🏝️আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি🌹By mohamad786 [10% Beneficiary @shy-fox]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

অপরূপ সৌন্দর্যময় কিছু ফটোগ্রাফি আজকে আপনাদের সাথে শেয়ার করতে আসলাম। আসলে ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে। তাই আমি ফটোগ্রাফি করার জন্য অনেক জায়গায় ভ্রমণে বের হয়। মূলত আমি আমার বাংলা ব্লগ বন্ধুদের সাথে ফটোগ্রাফি শেয়ার করার জন্য আমি ভ্রমণে বের হয় এবং যে যেখান যায় সেখান থেকে কিছু ফটোগ্রাফি করি, আজকে আমি সিরাজগঞ্জ শহরের সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করতে এসেছি। প্রথমে আমি আপনাদের সাথে সিরাজগঞ্জ শহরের কলেজের ফটোগ্রাফি এবং যমুনা নদীর অপরূপ সৌন্দর্যময় জায়গা ফটোগ্রাফি শেয়ার করবো তো বন্ধুরা আশা করছি আমার তোলা ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।


বন্ধুরা প্রথমে আমি আপনাদের সাথে শেয়ার করলাম, সিরাজগঞ্জ শহরের অপরূপ সৌন্দর্যময় শহীদ মিনারের ফটোগ্রাফি, এই শহীদ মিনারটি দেখতে খুবই সুন্দর।তাই সিরাজগঞ্জ শহরের আমি কলেজ ক্যাম্পাসে গিয়েছিলাম এবং সেখানে আমি এই শহীদ মিনারে ফটোগ্রাফি করেছিলাম। আশা করছি ফটোগ্রাফি ভালো লাগবে।


SAVE_20221007_202923.jpg

SAVE_20221007_202915.jpg

location

তারপরে আমি সিরাজগঞ্জে যমুনা নদী তীরে গিয়েছিলাম। যমুনা নদীর পানি অনেক বৃদ্ধি পায়েছে।এই সৌন্দর্যময় নদীর দৃশ্য দেখে আমার খুবই ভাল লাগল। তাই যমুনা নদীর সৌন্দর্যময় দৃশ্যের ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করব।


SAVE_20221007_203030.jpg

location

যমুনা নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় জায়গা রয়েছে। এখানে অনেকেই ভ্রমণে আসে। প্রতিদিন বিকেলবেলা অনেক মানুষের নদীর সৌন্দর্য দৃশ্য এবং শীতল বাতাসের মধ্যে সৌন্দর্য উপভোগ করে। তাই আমি বিকেল বেলা নদীর পাড়ে গিয়ে এই সুন্দর দৃশ্য উপভোগ করেছি।


SAVE_20221007_203036.jpg

location

বিদ্যুতের তারের উপরে পাখির মেলা দেখতে পেলাম। আসলে এই বিদ্যুতের তারের উপরে পাখি গুলো খুবই সুন্দরভাবে বসে আছে। এই দৃশ্যটি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। সত্যিই পাখিদের দৃশ্য দেখে খুবই ভাল লেগেছে, তার ফটোগ্রাফি করলাম।


SAVE_20221007_203042.jpg

location

নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় নীলাকাশে দৃশ্য। সত্যিই আমার খুবই ভালো লেগেছে। সন্ধ্যা বেলা নদীর এই সুন্দর দৃশ্য দেখে আমি মুগ্ধ হয়েছি। খুবই ভালো লেগেছে, নদীর পাড়ে সন্ধ্যাবেলার মুহূর্ত উপভোগ করতে পেরে আনন্দিত।


SAVE_20221007_202930.jpg

location

নদীর পাড়ে সৌন্দর্যময় মুহূর্ত উপভোগ করতে পেরে খুবই ভালো লেগেছে, আর এই নদীর পারে যখন সূর্য অস্ত যাচ্ছে আমরা তখন সন্ধ্যা বেলা সূর্য অস্তের দৃশ্য দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। এই সূর্য অস্তের দৃশ্য টারবাইন উপরে এসে। এই দৃশ্যটি আমার খুবই ভালো লেগেছে।


SAVE_20221007_202950.jpg

SAVE_20221007_202956.jpg

location

শহরে অপরূপ সৌন্দর্যময় দৃশ্যের ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার তোলা ফটোগ্রাফি গুলো দেখে আপনাদের ভাল লেগেছে। পরবর্তীতে আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে হাজির হব।


আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি নোট ৬ প্রো
ধরণআমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি
ক্যমেরা মডেলনোট ৬ প্রো
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার তোলা প্রতিটা ফটোগ্রাফি অনেক সুন্দর ছিল গুছিয়ে প্রতিটা ফটোগ্রাফি উপস্থপনা করেছেন শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

বাহ খুবই সুন্দর ক্যাপচার ।যমুনার কথা শুনলেই আমার সেখানে যেতে ইচ্ছা করে ,প্রায় এক মাস ঐ নদীর তীরে কাটিয়ে ছিলাম।ধন্যবাদ এতো সুন্দর ছবি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

আপনার তোলা রেনডম ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। শহরের ও এতো সুন্দর ফটোগ্রাফি করা যায় সেটা জানা ছিল না।আপনার তোলা ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

আপনি ফটোগ্রাফি করার জন্য অনেক জায়গায় ঘুরতে বের হন জেনে বেশ ভাল লাগল । এতে একদিকে যেমন আপনার ঘোরাও হয় অন্যদিকে তেমনি বেশ কিছু ফটোগ্রাফিও করতে পারেন। সিরাজগঞ্জ কলেজ ক্যাম্পাসের শহীদ মিনার টি দেখতে বেশ সুন্দর । যমুনা নদীর পাড়ের সৌন্দর্য আমাকে মুগ্ধ করেছে । নদীর পাড়ে যখন সূর্য অস্ত যায় তখনকার প্রকৃতি সত্যিই অপূর্ব থাকে ।দৃশ্য টা আমার কাছেও বেশ ভালো লাগে । খুব সুন্দর ছিল আপনার ফটোগ্রাফি গুলো । ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ আপু

 2 years ago 

ফটোগ্রাফি করতে আমারও খুব ভাল লাগে। আপনি সিরাজগঞ্জের শহরের এবং যমুনা নদীর পাড়ের অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। শহিদ মিনারের ছবিটি অসাধারণ হয়েছে। খুবই মাথা খাটিয়ে ছবি তুলেছেন। নদীর পাড়ের ছবিগুলোও সুন্দর হয়েছে। আপনি খুব নিখুতভাবে ছবিগুলো তুলেছেন। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাই। আপনার ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। বিশেষ করে কলেজে শহীদ মিনারে ফটোগ্রাফি এবং নদীর পাড়ের ফটোগুলো ছিল অসাধারণ।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনার প্রতিটি ফটোগ্ৰাফি অসাধারণ ছিল। আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে যমুনা নদীর তীরের দৃশ্য গুলো। নদীর তীরের প্রাকৃতিক এই দৃশ্য দেখতে অনেক ভালো লাগে। এছাড়া পাখিগুলো আপন মনে কত সুন্দর ভাবে দলবেঁধে তারের উপর বসে আছে দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63977.42
ETH 2760.27
USDT 1.00
SBD 2.65