You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ - ৫৬

in আমার বাংলা ব্লগ4 months ago

বর:বউ আমার ব্যাগটা দাও অফিস যাবো।
বউ: আচ্ছা, তুমি প্রতি দিন অফিসে যাওয়ার সময় ব্যাগে করে আমার ছবি নিয়ে যাও কেন?আমাকে না দেখে থাকতে কষ্ট হয় তোমার।
বর: আসলে অফিসে কাজ করতে করতে যখন কোনো সমস্যায় পড়ি, তখন তোমার ছবিটি বের করে দেখলেই আমার সমস্যার সমাধান হয়ে যায়, বুঝলে?
বউ:ও জানু আমার, তুমি আমাকে এতো ভালোবাসা। আর দেখো, তোমার জন্য আমি কতটা সৌভাগ্যের!
বর: হুম অনেক সৌভাগ্যের ,অফিসের কাজে কেন সমস্যা হলে, তোমার ছবি বের করে দেখি আর তোমার ছবিকে বলি, তোমার চেয়ে বড় কোনো সমস্যা পৃথিবীতে থাকতে পারে না। তখন অফিসে ছোট সমস্যাগুলো আর আমার কাছে সমস্যা বলে মনে হয় না।তাই আমি অনেক সৌভাগ্যবান।

Sort:  
 4 months ago 

এটা সেই ছিল 😂

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44