ভালোবাসার স্বরচিত কবিতা “মন চায় তোমাকে” By mohamad786🌹

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আজকে বিকেল বেলার কলেজ ক্যাম্পাসে গিয়ে ছিলাম। অনেকদিন পরে কলেজ ক্যাম্পাসে কিছু মুহূর্ত উপভোগ করলাম। বন্ধুকে আসতে বলেছি, কিন্তু বন্ধুর জ্যামে আটকে গিয়েছিল। যার কারণে আসতে দেরি হচ্ছিল। আর আমি কলেজ ক্যাম্পাসে আমতলা একা একা বসে ছিলাম।তাই প্রিয় মানুষের সাথে কলেজ ক্যাম্পাসে অনেক স্মৃতি রয়েছে। সেগুলো ভাবতেছিলাম, আর সেই ভাবনা থেকেই আজকের এই কবিতাটি লেখা।তাই কবিতা লেখা শুরু করে দিলাম। আসলে ভালোবাসার মানুষকে নিয়েই এই কবিতাটি লেখা। কলেজ ক্যাম্পাসে অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে। সেই স্মৃতি গুলো উপলব্ধি করতেছিলাম আর এই কবিতাটি লিখেছি।ভালোবাসার এই কবিতাটি আপনাদের সাথে তাই শেয়ার করলাম, আশা করি ভালো লাগবে।


hd-wallpaper-gd383b2272_1280.jpg

source

"মন চায় তোমাকে"
মোঃ ফয়সাল আহমেদ


আমার এই মনের ঘরে,
রেখেছি তোমার জায়গা যত্ন করে।
হৃদয়ের প্রতিটি কোণে,
থাকবে তুমি আমার হয়ে।

আমার মনের স্বপ্ন জুড়ে,
চাই শুধু তোমাকে।
তোমায় ছাড়া মনের ঘর,
থাকবে যে একলা পরে।

আমার এই মন সবসময়,
চায় শুধু তোমাকে।
তোমায় ছাড়া মনের ঘরে,
শান্তি পায় না কোন কিছুতে।

মনের মধ্যে ভালবাসার তুলি দিয়ে তোমার ছবি আঁকা।
তোমায় ছাড়া হৃদয় আমার শুধুই যে লাগে ফাঁকা।
তোমায় ছাড়া আমি চায়না কিছু যে,
তাই তো আমার মন চায় শুধু তোমাকে।

মনের মধ্যে হৃদয়ের ঘরে,
থাকবে তুমি আমার হয়ে।
হারাতে দিতে চায়না তোমাকে,
রাখব তাই মনের ঘরে ভালোবাসার শেকলে বেঁধে।


birds-g7fadb879a_1920.jpg

source

মন যাকে একবার চায় তাকে আর ভোলা যায় না। জোর করে সকল কিছুই করা যায় কিন্তু মনের কল্পনা এবং মনের বাসনা মনের ভালোবাসা এগুলো কখনোই জোরকরে সম্পূর্ণ ভোলা যায় না। মন যাকে হৃদয় দিয়ে ভালোবাসে সেই ভালোবাসার সব সময় মনের ভিতর কল্পনায় আসলে। ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে অনেক কল্পনা তৈরি হয়। তাকে যেন এক অন্যরকম লাগে। হাজার মানুষের মধ্যেও যেন সেই ভালোবাসার প্রিয় মানুষটি শ্রেষ্ঠ হয়ে থাকে। তাই মন যাকে চায় তাকে আর ভোলা যায় না। তাই আজকে আমার মন চায় তোমাকে এই কবিতাটি লিখে শেয়ার করলাম। আসলে ভালোবাসার প্রিয় মানুষকে এই নিয়ে আমার এই কবিতাটি লেখা।

লেখকমোঃ ফয়সাল আহমেদ
কবিতার নাম“মন চায় তোমাকে”
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

ওয়াও আপনার স্বরচিত কবিতা পড়ে মুগ্ধ হয়ে গেলাম জাস্ট।আপনি কবিতা লেখায় পারদর্শী,এটা বেশ ভালো লেগেছে।এভাবে করে চর্চা করতে থাকলে আপনার থেকে আমরা আরও সুন্দর সুন্দর কবিতা উপহার পাবো আমরা।কবিতায় নিজের মনের ভাব খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছেন ।ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর কবিতা পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপু

 last year 

সত্যিই কবিতাটি বেশ দুর্দান্ত হয়েছে। ভালোবাসার মানুষ তো হৃদয়ে এমন ভাবেই থেকে যায় আপনার কবিতার মতোই। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

কলেজ ক্যাম্পাসে একা বসে ভরিং না হয়ে খুব সুন্দর কবিতা লিখেছেন। আপনার কবিতা পড়ে অনেক ভালো লেগেছে। প্রতিটা লাইন খুব সুন্দর মিলিয়েছেন। আমতলায় বসে লিখেছেন বলেই এত সুন্দর হয়েছে। ধন্যবাদ।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

ভালোবাসা নিয়ে খুবই সুন্দর কবিতা লিখেছেন, এই ভালোবাসার কবিতা পড়ে অনেক ভালো লাগলো। হৃদয়ের অনুভূতি গুলো যেন কবিতার আকারে আমাদের সাথে শেয়ার করবেন, অসাধারণ হয়েছে।

 last year 

ধন্যবাদ ভাই

 last year 

কলেজ ক্যাম্পাসে একা একা বসে ছিলেন, সেখানে বসে বসে প্রিয় মানুষের স্মৃতিগুলো ভাবছিলেন। সেই অনুভূতি থেকেই আজকের এই কবিতাটা লেখা হয়েছে আপনার। আপনার লেখা কবিতাটি পড়ে সত্যি অসম্ভব ভালো লেগেছে আমার কাছে। আসলেই ঠিক বলেছেন মন যাকে একবার চায় তাকে কখনোই ভুলা যায় না। ভীষণ ভালো লাগলো আপনার লেখা কবিতাটি পড়ে আমার কাছে। খুবই সুন্দর একটা টপিক নিয়ে কবিতাটি লিখেছেন আপনি। বলতে হয় জাস্ট অসাধারণ ছিল আপনার লেখা কবিতা।

 last year 

অনেক ধন্যবাদ ভাই

 last year 

বাহ! আপনি অসাধারণ কবিতা লিখেছেন ভাইয়া পড়ে তো অনেক ভালো লেগেছে। আপনি প্রতি সপ্তায় খুব সুন্দর সুন্দর কবিতা লেখেন কবিতা গুলো খুব সুন্দর। স্মৃতির পাতায় কলেজ ক্যাম্পাসের অনেক সুন্দর স্মৃতি আছে মনের মানুষকে নিয়ে। সেই স্মৃতি সমূহ কবিতার মাধ্যমে সবার সামনে তুলে ধরেছেন। কবিতাটা পড়তে দারুন হয়েছে।

 last year 

আপনার মতামতের পেয়ে খুবি ভালো লেগেছে আপু।

 last year 

আরে ভাইয়া আপনি তো দেখছি ভিন্ন রকম একটা ভাবনা থেকে খুবই সুন্দর একটা কবিতা লিখে ফেলেছেন প্রিয় মানুষটিকে নিয়ে। আপনার কবিতার নাম টি আমার কাছে অসম্ভব ভালো লেগেছে মন চায় তোমাকে। আসলে জোর করে সকল কিছুই করা যায় কিন্তু জোর করে মনের কল্পনা ও মনের বাসনা, মনের ভালোবাসা কখনোই ভোলা যায় না। আপনার সম্পূর্ণ কবিতাটা খুব উপভোগ করে পড়লাম ভাইয়া। প্রত্যেকটা লাইন একেবারে মন ছোঁয়া ছিল।

 last year 

সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

 last year 

ভাই আজ আপনি আমাদের মাঝে অসাধারণ একটি কবিতা রচনা করে উপস্থাপন করেছেন। আপনার এই কবিতা আবৃত্তি করতে আমার খুবই ভালো লেগেছে। খুব সুন্দর ভাবে আপনি ছন্দের সাথে এবং ভাল লাগার কিছু শব্দের মাধ্যমে প্রত্যেকটা লাইন সাজিয়েছেন। তাই সত্যি আবৃত্তি করতে যেন অনেক ভালো লাগলো।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55789.30
ETH 2345.53
USDT 1.00
SBD 2.31