ডিজিটাল আর্ট-২৫ ❝একটি হলদে পাখির ডিজিটাল আর্ট ❞ By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আমি আজ আপনাদের মাঝে খুব সুন্দর এবং কিউট একটি হলদে পাখির ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।ডিজিটাল আর্ট করতে এখন আমার ভালই লাগে। তাই কিছুদিন পরপরই আপনাদের মাঝে ডিজিটাল আর্ট উপস্থাপন করছি।আজকে হলদে পাখির ডিজিটাল আর্ট উপস্থাপন করছি। ডিজিটাল আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে খুবই সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করব আশা করি। আপনাদের সবার অনেক ভাল লাগবে। তো চলুন তাহলে শুরু করা যাক.....

Project 4 (16).png

Picsart_22-06-19_17-14-20-812.jpg

ডিজিটাল আর্ট করতে আমার যা যা প্রয়োজন হয়েছেঃ

  • মোবাইল ফোন
  • Infinite Design Apps

Picsart_22-06-19_17-36-37-094.jpg

Project 4.png

Infinite Design Apps এ প্রবেশ করে প্রথমেই হোমপেজে একটি পাখির মাথা আঁকা শুরু করলাম।

Project 4 (4).png

পাখির অন্যান্য অংশ আস্তে আস্তে আঁকতে থাকলাম।

Project 4 (6).png

এবার পাখির পাখা আঁকলাম।

Project 4 (7).png

এরপর পাখির নিচের অংশ অর্থাৎ লেজ আঁকলাম।

Project 4 (8).png

পাখির দুটি পা আঁকলাম।

Project 4 (9).png

এরপর পাখির চোখ আঁকলাম। আর চোখ আঁকনোর মধ্য দিয়ে ডিজিটাল আর্টের প্রথমাংশ শেষ করলাম।

Project 4 (10).png

এবার রং করার পালা। প্রথমেই পাখির পাখায় হলুদ রং করলাম।

Project 4 (11).pngProject 4 (12).png

এরপর পাখির বডিতে এবং নিচের অংশে হলুদ রং করলাম।

Project 4 (13).pngProject 4 (14).png

এরপর পাখির মাথায় হলুদ কালার করলাম। এবং পাখির ঠোঁটে কমলা কালার করলাম।

Project 4 (15).png

এবার পাখির পায়ে কালো কালার করলাম।

Project 4 (16).png

পরিশেষে পাখির চোখে কালো কালার করার পর শেষ হয়ে গেল হলদে পাখির ডিজিটাল আর্ট।

Picsart_22-06-19_17-31-10-553.jpg

Picsart_22-07-28_18-52-53-018.png

আজ আমি আপনাদের মাঝে হলদে পাখির একটি ডিজিটাল আর্ট উপস্থাপন করলাম। ডিজিটাল আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে খুবই সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশাকরি আপনাদের সবার অনেক ভাল লেগেছে।


আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ফোনরেডমি পোকো x2
ধরণ❝একটি হলদে পাখির ডিজিটাল আর্ট❞
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

একটি হলদে পাখির ডিজিটাল আর্ট দেখে অনেক ভালো লাগলো। হলদে পাখিটি অনেক সুন্দর হয়েছে। দেখতে একদম সত্যিকারের পাখির মত লাগছে । ধন্যবাদ আপনাকে এই পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

হলদে পাখি দেখে হলদে পাখির গান মনে পড়ে গেলো।আপনার ডিজিটাল আর্ট টা বেশ সুন্দর হয়েছে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

আপনার হলদে পাখির ডিজিটাল আর্ট দেখতে দারুণ লাগছে। আপনার পাখিটি দেখে একটি গান মনে পড়ে গেল হলুদিয়া পাখি সোনারই বরণ পাখীটি ছাড়িলো কে। ধন্যবাদ ভাই আপনাকে অনেক সুন্দর ভাবে ডিজিটাল অংকন ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে যে শুধু একটা একাকি পাখিকে এত্ত সুন্দর ভাবে ফুটিয়ে তোলা যায় । আপনার আজকের আর্ট না দেখলে বুঝতে পারতাম না । খুব সুন্দর হয়েছে ভাইয়া । ধন্যবাদ ভাইয়া, চমৎকার একটি ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য ।

এককথায় চমৎকার লাগছে পাখিটি দেখতে। মনে হচ্ছে কোথায় যেন দেখেছি এমন পাখি। হলুদ রঙের জন্য খুব সুন্দর ফুটে উঠেছে। চমৎকার লাগলো আপনার হাতের কাজ। শুভেচ্ছা রইল ভাই।

 2 years ago 

ভাইয়া আপনার আজকের পাখির ডিজিটাল আর্টটি আমার খুবই ভালো লেগেছে, আপনি অনেক সুন্দর করে ডিজিটাল আর্টটি ধাপ গুলো উপস্থাপনা করেছেন, পাখিটি দেখতেও অনেক ভালো লেগেছে, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 
 2 years ago 

আপনি ডিজিটাল আর্ট এর মাধ্যমে খুব সুন্দর একটি হলদে পাখির চিত্রাংকন করেছেন। আপনার পোস্টগুলো আমার কাছে সব সময় ভালো লাগে। খুব সুন্দর ভাবে দক্ষতা সহকারে আমাদের মাঝে উপস্থাপনা করে শেয়ার করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার হলদে পাখির ডিজিটাল আর্ট দেখে অনেক ভালো লাগলো। আপনি পাখিটি অনেক ডিজিটালই খুব চমৎকারভাবে অংকন করেছেন। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি খুবই চমৎকারভাবে আমাদের মাঝে হলদে পাখির ডিজিটাল অংকন শেয়ার করেছেন দেখে আমি মুগ্ধ। বিশেষ করে কালার কম্বিনেশন আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61042.80
ETH 2605.92
USDT 1.00
SBD 2.65