টার্গেট ডিসেম্বর সিজন-২ সপ্তাহ-১৭। ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

IMG_20220506_162324.jpg

পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বা শক্তি বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে তার ক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে।"আমার বাংলা ব্লগ" কমিউনিটির পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২, সপ্তাহ-১৭এ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করছি।আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একদিন আমার লক্ষে পৌঁছে যাব ইনশাল্লাহ। আমার লক্ষ "টার্গেট ডিসেম্বর সিজন-২" এ আমি ৫০০০ এসপি করবো।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৩১০৪.৫৩৬ SP ছিল।

IMG_20220506_161955.jpg
প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20220506_162006.jpg

এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ৩০SP পাওয়ার আপ করব সেটি অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়া আপে ক্লিক করে দিলাম।

IMG_20220506_162018.jpg

আমি ধাপে ধাপে আপনাদের মাঝে পাওয়ার আপ করার প্রসেস দেখিয়ে দিলাম। আমার আগে ছিল ৩১০৪.৫৩৬SP এখন পাওয়ার আপ সম্পন্ন করার পর মোট ৩১৫৪.৫৩৬ SP হলো।আশা করি ডিসেম্বরের মধ্যে ৫০০০ SP হয়ে যাবে।

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20211206_131715.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে❤️🌹🥰

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ভাইয়া, নিজের অবস্থানকে ধরে রাখার জন্য আপনি খুবই গুরুত্বপূর্ণ একটি পদক্ষেপ গ্রহণ করেছেন। এই পদক্ষেপের মাধ্যমে আপনি স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার সুযোগ গ্রহণ করতে পারবেন এবং সেইসাথে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে অনেক আনন্দিত হলাম ভাই । পাওয়ার বৃদ্ধি আমরা সবাই অনেক ভালোবাসি এবং এটির মধ্য দিয়ে আমরা আমাদের ভবিষ্যতকে উজ্জ্বল করতে পারি ধন্যবাদ আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক বড় একটা অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন ভাই।যা দেখে অনেক ভালো লাগলো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বেশ ভালো লাগলো সবাই পাওয়ার আপের ব্যাপারে খুবই সিরিয়াস এবং প্রতিনিয়তপাওয়ার আপ করে সবাই নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছে। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করে নিজের অবস্থান নির্ধারণ করার জন্য ভাল থাকবেন।

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে ছোট ছোট পাওয়ার আপ একদিন অনেক বিশাল পাওয়ার এ পরিনত হবে। আপনি এ ধারাবাহিকতা বজায় রাখুন। ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌছুতে পারবেন

 2 years ago (edited)

আপনি আপনার লক্ষ্য পূরণের অনেকটাই এগিয়ে এসেছেন । আশা করছি ডিসেম্বরের মধ্যে আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন।

 2 years ago 

বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার এই সিদ্ধান্তকে সাধুবাদ জানাই ভাইয়া।

 2 years ago 

পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখলে আমার ভীষণ ভালো লাগে। এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করলে আপনার লক্ষ্যে অতি তাড়াতাড়ি পৌঁছে যাবেন। শুভকামনা রইল

 2 years ago 

টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আপনি আপনার স্টিমিট একাউন্টের পাওয়ার বৃদ্ধি করছেন, আপনার এই উদ্যোগকে আমি সম্মান জানাই ভাইয়া। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টি দেখে খুবই ভালো লাগলো । এভাবেই এগিয়ে চলুন আশা করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল।৷

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57883.59
ETH 3070.40
USDT 1.00
SBD 2.34