|| টার্গেট ডিসেম্বর সিজন-২ সপ্তাহ-৩৪|| ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বা শক্তি বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে তার ক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে।"আমার বাংলা ব্লগ" কমিউনিটির পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২, সপ্তাহ-৩৪এ আমি ১৫স্টিম পাওয়ার আপ করছি।আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একদিন আমার লক্ষে পৌঁছে যাব ইনশাল্লাহ। আমার লক্ষ "টার্গেট ডিসেম্বর সিজন-২" এ আমি ৫০০০ এসপি করবো।*

Picsart_22-09-05_20-14-05-148.jpg

আমার পাওয়ার আপ করার আগে আমার ৪,৪৪২.৫৯৪SP ছিল।

IMG_20220905_200605.jpg

প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20220905_200621.jpg

এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১৫SP পাওয়ার আপ করব সেটি অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়া আপে ক্লিক করে দিলাম।

IMG_20220905_200645.jpg

আমি ধাপে ধাপে আপনাদের মাঝে পাওয়ার আপ করার প্রসেস দেখিয়ে দিলাম। আমার আগে ছিল ৪,৪৪২.৫৯৪SP এখন পাওয়ার আপ সম্পন্ন করার পর মোট ৪,৪৫৭.৫৯৪SP হলো।আশা করি ডিসেম্বরের মধ্যে ৫০০০ SP হয়ে যাবে।

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন যত বেশি পাওয়ার আপ করা যাবে তত বেশি সক্ষমতা বৃদ্ধি পাবে ।নিজের শক্তি বৃদ্ধির লক্ষ্যে আমাদের সবারই এই কাজ করা দরকার ।আপনাকে অনেক ধন্যবাদ পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপের প্রতি উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

দারুন 👌
পাওয়ার আপ মানে দারুন কিছু।
ইনশাআল্লাহ ডিসেম্বরের আগেই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।
অনেক অনেক দোয়া রইল।

 2 years ago 

পাওয়ার আপের প্রতি উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। গ্রুপ এ নিজের সক্ষমতা বৃদ্ধি করতে চাইলে পাওয়ার আপ এর বিকল্প নেই। আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন যদি ধারাবাহিকতা অব্যাহত রাখেন। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপের প্রতি উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করেছেন। দেখে অনেক ভালো লাগলো।যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

পাওয়ার আপের প্রতি উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১৫ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আশা করছি খুব তাড়াতাড়ি স্বপ্ন পূরণ হবে।

 2 years ago 

পাওয়ার আপের প্রতি উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। এবার আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করে আপনার স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করেছেন।এভাবে ধারাবাহিকভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল।
 2 years ago 

জ্বী ভাইয়া আপনি ঠিক বলেছেন এভাবে আস্তে আস্তে একটু একটু করে আপনি আপনার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যাবেন। পাওয়ার আপ আমাদের জন্য খুবই প্রয়োজন। তাই আমাদের সকলের উচিত মাঝে মাঝে অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করা।

 2 years ago 

পাওয়ার আপের প্রতি উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41