|| টার্গেট ডিসেম্বর সিজন-২ সপ্তাহ-৪৩|| 🏆১০ স্টিম পাওয়ার বৃদ্ধি💪 By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বা শক্তি বৃদ্ধি করা।আজকে আমি আবারো "আমার বাংলা ব্লগ" কমিউনিটির পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২,এর সপ্তাহ-৪৩ এ অংশগ্রহণ করছি। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ এর মাধ্যমে আমার ডলফিনের লক্ষে পৌঁছে যাব ইনশাল্লাহ।আমার লক্ষ্য টার্গেট ডিসেম্বরের মধ্যে আমি ডলফিন হব।আর ডলফিন হওয়ার লক্ষ্যে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছি।তাই এ সপ্তাহে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে আমার সপ্নের পথে এগিয়ে যাচ্ছি। আপনার সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেনো টার্গেট ডিসেম্বর এর মাধ্যমে সপ্ন পূরণ করতে পারি।

IMG_20221105_204345.jpg

পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডলফিন হতে চাই। তাই টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে ডলফিন হওয়ার লক্ষ্যে আমি পাওয়ার আপ করে যাচ্ছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৪৮৬২.০৬৮ SP ছিল।


IMG_20221105_202915.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20221105_203207.jpg

  • এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20221105_203851.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।

পাওয়ার আপ সম্পন্ন করার পর মোট ৪৮৭২.০৬৮ SP হলো।


অবশেষে আমি ৪৩ তম সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। ৪৩ তম সপ্তাহে পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি পাওয়ার আপ এর মাধ্যমে আমার ক্ষমতাকে বৃদ্ধি করেছি । আশা করছি টার্গেট ডিসেম্বরের মধ্যে আমি আমার ডলফিনের লক্ষ্যে পৌঁছাতে পারবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।তাই আমি আমার লক্ষ্য পূরণের জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি।💪🙏💪

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে ভালো লাগলো অনেক ভাইয়া।আপনি অল্প অল্প করে পাওয়ার আপ করে আপনার লক্ষ্যে পৌঁছে যান এবং নিজের একাউন্ট কে শক্তিশালী করুন।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে ডলফিন হবার আরো কাছাকাছি পৌঁছে গেলেন ভাইয়া। এইতো আর কিছু স্টেপ আশা করি এই ডিসেম্বরের মধ্যেই আপনি ডলফিন হয়ে যাবেন। এরই মধ্য দিয়ে আপনি ৪৮৭২ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ডলফিন হতে আর মাত্র অল্প কিছু স্টিমের প্রয়োজন। আশাকরি ডিসেম্বরের আগেই আপনি যেন ডলফিন হতে পারেন। এই আশাটাই করি। আপনার টার্গেট যেন পূর্ণ হয়। আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আশা করছি খুব তাড়াতাড়ি ডলফিন হয়ে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লেগেছে আমার কাছে। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি খুব তাড়াতাড়ি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ ভাই

 2 years ago 

একাউন্টঃ @mohamad786
পাওয়ার বৃদ্ধিঃ = 1.0627%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63