💪পাওয়ার আপ সিজন-৩ // ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি💪By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আমার বাংলা ব্লগ পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন-৩ তে আবারও আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম। আমি যত বেশি পাওয়ার আপ করবো, তত আমার ক্ষমতা বাড়বে। আর আমার ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমি নিয়মিত পাওয়ার আপ করে যাব। আমি নিয়মিত পাওয়ার আপ করে আমার সপ্ন পূরণ করতে চায়।সেজন্য প্রতি সপ্তাহে পাওয়ার আপ করব ইনশাল্লাহ। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন আমার লক্ষ্য নিয়ে এগিয়ে যেতে পারি।আর আমার স্বপ্ন ডলফিন যেন পূরণ করতে পারি।

IMG_20230108_171433.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৩ তে আমার টার্গেট হলো ডলফিন হবো।সেই লক্ষ্য নিয়ে আমি পাওয়ার আপ করে যাব ইনশাল্লাহ।


IMG_20230108_171346.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20230108_171405.jpg

  • এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20230108_171425.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল৫১৬৩.৭৩০
পাওয়ার আপ১০
বর্তমান এসপি৫১৭৩.৭৪৭


স্টিমিট প্লাটফর্মে নিজের ক্ষমতা বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। নিজের যত ক্ষমতা বৃদ্ধি পাবে। ততোই নিজেকে শক্তিশালী মনে হবে। আর আমি আমার ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ পোষ্ট করলাম। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার খুবই ভালো লাগছে। আমার লক্ষ্য ডাবল ডলফিন হবো। সেই লক্ষ্য পূরণ করতে আমি আজকেও পাওয়ার আপ করলাম।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।💪🙏💪

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার স্বপ্ন পূরণ করতে চান জেনে সত্যি ভালো লাগলো ভাইয়া। আসলে নিজের স্বপ্ন পূরণ করতে পারলে অনেক ভালো লাগে। আপনি আপনার স্বপ্ন পূরণের জন্য ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার মানেই শক্তি।আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করে ৫১৬৩ থেকে ৫১৭৩ এসপি হয়েছে। আপনার লক্ষ্য পূরন হোক এই প্রত্যাশা করি।ধন্যবাদ

 2 years ago 

বাহ! আপনি অলরেডি ডলফিলে চলে গেছেন! আশা করি সামনের যাত্রাটাও আরও বড় হবে। পাওয়ার আপের মাধ্যমেই আমাদের সক্ষমতা বৃদ্ধি পায়! আপনার জন্য শুভকামনা থাকলো 🌼🦋

 2 years ago 

পাওয়ার আপ মানে শক্তি পাওয়ার আপ মানে ভালোভাবে দক্ষতার সাথে কাজ করার প্রয়াস।আশা করি আপনি ডলফিন হতে পারবেন ডিসেম্বর সিজন-৩ তে।আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন অনেক ভালো লেগেছে অসংখ্য ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন ৩ তে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো ভাইয়া। এভাবে পাওয়ার আপ করলে আপনা সক্ষমতা বৃদ্ধি পাবে। এগিয়ে যান ভাইয়া ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার দশ সিস্টেম পাওয়ার আপ দেখে খুব ভালই লাগলো। এই প্লাটফর্মে কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা অত্যন্ত জরুরি। যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা। আমি নিজেও অল্প অল্প করে পাওয়ার আপ করার চেষ্টা করি। আশা করি সিজন থ্রিতে আপনার লক্ষ্যে যেতে পারবেন। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলেই পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @mohamad786
পাওয়ার বৃদ্ধিঃ = 0.193686%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59972.21
ETH 2389.55
USDT 1.00
SBD 2.42