পাওয়ার আপ সিজন-৪ “১০ স্টিম পাওয়ার বৃদ্ধি” By @mohamad786

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আমার শক্তি বৃদ্ধি করতে প্রতি সপ্তাহে মতো আবারও আজকে পাওয়ার আপ প্রতিযোগীতায় অংশগ্রহণ করলাম।নিজের শক্তি বৃদ্ধি করতে এভাবেই সিজন-৪ প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ। শক্তি বৃদ্ধি করতে পোস্ট আপ করা খুবি গুরুত্বপূর্ণ। তাই আজকে আবারও আমার শক্তি বৃদ্ধি জন্য ১০ স্টিম পাওয়ার আপ করলাম ।আমি পাওয়ার আপ এর মাধ্যমে স্বপ্নের ডাবল ডলফিন হবো ইনশাআল্লাহ।আমি প্রতি সপ্তাহে নিদিষ্ট পরিমাণ এসপি পাওয়ার আপ করি। আজকে তাই ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করতে পেরে আনন্দিত।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ এর মাধ্যমে খুব তাড়াতাড়ি আমার স্বপ্নে ডাবল ডলফিন হতে পারি।


IMG_20240112_150307.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৪ তে আমার টার্গেট হলো ডাবল ডলফিন হবো।সেই লক্ষ্য নিয়ে আমি পাওয়ার আপ করে যাব ইনশাআল্লাহ।


IMG_20240301_205808.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।তারপর পাওয়ার আপ অপশনে চাপ দিলাম ।

IMG_20240301_205840.jpg

  • আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা এমাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20240301_205917.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল৮১৯৫.১৫৭ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৮২০৫.১৫৭ স্টিম


আজকে সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগীতায় ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে খুবি আনন্দিত ।শক্তি বৃদ্ধি করতে এভাবেই নিয়মিত পাওয়ার আপ করবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডাবল ডলফিন এর সপ্ন পূরণ করতে চেষ্টা করে যাচ্ছি । সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন পাওয়ার আপ পোস্ট নিয়মিত ভাবে করতে পারি। স্টিমেট প্লাটফর্মে নিজেকে টিকিয়ে রাখতে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ।তাই আমি পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করছি।এভাবেই আমার শক্তি বৃদ্ধি করে করে একদিন আমি ডাবল ডলফিন হবো ইনশাআল্লাহ।

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 4 months ago 

টার্গেট ডিসেম্বর সামনে রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন। আস্তে আস্তে অল্প অল্প করে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ডাবল ডলফিনের পথে এগিয়ে যাচ্ছেন। আর কিছুদিনের মধ্যেই আশা করছি ডাবল ডলফিন হয়ে যাবেন শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই । নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি খুব দ্রুত কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 4 months ago 

আপনার জন্য শুভকামনা রইল আপনি যেন ডাবল ডলফিন অর্জন করতে পারেন। আশা করি এভাবে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে খুব দ্রুতই ডলফিন হতে পারবেন। আজকে ১০ স্টিম পাওয়ার আপ করলেন দেখে খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 4 months ago 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা জানতে পেরে খুবই ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ঠিক করার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। আমিও প্রতিনিয়ত চেষ্টা করছি নিজের সক্ষমতা বৃদ্ধি করতে।

 4 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। পাওয়ার আপ মানে হচ্ছে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। যতো বেশি পাওয়ার আপ করা যায় ততো বেশি দীর্ঘমেয়াদি কাজ করতে সুবিধা হয়। আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আপনি খুব সুন্দর টার্গেট নিয়ে গিয়ে যাচ্ছেন। আশা করি ডিসেম্বর এর আগেই পূরণ করতে পারবেন। অনেক ভালো লাগলো শুভকামনা রইলো।

 4 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক অনেক ভালো লেগেছে। খুব সুন্দর করে একটি পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আমাদের সকলের উচিত এইভাবে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজের ক্ষমতাকে আরো সামনের দিকে এগিয়ে নেওয়া।

 4 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। যে কাজটি আমরা সবাই কমবেশি করার চেষ্টা করি। আপনি আজকে দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। যেটা আপনার সক্ষমতার কিছুটা হলেও বৃদ্ধি পেয়েছে। আমিও চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার। আপনার এই কাজকে সবসময় সাধুবাদ জানাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভাইয়া আপনি দেখছি দশ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করা মানে নিজের জায়গাকে আরও শক্তিশালী করে তোলা। দোয়া করি আপনি আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছান।

 4 months ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57020.43
ETH 3081.72
USDT 1.00
SBD 2.41