|🏆১০ স্টিম পাওয়ার বৃদ্ধি💪 By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করেছি। তাই আমি নিয়মিত পাওয়ার আপ করে আমার স্বপ্ন ডলফিন পূরণ করেছি। তারপরেও আমি পাওয়ার আপ করলাম। আমার পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে আজকে আমি ১০ সিস্ট পাওয়ার আপ করলাম।

IMG_20221217_154357.jpg

আমার পাওয়ার আপ করার আগে আমার ৫০৭৯.৬২৭ SP ছিল।


IMG_20221217_152558.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20221217_152622.jpg

  • এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20221217_152647.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।

পাওয়ার আপ সম্পন্ন করার পর মোট ৫০৮৯.৬২৭ SP হলো।


আমার স্বপ্নের ডাবল ডলফিন পূরণ করতে পেরে আমি খুবই খুশি। তাই আজকে আমি পাওয়ার আপ করলাম। আশা করছি নতুন বছরের প্রথম সিজন-৩ শুরু হবে।তখন আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাব। আমার টার্গেট তখন নতুন করে নিবো। আজকে তাই পাওয়ার আপ পোস্ট করে সিজন -২ সমাপ্তি করলাম। আশা করছি নতুন বছরে আপনাদের মাঝে আবার ও আমি পাওয়ার আপ করে যাবো নিয়মিত।সবাই দোয়া করবেন।💪🙏💪

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার ডলফিন হবার স্বপ্ন পূরণ হয়েছে, এবার ডবল ডলফিন হবার জন্য প্রস্তুতি নিয়ে এগিয়ে চলুন। এভাবেই এখানে যেতে থাকলে ইনশাআল্লাহ একদিন ডবল ডলফিন হয়ে যাবেন। পাওয়ার আপ অব্যাহত রাখুন, শুভ কামনা রইলো ভাই।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা বৃদ্ধি। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করলে একজন মানুষের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। তাই আমাদের সবার মাঝে মাঝে পাওয়ার বৃদ্ধি করা উচিত। ধন্যবাদ পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ অর্থ হলো নিজের শক্তিকে বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। নিয়মিত এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি ডাবল ডলফিনে পৌঁছে যাবেন।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58334.82
ETH 2595.71
USDT 1.00
SBD 2.40