❝মরা পাতার রেনডম ফটোগ্রাফি❞ By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আজ আমি আপনাদের মাঝে ভিন্ন রকম কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি।আমাদের আশে পাশে পড়ে থাকা পাতাগুলো একসময় মরে থাকে। আর সে মরে যাওয়া পাতার ফটোগ্রাফি আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব।একদিন এক জায়গায় আমরা বন্ধুরা মিলে আড্ডা দিয়েছিলাম। সেখানে অনেক ঘাস ছিল। ঘাসের উপর দেখি অনেক মরা পাতা পড়ে আছে। তখন আমি সেই মরা পাতাগুলোর ফটোগ্রাফি শুরু করলাম। আসলে ফটোগ্রাফি করতে আমার এতোই ভালো লাগে যে যখন যা দেখি তারই ফটোগ্রাফি করি। আর সে সকল ফটোগ্রাফি এখন আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করব। আশা করি আপনাদের সবার অনেক ভাল লাগবে।তো চলুন তাহলে শুরু করি......


IMG_20220525_013239.jpg

Device:Poco X2
Click By @mohamad786
https://w3w.co/reproached.motive.doubly

IMG_20220525_013457.jpg

Device:Poco X2
Click By @mohamad786
https://w3w.co/reproached.motive.doubly

আজ থেকে প্রায় ১0 দিন আগে আমি এবং আমার কিছু বন্ধু সিরাজগঞ্জ সরকারি কলেজ মাঠে বসে আড্ডা দিচ্ছিলাম। আমাদের সিরাজগঞ্জ সরকারি কলেজ মাঠে প্রচুর পরিমাণে ঘাস আছে। এবং অনেক বড় বড় গাছ আছে। গাছের নিচে আমরা বসে আড্ডা দিচ্ছিলাম। তো যেহেতু গাছ আছে সেখানে অবশ্যই মরা পাতা এবং তাজা পাতা আছে।আশেপাশের প্রচুর পরিমাণে মরা পাতা পড়ে আছে। আর আমি মরা পাতার ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। দেখলাম সবুজ ঘাসের উপর মরা পাতা পড়ে আছে তাই এখানে ফটোগ্রাফি করলে খুবই সুন্দর হবে। তাই আমি আর বসে না থেকে ফটোগ্রাফি করা শুরু করে দিলাম।

IMG_20220525_013423.jpg

Device:Poco X2
Click By @mohamad786
https://w3w.co/reproached.motive.doubly

IMG_20220525_013406.jpg

Device:Poco X2
Click By @mohamad786
https://w3w.co/reproached.motive.doubly

সবুজ ঘাসের উপর ফটোগ্রাফি গুলো করতে ছিলাম সেজন্য ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হচ্ছিল। তাই আমি একের পর এক ফটোগ্রাফি করতেই থাকলাম।আসলে কোন একটা জিনিস যদি খুব কাছে থেকে ছবি তোলা যায় তাহলে সে জিনিসের সৌন্দর্য অনেক ভালোভাবে ফুটে ওঠে। সেটা হোক পোকামাকড়, আর হোক গাছপালা বা পাতা।

IMG_20220526_183240.jpg

Device:Poco X2
Click By @mohamad786
https://w3w.co/reproached.motive.doubly

IMG_20220525_013907.jpg

Device:Poco X2
Click By @mohamad786
https://w3w.co/reproached.motive.doubly

আমি যখন খোলা মাঠে ফটোগ্রাফি গুলো পড়তে ছিলাম তখন প্রচন্ড রোদ ছিল। কিন্তু ফটোগ্রাফি করার সময় আমি বুঝলাম না যে রোদ ছিল নাকি অন্যকিছু ছিল,আমি ফটোগ্রাফির প্রতি এতই মগ্ন ছিলাম😅। যাই হোক মরা পাতার ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে তুলে ধরতে পেরে আমি খুবই আনন্দিত। আপনারা সবাই ফটোগ্রাফি গুলো উপভোগ করতে থাকুন।

IMG_20220525_013540.jpg

Device:Poco X2
Click By @mohamad786
https://w3w.co/reproached.motive.doubly

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ❝ মরা পাতার রেনডম ফটোগ্রাফি❞
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার আজকে পোস্ট আমার ভীষণ ভালো লেগেছে। কারণ এরকম ভিন্ন ধরনের ফটোগ্রাফি দেখতে খুবই ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে উপস্থাপনা করেছেন। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

শুকনো পাতার ফটোগ্রাফি গুলো আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 
 2 years ago 

সবুজ ঘাসের উপরে শুকনো পাতাগুলো অনেক সুন্দর ভাবে ক্যাপচার করেছেন। আপনার ফটোগ্রাফি করার দক্ষতা গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

শুকনো পাতার ফটোগ্রাফি গুলো আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ বেশ সুন্দর হয়েছে প্রত্যেকটি ফটোগ্রাফি। এতগুলো জীবন্ত ঘাসের মধ্যে একটি মরা পাতা। সত্যিই অসাধারণ লাগছে দেখতে। আপনার ফটোগ্রাফির কনসেপ্ট টি ভালো ছিল। সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

শুকনো পাতার ফটোগ্রাফি গুলো আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

মরা পাতার রেনডম ফটোগ্রাফি বাহ্ দারুন হয়েছে। এধরনের ফটোগ্রাফি এই প্রথমবারের মতো দেখলাম। দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ওয়াও মড়া পাতার দারুণ ফটোগ্রাফি করেছেন। আসলেই যে কোন ধরনের ফটোগ্রাফি দেখতে অনেক ভালো লাগে ।আপনি খুব সুন্দর করে ফটোগ্রাফি করে শেয়ার করলেন ভালো লাগলো।

 2 years ago 

শুকনো পাতার ফটোগ্রাফি গুলো আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সবুজ ঘাসের উপর শুকনো পাতার ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে। খুবই সুন্দর ভাবে ধাপে ধাপে ফটোগ্রাফি গুলো আমাদের দেখার সুযোগ করে দিলেন। ভালো লাগলো ভাইয়া।

 2 years ago 

শুকনো পাতার ফটোগ্রাফি গুলো আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি আমার ভীষণ ভালো লেগেছে ভাই। মরা পাতা আপনি খুবই অসাধারণভাবে ফটোগ্রাফি করেছেন। এত চমৎকার একটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

শুকনো পাতার ফটোগ্রাফি গুলো আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। শুকনো পাতা গুলো দেখতে বেশ ভালো লাগতেছে আমার কাছে। সেই সাথে আপনার দক্ষতার পরিচয় দিয়েছেন আপনি। আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60252.67
ETH 2426.43
USDT 1.00
SBD 2.44