You are viewing a single comment's thread from:

RE: প্রতিযোগিতা - ১৬ // হাতে কাটা সেমাই তৈরি এবং সেমাই দিয়ে সেমাইয়ের জর্দা রেসিপি || ১০% @𝕩 𝕠 Ⅎ 🐺 ʎ ɥ 𝕊

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সেমাইয়ের ইউনিক রেসিপি প্রতিযোগিতার মাধ্যমে আমরা বিভিন্ন ধরনের সেমাই এর রেসিপি দেখতে পাচ্ছি। যা এর আগে কখনো আমি দেখিনি। এবার ইদে এভাবে সেমাই রেসিপি করে খাওয়া যাবে। দেখলাম আপনিও অসাধারণ ভাবে সেমাইয়ের জর্দা তৈরি করেছেন। দেখেই আমার খেতে খুব ইচ্ছা করছে। মনে হচ্ছে খুব সুস্বাদু হবে।এভাবে এর আগে আমি সেমাইয়ের জর্দা খায়নি। এই প্রথম আপনার মাধ্যমে দেখতে পেলাম ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমাদের মাঝে সেমাইয়ের এত সুন্দর একটি ইউনিক রেসিপি উপস্থাপন করার জন্য। আমার পক্ষ থেকে আপনার জন্য শুভকামনা।

Sort:  
 2 years ago 

অনেক সময় দিয়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 68118.27
ETH 3793.84
USDT 1.00
SBD 3.46