গ্রামের অপরূপ সৌন্দর্যময় প্রকৃতির ফটোগ্রাফি//🌹[10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

গ্রাম থেকে শহরে যাওয়ার পথে আমাদের গ্রামের অপরূপ সৌন্দর্যময় প্রকৃতির দৃশ্যের ফটোগ্রাফি করলাম। সত্যিই গ্রামের এই প্রকৃতির সৌন্দর্য দৃশ্য গুলো দেখতে আমার খুবই ভালো লাগলো। বিশেষ করে রাস্তার পাশ দিয়ে সরিষা ফুলের অপরূপ সৌন্দর্যময় ফসলের মাঠের দৃশ্য দেখে আমার মন ভরে গেল। অপরূপ সৌন্দর্যময় প্রকৃতির দৃশ্য ফুটে উঠেছে। সরিষা ফুলের হলুদ দৃশ্যের কারণে, সত্যি দেখে আমার খুবই ভালো লেগেছে। তাই কিছু ফটোগ্রাফি করে আজকে আপনাদের সাথে শেয়ার করতে আসলাম। আশা করছি আমাদের গ্রামের এই সুন্দর প্রকৃতির দৃশ্য গুলো দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।


আমাদের গ্রামের এই সৌন্দর্যময় রাস্তা দিয়ে আমি যাচ্ছিলাম, আর রাস্তা দিয়ে যাওয়ার পথের সৌন্দর্যময় ফটোগ্রাফি করলাম সত্যিই গ্রামের এই রাস্তাটি আমার খুবই ভালো লাগে আর এই রাস্তাটি ছিল একজন নিরিবিলি। বিশেষ করে বিকেলবেলা আমি আসছি বাড়ি আসতে ছিলাম। আর বাড়ি আসার পথে গ্রামের দৃশ্য ভালো লাগলো


IMG_20221230_230826.jpg

IMG_20221230_230849.jpg

location

রাস্তার পাশ দিয়ে ফসলের মাঠের সৌন্দর্যময় দৃশ্যগুলো দেখতেছিলাম। সত্যিই এই ফসলের মাঠের দৃশ্য দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। অনেকদিন পরে গ্রামের অপরূপ সৌন্দর্য প্রকৃতির দৃশ্য দেখতে পাচ্ছি। তার মধ্যে হলুদ ফুলের সমাহার কি দৃশ্যময় অপরূপ দৃশ্য।


IMG_20221230_230917.jpg

IMG_20221230_230759.jpg

location

কুয়াশামাখা হলুদ এই সরিষা ফুলের দৃশ্য গুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। বিকেলবেলা অপরূপ সৌন্দর্যময় হলুদ ফুলের সমাহার, ফসলের মাঠ যেন এক অপরূপ সৌন্দর্যময় দেশে পরিণত হয়েছে। সত্যিই আমি রাস্তা দিয়ে ভ্রমণ করতে ছিলাম, আর এই ফসলের মাঠের দিকে তাকিয়ে ছিলাম আর সৌন্দর্য উপভোগ করতেছিলাম।


IMG_20221230_230729.jpg

IMG_20221230_230708.jpg

location

রাস্তার পাশে আমাদের একটি ফসলের জমি রয়েছে। এই ফসলের জমি পাশ দিয়ে যাচ্ছিলাম। আর আমাদের ফসলের জমিতে সরিষার চাষা-আবাদ করা হয়েছে । এই দৃশ্যটি দেখতে পেয়ে আরো বেশি ভালো লাগলো।


IMG_20221230_230623.jpg

IMG_20221230_230558.jpg

location

এই সরিষা ফুলের দৃশ্য গুলো দেখতে দেখতে কিছু কিছু জমিতে দেখতে পেলাম সরিষা ফুলগুলো ঝরে গিয়ে সবুজে রূপ নিয়েছে। সত্যিই দৃশ্যগুলো খুবই ভালো লাগলো। আসলে ফসলের মাঠের এই সুন্দর দৃশ্য গুলো দেখে খুবই ভাল লেগেছে।


IMG_20221230_230522.jpg

IMG_20221230_230649.jpg

location

গ্রামে আসার পথেই সৌন্দর্যময় ফসলের মাঠের দৃশ্য গুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আসলে রাস্তা দিয়ে ভ্রমণ করতে পেরে খুবই ভালো লাগলো। আমাদের গ্রামের সৌন্দর্য ফসলের মাঠের অপরূপ সুন্দর দৃশ্য গুলো দেখে আমার খুবই ভাল লাগল। তাই আপনাদের সাথে শেয়ার করলাম, আশা করছি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।


আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি নোট ৬ প্রো
ধরণগ্রামের অপরূপ সৌন্দর্যময় প্রকৃতির ফটোগ্রাফি
ক্যমেরা মডেলনোট ৬ প্রো
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

সকাল সকাল গ্রাম বাংলার প্রাকৃতিক সৌন্দর্য দেখে মন ভরে গেল সেই সাথে চোখ ও জুড়িয়ে গেল।অনেক সুন্দর হয়েছে ফটোগ্রাফ গুলো।গ্রামের মেঠো পথ,ফসলের জমি,হলুদ ফুলময় সরিষা ক্ষেত কতই না যেন পরিচিত দৃশ্য।ধন্যবাদ ভাইয়া সুন্দর ফটোগ্রাফ গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

সুজলা সুফলা শস্য শ্যামলা ছায়ায় য ঘেরা পাখি রাখা আমাদের এই বাংলা। বিশেষ করে গ্রাম বাংলার রূপবয়চিত্র দেখলে নয়ন ফেরানো মুশকিল।। আপনি অনেক সুন্দর সময় অতিবাহিত করেছেন সেই সাথে খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনার ফটোগ্রাফি গুলা দেখে নয়ন জুড়িয়ে গেল।।

 2 years ago 

যারা শহর অঞ্চলে বাস করে তারা হয়তো এই গ্রামের সৌন্দর্য টা খুব কাছ থেকে দেখতে পারে না। আসলে চার দেয়ালের মাঝে বন্দী থেকে কখনোই প্রকৃতিকে খুব কাছ থেকে উপভোগ করা যায় না প্রকৃতিকে খুব কাছ থেকে উপভোগ করতে হলে অবশ্যই গ্রামের মাঝে সময় অতিবাহিত করতে হবে। আপনার এই প্রকৃতির সুন্দর ফটোগ্রাফি দেখে বোঝা যাচ্ছে আপনি খুবই চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছেন প্রকৃতির মাঝে। আপনার সুন্দর মুহূর্তটা আমাদের মাঝে চমৎকারভাবে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম ভাইয়া। গ্রামের অপরূপ সৌন্দর্য আপনি আপনার ফটোগ্রাফির মধ্যে তুলে ধরেছেন। বিশেষ করে সরিষা ক্ষেত দেখতে পেরে ভালো লাগলো। শহরে থাকার কারণে এ ধরনের সৌন্দর্যগুলো দেখাই হয় না। আমি সরিষা ক্ষেত সামনাসামনি কখনো দেখিনি। আপনার ফটোগ্রাফিতে দেখে সত্যিই খুব ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62647.29
ETH 2439.61
USDT 1.00
SBD 2.66