বন্ধুদের সাথে কাটানো মুহূর্ত ছিল সত্যিই অসাধারণ

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

এখন আমি ঠিকই বুঝতে পারি স্কুল জীবনের মুহূর্তগুলো আমার জীবনের শ্রেষ্ঠ মুহূর্ত ছিল। আসলে বন্ধুদের সাথে এত আনন্দ সাথে মুহূর্তগুলো উপভোগ করেছি। যা এখন কল্পনা করতেই ভালো লাগে। এরকম মুহূর্ত আর কখনো ফিরে পাবো না। আসলে পুরনো এই বন্ধুদের সাথে আবারও দেখা হবে এটা যেন মনের ভিতরে একটা কল্পনা ছিল। যার কারণে আমি ফেসবুক গ্রুপে সকলকেই এক জায়গায় হতে বলেছিলাম। আসলে সব বন্ধুরা এখন কর্মব্যস্ততা এবং পড়াশুনা নিয়ে যে যার মত ব্যস্ত রয়েছে। এভাবে আর কখনো দেখা হবে সেটা ভাবিনি। তবে বন্ধুদের সাথে এই নির্বাচন উপলক্ষে সবাই যখন বাসায় এসেছে তখন দেখা করার একটা প্ল্যান করেছিলাম। আর সকল বন্ধুরা রাজি হয়েছিল। এই বন্ধুদের সাথে যমুনা নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত উপভোগ করেছি। আসলে সকল বন্ধুরা এক জায়গায় হওয়ার পরে এত ভালো লেগেছে যা বলার মতো না। সেই মুহূর্তগুলোর ফটোগ্রাফি করেছি তাই আপনাদের সাথে শেয়ার করতে আসলাম।

SAVE_20240113_182007.jpg

একই সাথে ৩০ জন বন্ধু দেখা করার এই মুহূর্ত সত্যিই আমরা কখনোই ভাবিনি। এভাবে আবারও ৩০ জন বন্ধু একসাথে দেখা করব অসাধারণ ছিলো ব্যপারটা।সকল বন্ধুদের আমরা যমুনার নদীর ঘাটে আসতে বলেছি।সকলেই সকল কাজ বাদ দিয়ে এই যমুনা নদীর ঘাটে এসেছে। সবাইকে দেখতে পেয়ে এত ভালো লেগেছে সেটা যেন একটা অন্যরকম আনন্দময় মুহূর্ত উপভোগ করতে ছিলাম। তাই সবাইকে সাথে নিয়ে যমুনা নদীর পাড়ে এই সুন্দর ফটোগ্রাফি করেছি।

SAVE_20240113_182030.jpg


এসএসসি পরীক্ষা দেওয়ার পরেই বন্ধু আদিত্য সাথে আর দেখা নেই। এতদিন পরে বন্ধু আদিত্যকে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো ও যেন আমার জীবনের একটা অংশ ছিল। সত্যিই ওকে দেখার পরে যেন অনেকক্ষণ আমরা বুকে জড়িয়ে ধরেছিলাম দুজন দুজনাকে। সেই মুহূর্তগুলো অসাধারণ ছিল। আসলে এই আদিত্যর সাথে আমার রক্তে সম্পর্কও রয়েছে। কারণ ওর একবার রক্তের প্রয়োজন হয়েছিল তখন আমি নিজে ওকে রক্ত দিয়েছিলাম। তাই ওর সাথে আমার রক্তের সম্পর্ক হয়ে গেছে।


SAVE_20240113_182020.jpg

SAVE_20240113_182013.jpg

সকল বন্ধুরা মিলে যমুনা নদীর এই প্রকৃতির দৃশ্যগুলোর মাঝে অসাধারণ মুহূর্ত উপভোগ করেছি। আসলে নদীর পারে অনেকদিন পর বন্ধুদের পেয়ে খুবই ভালো লেগেছে। তাই বন্ধুদের সাথে হাঁটাহাটি করতে ছিলাম। নদীর পাড় দিয়ে হাঁটতে পেরে খুবই ভালো লেগেছে এবং সকল বন্ধুরা মিলে স্মৃতি পাতায় কিছু মুহূর্ত রেখে দেওয়ার জন্য ফটোগ্রাফি করতেছিলাম । আসলে এত বন্ধুদের সাথে আর কখনোই হয়তো এভাবে দেখা হবে না। হয়তো দুই একজন বন্ধুর সাথে আবারো দেখা হবে কিন্তু ৩০ জন বন্ধুর সাথে আবারো একসাথে হব এই দিনটা যেন আর ফিরে পাবো না। তাই প্রত্যেকটা মুহূর্ত অনেক আনন্দের সাথে উপভোগ করতেছিলাম।

SAVE_20240113_182043.jpg

আসলে বন্ধুদের সাথে এই সুন্দরময় মুহূর্তগুলো উপভোগ করতে করতে কখন সন্ধ্যা নেমে আসলো, বুঝতেই পারলাম না। আসলে আমার বন্ধু আদিত্যর ক্যামেরায় রয়েছে ওর ডিএসএলআর ক্যামেরা দিয়ে ছবিগুলো উঠেছি। যার কারণে মোবাইল দিয়ে বেশি ছবি ওটা হয়নি। তাই ওই ক্যামেরার ছবিগুলো যখন পাবো তখন আপনাদের মাঝে আবারও শেয়ার করব ইনশাআল্লাহ। তো সন্ধ্যা নেমে আসলো আসলে দিনটি খুব তাড়াতাড়ি শেষ হয়ে গেল। এই দিনটি যেন স্মৃতির পাতায় রয়ে যাবে সারাটা জীবন। তাই সকল বন্ধুদের সাথে বিদায় নিয়ে বাসার দিকে চলে আসলাম। তবে আমার বাসার পাশেই আরো চারজন আমার প্রিয় বন্ধু ছিলো একসাথে একটি চায়ের দোকানে আসলাম চা খেতে।

SAVE_20240113_182036.jpg

তারপর চার বন্ধু মিলে চা খেলাম। আসলে এই লাল চা আমার খুবই প্রিয়। আর এই চায়ের দোকানের সাথে আমাদের অনেক সম্পর্ক রয়েছে। কারণ আমরা বন্ধুরা সন্ধ্যা হলেই প্রাইভেট শেষে এই দোকান এসে চা খেতাম। তাই আজকেও শেষ মুহূর্তে এসে চা পান করে বাসার দিকে রওনা দিলাম। সত্যিই স্মৃতির পাতায় এই দিনটি রয়ে যাবে সারাটা জীবন। আজকের দিনটা অনেক আনন্দের সাথে উপভোগ করেছি। তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।

প্রত্যেকটা ছবি তোলার লোকেশন এবং ডিভাইসের নামঃ

Location
Device:Poco X2

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ❝ ফটোগ্রাফি❞
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 6 months ago 

দাদা ভাই এটা সত্যি যে জীবনের শ্রেষ্ঠ সময় গুলো ছিল স্কুল জীবনে ৷ কিন্তু সময় বড় অদ্ভুত ৷ এখন শুধু সেই সময় গুলোকে মিস করি ৷ আসলেই ভাই এখন আমরা সবাই ব্যস্ত হয়ে পড়েছি ৷ কে রাখে কার খবর ৷ তবে একসাথে ৩০ জন বন্ধুর সাথে দেখা সত্যি একটা দারুন সময় অতিবাহিত করেছেন আপনি ৷ সেই সাথে চায়ের আড্ডা ৷আর যাই বলি বন্ধু জীবনের বড় একটা অংশ৷ আপনার এমন সুন্দর একটি ব্লগ পড়ে অনেক ভালো লাগছে ৷

 6 months ago 

সব সম্পর্কে মাঝে অন্যতম এবং সেরা সম্পর্ক হলো বন্ধুত্ব ৷ বন্ধুরা পাশে থাকলে আর কি লাগে ৷ তবে পরিস্থিতি আর সময়ের ব্যবধানে একদিন সবাই হারিযে যায় ৷ তখন বন্ধুত্বের গভীর সম্পর্কটার গুরুত্ব আরো বেশি অনুভব করা যায় ৷ যাই হোক , বন্ধুদের সাথে কাটানো এই মুহূর্ত গুলো আপনার চমৎকার ছিলো ৷ এতো আনন্দময় মুহূর্ত আসলেই ভোলার মতো নয় ৷

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 6 months ago 

বন্ধুরা যখন পাশে থাকে তখন ভালোলাগাটা দ্বিগুণ বেড়ে যায়। আর সেটা যদি হয় একসাথে কোন স্থানে ঘুরতে যাওয়া বা চলাফেরা তাহলে তো মধুর একটা মুহূর্ত সেটা। যা সারা জীবনের জন্য স্মৃতি হয়ে থাকে। সুন্দর মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করতে দেখে খুশি হলাম।

 6 months ago 

সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ ভাই

 6 months ago 

চলার পথে অনেক বন্ধু আসবে যাবে, কিন্তু স্কুল জীবনের বন্ধুদের কখনো ভুলে থাকা যায়না। একসঙ্গে ৩০ জন বন্ধু আপনারা একত্রে হয়েছিলেন। সময়টুকু বেশ আনন্দে কাটিয়েছেন বোঝা যাচ্ছে। বন্ধুত্বের জয় হোক। আপনার বন্ধুদের জন্য শুভ কামনা। পোস্টটি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 6 months ago 

দারুণ সময় উপভোগ করেছি।আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 6 months ago 

যমুনা নদীর পাড়ে প্রকৃতির পরিবেশে বেশ সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন বন্ধুরা সবাই মিলে। আসলে বন্ধুরা থাকলে মুহূর্ত গুলো সত্যিই বেশ দুর্দান্ত কাটে। সবাই মিলে বেশ আনন্দ করেছেন দেখে বুঝা যাচ্ছে। সবাই মিলে কাটানোর মুহূর্ত গুলোর অনুভূতি কখনো ভুলা যায় না। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 6 months ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ

 6 months ago 

বোঝা যাচ্ছে বন্ধুদের সাথে অনেক সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন। আসলে এভাবে আর হয়তো কোনদিন দেখা হবে কিনা আমারও তো সেটাই মনে হচ্ছে। ৩০ জন বন্ধু একসাথে হওয়া কম কথা না। আসলে এটা একটা ঐতিহাসিক দিন বলে আমি মনে করব। কারণ ৩০ জন জন বন্ধু একসাথে হয়েছেন এবং দারুন সময় উপভোগ করেছেন। সত্যিই স্কুল জীবনের কথা আমারও মনে পড়ে গেল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43