অভিনন্দন @RME দাদা // The Steemit Awards 2022 🏆

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার বাংলা ব্লগ পরিবারের সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা। আজকে আমি আপনাদের মাঝে হাজির হয়েছি স্টিম অ্যাওয়ার্ড ২০২২, আমাদের সবার প্রিয় @rme দাদাকে শুভেচ্ছা জানাতে। আসলে আমার বাংলা ব্লগ কমিউনিটি বেস্ট কমিউনিটি হতে পেরেছে সেজন্য আমরা সবাই আনন্দিত। আমাদের মাতৃভাষার ব্লগ করার অনুপ্রেরণা দিয়েছেন আমাদের সবার প্রিয় দাদা, আর তাই দাদা সঠিক মূল্যায়ন পেয়েছে জেনে দাদাকে আবারও মনের গভীর থেকে শুভেচ্ছা জানাই।


cup-gd14ef2378_1920.jpg

Source

আমার বাংলা ব্লগ কমিউনিটির সদস্য হতে পেরে আমি আনন্দিত। আমার বাংলা ব্লগ কমিউনিটি ও অন্যান্য কমিউনিটি তুলনায় হাজারগুণ ভালো এবং কোয়ালিটি সম্পন্ন। আসলে আমার বাংলা ব্লগ কমিউনিটি।সেরা হতে পেরেছে একমাত্র আমাদের সবার প্রিয় দাদার কারণে, কারণ দাদা প্রতিনিয়ত কমিউনিটির উন্নতির জন্য কাজ করে যাচ্ছেন এবং পরামর্শ দিয়ে যাচ্ছেন। সত্যিই তার পরামর্শ এবং তাকে ছাড়া এই কমিউনিটি কখনোই চলতে পারতো না। কমিউনিটির সকল নিয়মাবলী সুন্দরভাবে আমাদের শিক্ষা দিয়েছেন, আসলে আমার বাংলা ব্লগ কমিউনিটি, অন্য কমিউনিটি তুলনায় হাজারগুণ ভালো তার কারণ হলো আমার বাংলা ব্লগ কমিউনিটি ইউজারদের কথা চিন্তা করে, ইউজারদের কিভাবে শিক্ষা দেওয়া যায় সে বিষয়ে চিন্তা করে। যার কারণে আজ আমার বাংলা ব্লগ কমিউনিটি সেরা কমিউনিটি হতে পেরেছে।


দাদা সব সময় ভাবতো কিভাবে কমিউনিটি উন্নতি করা যায় এবং কিভাবে কমিউনিটির কোয়ালিটি বাড়ানো যায়। এবং কমিউনিটি থেকে দুর্নীতি দূর করা যায়। আমাদের আমার বাংলা ব্লগ কমিউনিটি সেরা কমিউনিটি হওয়ার অন্যতম কারণ হলো এই কমিউনিটি পরিষ্কার-পরিচ্ছন্ন, কোন দুর্নীতি নেই। প্রত্যেকটা ইউজারকে তৈরি করেছেন কোয়ালিটি সম্পূর্ণভাবে।সেটা সম্ভব হয়েছে একমাত্র দাদার পরামর্শেই। সত্যিই দাদা তোমাকে জানাই হাজার সালাম।


দাদা খুবই ব্যস্ত মানুষ, অনেক ব্যস্ততার মধ্যে দিয়েও প্রতিনিয়ত কমিউনিটির উন্নতির জন্য কাজ করে গেছেন এবং এমন কোনো দিন নেই যে দাদা পোস্ট এ ভোট দেননি। সত্যিই এই গুণটি দাদার ছিল মহৎ, কারণ এতগুলো দিন চলে গেল কোনদিনও কমিউনিটির ভোট দেওয়া বন্ধ হয়নি। দাদা এটি দক্ষতার সাথে এবং সততার সাথে পালন করে যাচ্ছেন।দাদাকে ছাড়া অন্য কারও পক্ষে এই কাজ সম্ভব না, তাই দাদা তুমি সেরা।


তাই আমার বাংলা ব্লগ কমিউনিটি ও আমাদের সবার প্রিয় @rme দাদাকে স্টিমেট অ্যাওয়ার্ড থেকে শুভেচ্ছা এবং সম্মাননা জানিয়েছেন, এটা জানতে পেরে খুবই ভালো লেগেছে। আসলেই এটা দাদার প্রাপ্য ছিল। দাদাকে দেওয়ার কারণে আমার খুবই ভালো লেগেছে। এই খবরটি যখন শুনতে পেয়েছি তখন থেকেই ভালো লাগছে। সত্যি আজকে দাদাকে শুভেচ্ছা জানাতে পেরে খুবই ভালো লাগছে। আমার বাংলা ব্লগ কমিউনিটি সাথে আছি এবং আমার বাংলা ব্লগ কমিউনিটি সাথেই থাকব, যতদিন ব্লগিং করে যাব।


আমার বাংলা ব্লগ কমিউনিটি আমাদের একটি পরিবার, আর এই পরিবারের সদস্য হতে পেরে আমার খুবই ভালো লাগছে। কারণ আমাদের এই পরিবারের কর্তা হিসেবে দাদা রয়েছে। দাদাকে তাই সালাম জানাই, আসলে দাদার মতো একজন মহৎ ব্যক্তিকে পাশে পেয়ে আমরা খুবই আনন্দিত। যতদিন বেঁচে আছি তাই দাদার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করব ইনশাল্লাহ, তাই আবারো শুভেচ্ছা জানিয়ে, আজকে এখানেই শেষ করছি।🌹🏆🌹


👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺💞

Sort:  
 2 years ago 

আপনি একেবারেই ঠিক বলেছেন ভাইয়া, আমার বাংলা ব্লগ কমিউনিটি বেশি উন্নত হওয়ার কারণ পরিষ্কার পরিচ্ছন্ন এবং দূর্নীতিমুক্ত। দাদা সব সময় চেষ্টা করেন কমিউনিটির উন্নতি করার, দুর্নীতি দূর করার।সর্বোপরি তার চেষ্টা সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছে। আমার পক্ষ থেকেও দাদাকে স্টিমেট অ্যাওয়ার্ড থেকে শুভেচ্ছা এবং শুভকামনা রইল তার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

আমার বাংলা ব্লগ সবদিক থেকে সেরা। আমার বাংলা ব্লগের পিছনে যার সবচেয়ে বেশি অবদান রয়েছে সেই মানুষটি আমাদের সকলকে একটি সুন্দর নিয়ম-শৃঙ্খলার মাধ্যমে পরিচালনা করছেন। আসলে একটি কমিউনিটির পরিষ্কার পরিচ্ছন্নতা এবং নিয়ম-শৃঙ্খলাই হচ্ছে মূল বিষয়। যাই হোক এই সম্মান দাদার প্রাপ্য ছিল। তাই তো তিনি সম্মান পেয়েছেন। দাদাকে অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ আপু

 2 years ago 

দাদা এতো দিন পর একটি সম্মাননা পেলেন সত্যিই আমরা অনেক খুশি। দাদাকে আমার একটি পোস্টেও চেষ্টা করেছি অভিনন্দন জানাতে।
আমার বাংলা ব্লগে আপনার কাজ করার অনুভূতি শুনে ভালো লাগলো।
এগিয়ে যান দোয়া রইল 🥀

 2 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ

 2 years ago 

সত্যি আমাদের দাদাকে অনেক অনেক অভিনন্দন। মানুষটি আমাদের জন্য কত কিছু করেছেন। প্রতিনিয়ত কমিউনিটির উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দাদার মতন মানুষ পেয়ে আমরা সত্যি ভাগ্যবান। ভালো লিখেছেন ভাই। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ ভাই

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি উন্নতির লক্ষ্যে দাদা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। সত্যিই দাদার মতো মানুষ আমরা পেয়েছিলাম বলেই আজ আমরা মাতৃভাষায় ব্লগ করতে পারছি। আর দাদার কঠোর পরিশ্রমের মাধ্যমের জন্য বিজয়ী হয়েছেন।তাই দাদার প্রতি রইল শুভেচ্ছা।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58474.85
ETH 2500.10
USDT 1.00
SBD 2.39