|| টার্গেট ডিসেম্বর সিজন-২ সপ্তাহ-৪৪|| 🏆১০ স্টিম পাওয়ার বৃদ্ধি💪 By mohamad786 [10% Beneficiary @shy-fox]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বা শক্তি বৃদ্ধি করা।আজকে আমি আবারো "আমার বাংলা ব্লগ" কমিউনিটির পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২,এর সপ্তাহ-৪৪ এ অংশগ্রহণ করছি। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ এর মাধ্যমে আমার ডলফিনের লক্ষে পৌঁছে যাব ইনশাল্লাহ।আমার লক্ষ্য টার্গেট ডিসেম্বরের মধ্যে আমি ডলফিন হব।আর ডলফিন হওয়ার লক্ষ্যে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছি।তাই এ সপ্তাহে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে আমার সপ্নের পথে এগিয়ে যাচ্ছি। আপনার সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেনো টার্গেট ডিসেম্বর এর মাধ্যমে সপ্ন পূরণ করতে পারি।তাই আমি আমার স্বপ্নপূরণের লক্ষ্যে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। তাই আজকেও আমি ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ করতে আরও একধাপ এগিয়ে আসলাম।

IMG_20221112_223054.jpg

পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডলফিন হতে চাই। তাই টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে ডলফিন হওয়ার লক্ষ্যে আমি পাওয়ার আপ করে যাচ্ছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৪৯০৭. ১২৪ SP ছিল।


IMG_20221112_222721.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20221112_222745.jpg

  • এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20221112_222820.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।

পাওয়ার আপ সম্পন্ন করার পর মোট ৪৯১৭.১২৪ SP হলো।


যত বেশি পাওয়ার আপ করবো। ততবেশি আমার ক্ষমতা বৃদ্ধি পাবে। তাই আমি আমার ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবে আমি আমার স্বপ্নের ডলফিন এর পথে এগিয়ে যাচ্ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমার ডলফিনের স্বপ্ন পূরণ করতে পারি।💪🙏💪

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টে দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সেটা তো তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সে কামনা করি। এভাবে এগিয়ে যান।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া

 2 years ago 

প্রতি সপ্তাহে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আশা করছি খুব তাড়াতাড়ি আপনি ডলফিন হবেন দোয়া রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আর মাত্র ৮৩ স্টিম হলেই আপনি ডলফিন হয়ে যাবেন ভাইয়া এটা দেখে খুবই ভালো লাগলো। আপনাদের এই ধরনের কাজগুলো দেখে আমরা অনুপ্রাণিত হয়। ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আজকে আপনি ৪৯১৭ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

একাউন্টঃ @mohamad786
পাওয়ার বৃদ্ধিঃ =0.203791%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61726.22
ETH 2490.34
USDT 1.00
SBD 2.63