ডিজিটাল আর্ট-১২ ❝হরিণের ডিজিটাল আর্ট ❞ By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আমি আপনাদের মাঝে একটি হরিণের ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি। চেষ্টা করছি প্রতিনিয়ত নতুন নতুন কিছু সৃষ্টি করার। তারই ধারাবাহিকতায় আমি ডিজিটাল আর্ট এখনো শেখার উপরেই আছি এবং ধারাবাহিকভাবে আপনাদের মাঝে ডিজিটাল আর্ট উপস্থাপন করছি।আমি আজ আপনাদের মাঝে একটি হরিণের ডিজিটাল আর্ট শেয়ার করব। আশা করি আপনাদের সবার অনেক ভাল লাগবে।

Picsart_22-06-03_14-20-09-614.png

ডিজিটাল আর্ট করতে আমার যা যা প্রয়োজন হয়েছেঃ

  • মোবাইল ফোন
  • Infinite Design Apps

ধাপ সমূহ👇

Project 7.png

প্রথমেই আমি একটি হরিণের মাথার অংশ অংকন করলাম।

Project 7 (1).png

এরপর হরিণের পা সহ সম্পূর্ণ অংশ অঙ্কন করে নিলাম।

Project 7 (2).png

এবার কালার করার পালা।প্রথমেই আমি হরিণের শরীরের অংশবিশেষ কালার করলাম।

Project 7 (3).png

এবার হরিণের মুখ কালার করলাম।

Project 7 (4).png

এবার হরিণের পা কালার করলাম।

Project 7 (5).png

তারপর হরিণের নাক এবং চোখ কালার করলাম।

Project 7 (6).png

সবশেষে হরিণের বড় বড় শিং কালার করার মধ্য দিয়ে আমি হরিণের ডিজিটাল আর্ট শেষ করলাম।

উপস্থাপন👇

Project 7 (7).png

আমি আজ আপনাদের মাঝে একটি সুন্দর প্রাণী অর্থাৎ হরিণের ডিজিটাল আর্ট উপস্থাপন করলাম। ডিজিটাল আর্ট এর প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে খুব সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশাকরি আপনাদের সবার অনেক ভাল লেগেছে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ❝হরিণের ডিজিটাল আর্ট ❞
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

হরিণের ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে ভাইয়া। ইনফিনিটি ডিজাইন অ্যাপ দিয়ে আপনি খুব সুন্দর ভাবে হরিণের ডিজিটাল আর্ট করেছেন। ডিজিটাল আর্টের হরিণটি দেখতে অসাধারণ হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 
 2 years ago 

খুব সুন্দর একটি ডিজিটাল আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখেই বুঝা যাচ্ছে হরিণ টির ভাবসাব আছে😀😀 কালার কম্বিনেশন খুব ভালো হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আমি নিজেও কিছুদিন আগে হরিণের একটি মুখ ডিজিটাল আর্ট করেছিলাম। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনি খুব চমৎকারভাবে এই ডিজিটাল আর্ট করেছেন।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

সবার ডিজিটাল আর্ট গুলো দেখতে থাকি আর মুগ্ধ হয়ে যাই।এত সুন্দর করে সবাই ডিজিটাল আর্ট গুলো করে থাকে। আপনি খুব সুন্দর করে এই হরিণের ডিজিটাল আর্ট করেছেন ।আমার কাছে খুব মিষ্টি লাগতেছে ছোট এই হরিণটিকে।

 2 years ago 

আমি ডিজিটাল আর্ট এখনো শেখার উপরেই আছি

আপনি আজ পর্যন্ত ডিজিটাল আর্ট শেখার ওপরে রয়েছেন কিন্তু আমার কাছে মনে হচ্ছে আপনি খুবই ভালো হবে শিখিয়ে গিয়েছেন ডিজিটাল আর্ট করতে। আজকে আপনি আমাদের মাঝে খুবই চমৎকার ভাবে একটি হরিণের ডিজিটাল আর্ট করে শেয়ার করলেন যা আমার কাছে খুবই ভালো লেগেছে।

 2 years ago 

হরিণের ডিজিটাল আর্ট বাহ্ চমৎকার। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। এধরনের ডিজিটাল আর্ট গুলো দেখে ভীষণ ভালো লাগে। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আপনি অনেক সুন্দর করে একটি কিউট হরিণের ডিজিটাল আর্ট করেছেন, আপনার ডিজিটাল আর্টি আমার খুবই ভালো লেগেছে, এভাবেই লেগে থাকুন ভাইয়া, খুন শীঘ্রই সফলতা আসবে, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনি খুব চমৎকার করে হরিণের ডিজিটাল আর্টটি আমাদের মাঝে শেয়ার করেছেন। ডিজিটাল আর্টিকুলো এই কারণে আমার কাছে দেখতে খুব ভালো লাগে। ঠিক যেমন আপনার আজকের হরিণের ডিজিটাল আর্টটি অসম্ভব সুন্দর হয়েছে। বিশেষ করে হরিনের গায়ের কালার টি আমার কাছে খুব ভালো লেগেছে। ডিজিটাল আর্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

হরিণের ডিজিটাল আর্ট অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আপনি অনেক সুন্দর ভাবে আপনার দক্ষতা কাজে লাগিয়ে হরিণের ডিজিটাল আর্ট করেছেন। সত্যি ভাইয়া আপনার কাজের প্রশংসা না করে পারছি না। দারুন একটি হরিণের ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60745.88
ETH 2640.15
USDT 1.00
SBD 2.56