পাওয়ার আপ সিজন-৩ // “১০ স্টিম পাওয়ার বৃদ্ধি” By @mohamad786

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আজকে আবারও আপনাদের মাঝে হাজির হয়েছি পাওয়ার আপ পোস্ট নিয়ে ।এই সপ্তাহে আমি আমার শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।আমার শক্তি বৃদ্ধি করতে আমি নিয়মিত পাওয়ার আপ করে থাকি।তাই পাওয়ার আপ এর মাধ্যমে স্বপ্নের ডাবল ডলফিনের দিকে এগিয়ে যাচ্ছি। আমি প্রতি সপ্তাহে নিদিষ্ট পরিমাণ এসপি পাওয়ার আপ করি। আজকে প্রতি সপ্তাহে মতো তাই ১০স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করতে পেরে আনন্দিত। এই এভাবে আমি আমার শক্তি বৃদ্ধি করতে নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ এর মাধ্যমে খুব তাড়াতাড়ি আমার স্বপ্নে ডাবল ডলফিন হতে পারি।পাওয়ার আপ এর মাধ্যমে স্টিমেট প্লাটফর্ম আমার ক্ষমতাকে শক্তিশালী করছি।যে ভাবে পাওয়ার আপ করেছি তা শেয়ার করলাম।


আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৩ তে আমার টার্গেট হলো ডাবল ডলফিন হবো।সেই লক্ষ্য নিয়ে আমি পাওয়ার আপ করে যাব ইনশাল্লাহ।


IMG_20230916_211932.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।তারপর পাওয়ার আপ অপশনে চাপ দিলাম ।

IMG_20230916_211957.jpg

  • আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা এমাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20230916_212049.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল৭১১৪.৫৫৮ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৭১২৪.৫৫৮ স্টিম


আজকে আবারও ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। আমার শক্তি বৃদ্ধি করতে এভাবেই নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডাবল ডলফিন এর সপ্ন পূরণ করতে এভাবেই এগিয়ে যাবো ইনশাআল্লাহ ।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন পাওয়ার আপ পোস্ট নিয়মিত ভাবে করতে পারি। স্টিমেট প্লাটফর্মে নিজেকে টিকিয়ে রাখা খুবই গুরুত্বপূর্ণ।তাই আমি পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করছি।সেজন্য আমি নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ।

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

পাওয়ার আপ পোস্ট আমার কাছে বরাবরই খুবই ভালো লাগে।এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবে পাওয়ার আপের মাধ্যমে নিজের অবস্থানকে আরো শক্ত ও মজবুত করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন ভাইজান। আশা করবে এভাবে আপনি সুযোগ সাপেক্ষে পাওয়ার বৃদ্ধি করবেন এবং আপনার ক্ষমতাকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করবেন। কারণ এই প্লাটফর্মে আমাদের কাজ করতে হলে অবশ্যই বেশি বেশি পাওয়ার প্রয়োজন।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন খুবই দারুন একটি উদ্যোগ এভাবে এগিয়ে যান শুভ কামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি নিজের অবস্থান শক্ত করছেন এটা দেখতেই ভালো লাগছে। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে কমিউনিটির প্রতিটি সদস্য অনেক বেশি সচেতন। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান আরো বেশি শক্ত করবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার বৃদ্ধি করে আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যার কোন বিকল্প নেই। আসলে যতো বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা। শুভকামনা রইল পাওয়ার আপ করে অনেক দূর পর্যন্ত এগিয়ে যান ভাই।

 last year 

এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকুন। আপনি আপনার একাউন্টের সক্ষমতা অনেক বেশি পরিমাণে বৃদ্ধি করে ফেলতে পারবেন। একই সাথে আপনার টার্গেটেও পৌঁছে যেতে পারবেন।

 last year 

প্রথমে আপনার জন্য শুভকামনা রইল আপনি যেন স্বপ্নের ডবল ডলফিন হতে পারেন। প্রত্যকেই কম বেশি চেষ্টা করতেছেন পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করার। আপনিও প্রতি সপ্তাহে এগিয়ে যাচ্ছেন পাওয়ার আপের মাধ্যমে। আশা করি আপনার সফলতা আসবে সেই কামনা করি।

 last year 

আশা করি খুব তাড়াতাড়ি আপনার স্বপ্ন ডাবল ডলফিন আপনি হয়ে যাবেন।১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এরই মধ্য দিয়ে আপনি ৭১২৪ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65633.94
ETH 2670.37
USDT 1.00
SBD 2.90