"আমার বাংলা ব্লগের" ফান MEME টোকেন $PUSS Hold এর কনটেস্টে আমার অংশগ্রহণ"

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আমাদের প্রিয় @rme দাদা আমার বাংলা ব্লগ পরিবারের জন্য নিয়ে এসেছেন একটি ফান MEME টোকেন, যা আমাদের কমিউনিটির প্রথম নিজস্ব কয়েন। এটাই আমাদের পরিবারের প্রথম স্মারক এবং আমি দাদার এই উদ্যোগকে মন থেকে সাধুবাদ জানাই।বাঙালি জাতি সব সময় নতুন নতুন উদ্ভাবনের পথে এগিয়ে যায়, এবং আমাদের দাদাও সেই ধারায় অনন্য উদাহরণ। দাদার বুদ্ধিমত্তা ও সৃজনশীলতা প্রমাণ করেছে যে, বাঙালি কোথাও কোন অংশে পিছিয়ে নেই। তার এই নতুন পদক্ষেপ আমাদের কমিউনিটিতে নতুন একটি আমেজ নিয়ে এসেছে।দাদার দেওয়া কনটেস্টের বিষয় হলো, আমাদেরকে $PUSS টোকেন কিনে HOLD করতে হবে।আমার আগে কেনা ছিলো 31,000+. তাই আজ আমি সাধ্যমত অল্প সংখ্যক $PUSS কয়েন (10,000+) কিনে HOLD করার মাধ্যমে এই কনটেস্টে অংশগ্রহণ করছি।


1000024354.png

Banner credit @hafizullah


ধাপ-১

1000024337.jpg

  • প্রথমেই Tronlink Pro অ্যাপসে ঢুকেছি।
ধাপ-২

1000024338.jpg

  • এরপরে Discover অপশনটিতে ক্লিক করলাম। সেখানের Search or type url এ দাদার শেয়ার করা $PUSS কয়েনের SunPump এর লিংক কপি করে go to অপশনে ক্লিক করলাম।
ধাপ-৩

1000024339.jpg

  • এবার Listed On SunSwap লেখা অপশনে ক্লিক করলাম।
ধাপ-৪

1000024340.jpg

  • এবার নিচের খালিঘরের অপশনটিতে ক্লিক করার পর Confirm ক্লিক করলাম।
ধাপ-৫

1000024341.jpg

  • এমন একটি পেজ আসার পর Connect WalletTronlink এড করলাম।
ধাপ-৬

1000024342.jpg

  • এবার আমি কতো TRX দিয়ে $PUSS কিনবো সেটা লিখলাম।
ধাপ-৭

1000024343.jpg

  • এরপরে Tronlink এর পাসওয়ার্ড দিয়ে কনফার্মে ক্লিক করলাম।
ধাপ-৮

1000024344.jpg

  • আমাকে এবার দেখালো ট্রানজেকশনটি কমপ্লিট হয়েছে।
শেষ ধাপ

1000024345.jpg

  • আমি 65 TRX দিয়ে যে 10,000+ $PUSS কয়েন পেয়েছি,সেটা এবার আমার ওয়ালেটে এড হয়েছে।যেহেতু আগে আমার 31,000+ কেনা ছিলো আর এখন কিনলাম 10,000+ তাই আমার ওয়ালেটের সর্বমোট 41,000 $PUSS কয়েন দেখাচ্ছে।আর এভাবেই আমি খুব সহজেই $PUSS কয়েন HOLD করলাম।
পরিশেষে,দাদার প্রতি আমার আন্তরিক শুভকামনা এবং অনেক অনেক ভালোবাসা রইল। আমি আশা করি তার উদ্যোগ আমার বাংলা ব্লগ কমিউনিটিকে আরো সৃজনশীল ও শক্তিশালী করবে।

1000024352.png

1000024353.png

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

পোস্টের বিবরণ

মোবাইলSamsung A33 (5G)
ধরণ"আমার বাংলা ব্লগের" ফান MEME টোকেন $PUSS Hold এর কনটেস্টে আমার অংশগ্রহণ"
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

1000024149.png

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ। আমি ঘোরাফেরা, লেখালেখি এবং ফটোগ্রাফি করতে ভালোবাসি। ভ্রমণের মাধ্যমে নতুন জায়গা ও সংস্কৃতি আবিষ্কার করতে আমার আনন্দ লাগে। বিভিন্ন মুহূর্ত ও দৃশ্যকে ক্যামেরার লেন্সে বন্দি করা আমার শখ। লেখালেখির মাধ্যমে আমি আমার ভাবনা, অভিজ্ঞতা ও অনুভূতিগুলো শেয়ার করতে ভালোবাসি। প্রকৃতির সৌন্দর্য, মানুষের জীবনধারা এবং ভ্রমণের অভিজ্ঞতা আমার লেখার মূল অনুপ্রেরণা। আমি প্রতিটি মুহূর্তকে উপভোগ করার চেষ্টা করি এবং সেগুলোকে স্মৃতিতে ধরে রাখি। এসব অভিজ্ঞতা আমাকে নতুন করে জীবনকে দেখার অনুপ্রেরণা দেয়।

1000024154.png

1000024151.gif

Sort:  
 last month 

ভাইয়া আপনার পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আপনিও দেখছি পুষকয়েন কিনেছেন। তাছাড়া এটি কি নিয়ে আপনি এই পদ্ধতিটি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। পোস্টটি দারুণ ছিল ধন্যবাদ শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

পুশ টকেন আমার বাংলা ব্লগের প্রথম মিমি টোকেন তাই এটা আমাদের সবার কাছেই কম বেশি রাখা উচিত।ভালো লাগলো আপনার পোস্ট দেখে।আপনার জন্য শুভ কামনা রইলো।

 last month 

যে পরিমাণ পুশ করেন কিনে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন তা ভীষণ যথাযথ এবং বাঞ্ছনীয় বলে মনে হয়েছে। এই কয়েন যেন আমাদের চালিকাশক্তিতে পরিণত হয়ে গেল। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আমার তরফ থেকে অনেক শুভকামনা রইল। এই কয়েন আপনাকে তাৎক্ষণিক লাভের মুখ দেখার এই প্রার্থনাই করি।

 last month 

প্রতিযোগিতায় অংশগ্রহণ করা দেখতে পেয়ে অনেক অনেক ভালো লাগছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। আশা করছি আপনার স্বপ্ন পূরণ হবে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 64019.81
ETH 2644.93
USDT 1.00
SBD 2.84