে।তাই এই ফুলের গাছটি কিনে আমি আমার বাগানে লাগিয়েছি। সত্যিই ফুল গাছটি বেশি ভালো লাগলো আমার।


IMG_20230115_172442.jpg

location

তারপরে আমি আপনাদের সাথে শেয়ার করলাম, গাঁদা ফুল।এই গাঁদা ফুলের অনেক জাত রয়েছে। এর ফুল এই গাঁধা ফুলের অনেক জাতের মধ্যে বড় জাতের গাঁদা ফুল গুলো দেখতে যেমন সুন্দর তেমনি এর সুভাষ ও অসাধারণ।


IMG_20230115_172546.jpg

location

তারপর আমি ছোট জাতের গাঁদা ফুল গাছগুলো দেখতে পেলাম। এই গাধা ফুল গাছে অনেক ফুল ফুটে রয়েছে। সত্যিই ছোট গাঁদা ফুল গাছের ছোট ছোট একসাথে অনেকগুলো ফুল ফুটে থাকে। তাই দেখে বেশি ভালো লাগে।


IMG_20230115_172454.jpg

location

একসাথে অনেকগুলো গাঁদা ফুল দেখতে পেয়ে আমার খুবই ভাল লাগল, কারণ গাঁদা ফুল আমার খুবই প্রিয়। গাঁদা ফুলের সুবাস আমার বেশি ভালো লাগে, গাঁদা ফুলের সুবাস অনেক পছন্দ করি আমি।তাই ফটোগ্রাফি করলাম।


IMG_20230115_172506.jpg

location

তারপরে আমি ভিন্ন ধরনের একটি ফুল দেখতে পেলাম। এই ফুলের নাম হার্ডিং ফুল। সত্যি নামটি আমার কাছে অনেক অদ্ভুত লেগেছে। আর নামটি আমি দোকানদারের কাছ থেকে শুনলাম। এই ফুলটি আমার ভালো লাগেছিলো।তাই এই ফুলের গাছটি আমি কিনেছিলাম ৮০ টাকা দিয়ে।


IMG_20230115_172530.jpg

location

তারপর আরেকটি ফুলের গাছ আমি দেখতে পেলাম। এই ফুলটি মূলত পাতা বাহারি ফুলের গাছের মতো। এর নাম পয়েন্টেসিটিয়া, দেখতে যেমন সুন্দর তেমনি আকর্ষণীয়। লাল রঙের ফুল গাছটি অনেক বেশি ভালো লাগলো।


IMG_20230115_172608.jpg

location

আমি ফুলকে খুবই পছন্দ করি। তাই আমি ফুলের ফটোগ্রাফি করে আপনার সাথে শেয়ার করলাম। আজকে আমি আপনাদের মাঝে কিছু রেনডম ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে পেরে অনেক ভাল লাগছে। আশা করছি আমার আজকের ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।


আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি নোট ৬ প্রো
ধরণঅপরূপ সৌন্দর্যময় রেনডম কিছু ফুলের ফটোগ্রাফি
ক্যমেরা মডেলনোট ৬ প্রো
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ফুল ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া সত্যিই মুশকিল। আসলে ফুলের সৌন্দর্য দেখে ভালো না বেসে থাকা যায় না। শীতকালে বাহিরে গেলে বিভিন্ন রকমের ফুল দেখতে পাওয়া যায়। ইচ্ছে করে ফটোগ্রাফি করতে। আপনি অনেক সুন্দর ভাবে শীতকালীন ফুলের ফটোগ্রাফি করেছেন দেখে ভালো লাগলো। দারুন হয়েছে ভাইয়া আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

আপনি খুবই চমৎকার চমৎকার কিছু ফটোগ্রাফি করলেন। ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগলো। আমি নিজেও চেষ্টা করি এরকম সুন্দর কিছু ফটোগ্রাফি করার জন্য। আপনাদের কাছ থেকে ধীরে ধীরে অনেক কিছুই শিখে গিয়েছি। আপনার ফুলের ফটোগ্রাফির সৌন্দর্যের কোন তুলনা হয় না। সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলির মধ্য থেকে কয়েকটি ফুল আমি আজকে প্রথম দেখলাম । ডায়ানথাস বারবাটাস ফুল গাছটি আপনার বাগানে যত্ন সহকারে রক্ষণাবেক্ষণ করবেন । সঠিক পরিচর্যা করা হলে অনেক সুন্দর ফুল ফুটবে গাছটির মধ্যে । আমার কাছে ফুলের ফটোগ্রাফি অনেক বেশি ভালো লাগে ।

 2 years ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আসলে যে যাই বলুক না কেন গাঁদা ফুল যেন শীতে পরিবেশের সৌন্দর্য টাকে অনেক বৃদ্ধি ঠিক করে দেয়। আমাদের দেশে অনেক প্রজাতির গাঁদা ফুল দেখতে পাওয়া যায় যা সত্যি মনমুগ্ধকর।

 2 years ago 

আপনি বেশ চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তোলা প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি আমার কাছে ভালই লেগেছে।আসলে ফুল প্রায় সকলেই ভালোবাসে। যেহেতু ফুল ভালো লাগে তাই ফুলের ফটোগ্রাফি গুলো সবারই ভালো লাগার কথা। ধন্যবাদ আপনাকে সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমিও সেটাই মনে করি ফুলকে ভালোবাসে না এরকম মানুষ হয়তো খুব কমই আছে বিশেষ করে যারা ফুলকে ভালোবাসে তাদের মনটা অনেক বেশি নরম হয় আমি এটাই বিশ্বাস করি। ফুলকে ভালোবাসার পাশাপাশি আমরা সকলেই চেষ্টা করি ফুলের ফটোগ্রাফি করার জন্য আপনিও দেখছি তাদের মধ্যেই একজন। খুবই চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে সত্যিই মুগ্ধ হলাম। সুন্দর ফটোগ্রাফির সাথে চমৎকার বর্ণনার মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58067.54
ETH 2469.39
USDT 1.00
SBD 2.40