ডিজিটাল আর্ট-৫ ❝গ্রামের হাট বাজারের ডিজিটাল চিত্রাংকন ❞ By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।


আমি আজ আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি গ্রামীণ হাট বাজারের একটি ডিজিটাল আর্ট।আমি যেভাবে এই ডিজিটাল আর্টটি তৈরি করেছি, তা এখন আপনাদের মাঝে ধাপে ধাপে তুলে ধরার চেষ্টা করব। আশাকরি আপনাদের সবার অনেক ভালো লাগবে। তো চলুন আর দেরি না করে শুরু করা যাক।

IMG_20220409_171347.jpg

ডিজিটাল আর্ট করতে আমার যা যা প্রয়োজন হয়েছেঃ

  • মোবাইল ফোন
  • Canva Apps
ধাপ-১👇
IMG_20220409_171857.jpgIMG_20220409_171830.jpgIMG_20220409_171818.jpg

প্রথমেই ক্যানভা অ্যাপসে গিয়ে একজন বিক্রেতা একজন ক্রতাকে কিছু সবজি বিক্রি করছে এরকম একটি ছবি সংযুক্ত করলাম।

ধাপ-২👇
IMG_20220409_171808.jpgIMG_20220409_171757.jpg

এরপর আরেকটি বিক্রেতার ছবি সংযুক্ত করলাম।

ধাপ-৩👇
IMG_20220409_171746.jpgIMG_20220409_171735.jpg

এবার একজন বিক্রেতা কিছু শাকসবজি নিয়ে একটা ভ্যান গাড়িতে বসে আছে কিন্তু কোনো ক্রেতা নেই এরকম একটি ছবি সংযুক্ত করলাম।

ধাপ-৪👇
IMG_20220409_171723.jpgIMG_20220409_171712.jpg

ভ্যানের উপর বিভিন্ন ধরনের মশলাপাতি রাখা আছে এরকম একটি ছবি এবার হোমপেজে যুক্ত করলাম।

ধাপ-৫👇
IMG_20220409_171700.jpgIMG_20220409_171643.jpg

এবার একজন বিক্রেতা দুজন ক্রেতার কাছে কিছু ফলমূল বিক্রি করছে এরকম একটি ছবি যুক্ত করলাম।

ধাপ-৬👇
IMG_20220409_171630.jpgIMG_20220409_171617.jpg

যেহেতু গ্রামের হাট-বাজারগুলোতে অনেক বড় বড় বটগাছ থাকে সেহেতু দোকানগুলোর দুইপাশের দুইটি বড় বড় গাছ সংযুক্ত করে দিলাম।

ধাপ-৭👇

IMG_20220409_171605.jpg

এবার বড় গাছটির পাশ দিয়ে অনেকগুলো পাখি উড়ে যাচ্ছে এরকম একটি ছবি যুক্ত করলাম।

ধাপ-৮👇
IMG_20220409_171548.jpgIMG_20220409_171507.jpg

সর্বশেষে পিছনের ব্যাকগ্রাউন্ড কালারটা চেঞ্জ করে গ্রামের হাট বাজারের ডিজিটাল চিত্রাংকন শেষ করলাম।

উপস্থাপন👇

IMG_20220409_171445.jpg

আমি আজ আপনাদের মাঝে একটি গ্রামীণ হাট বাজারের ডিজিটাল আর্ট উপস্থাপন করলাম। গ্রামের হাট-বাজারগুলোতে যেহুতু বড় বড় গাছ দেখা যায় সেহেতু আমি আমার এই ডিজিটাল আর্টে ২টি বড় বড় গাছ সংযুক্ত করেছি।যাতে দৃশ্যটি যেন একটি গ্রামের হাট বাজারের মতো মনে হয়। আশাকরি আপনাদের সবার আমার ডিজিটাল আর্টটি অনেক ভালো লাগবে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ❝গ্রামের হাট বাজারের ডিজিটাল চিত্রাংকন ❞
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20211206_131715.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে❤️🌹🥰

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

বাহ বেশ ভালো ছিল আপনার আজকের
আর্ট টার বিষয়। গ্রামের বাজার এর ডিজিটাল আর্টটা দারুণ করেছেন। তবে কীনা গ্রামের বাজারে সাধারণত অনেক মানুষ থাকে কিন্তু আপনার এখনে সেইরকম মানুষ নেই। যাইহোক ভালো ছিল ভাই আপনার পোস্ট টা।

 2 years ago 
 2 years ago 

আপনি খুব চমৎকার করে গ্রামের হাট বাজারের ডিজিটাল অঙ্কন করেছেন। গ্রামের হাট বাজারের ডিজিটাল চিত্রাংকন টি দেখতে আমার খুব ভালো লেগেছে। ডিজিটাল আর্ট গুলো আমার কাছে সবসময় খুব ভালো লাগে। বিশেষ করে ডিজিটাল আর্টের কালার গুলো খুব দারুন ভাবে ফুটে ওঠে। গ্রামের হাট বাজারের ডিজিটাল চিত্রাংকন টি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার ডিজিটাল আর্ট আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাই আপনার করা ডিজিটাল আর্টটির গ্রামের বাজারটি দেখতে গ্রামের বাজারের থেকে শহরের বাজার বেশি মনে হচ্ছে, কারন বাজারে দেখতে পাচ্ছি মর্ডান ড্রেস পড়ে লোকজন দাঁড়িয়ে আছে, হিহিহি মজা করলাম একটু। যাইহোক আপনার ডিজিটাল আর্ট টি খুবই সুন্দর হয়েছে ভাইয়া। আপনার উপস্থাপনাও বেশ দারুন লেগেছে আমার কাছে। ধন্যবাদ।

 2 years ago 

গ্রামের হাট বাজারের খুবই সুন্দর একটি দৃশ্য আপনি আর্ট করেছেন। দেখতে অসাধারণ লাগছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার ডিজিটাল আর্ট আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

গঞ্জের বাজার বাহ দারুন একটি ডিজিটাল প্রস্তুত করেছেন তো খুবই ভালো লাগছে দেখতে সবুজ-শ্যামল পরিবেশের মধ্যে গঞ্জের হাট বসেছে।

 2 years ago 

আগে যখন নানা বাড়িতে যেতাম তখন রাস্তার ধারে,খোলা আকাশের নিচে,ঠিক এরকম গ্রামের হাট বাজারের চিত্র দেখতে পেতাম। কিন্তু এখন আর সেরকম ভাবে গ্রামের হাট বাজারের চিত্র খুব একটা চোখে পড়ে না। কিন্তু হঠাৎই আপনার গ্রামের হাট বাজারের ডিজিটাল আর্ট দেখে সেই দিনের কথা মনে পড়ে গেল। আপনার ডিজিটাল আর্ট আমার কাছে দেখতে ভীষণ ভালো লেগেছে। আপনি খুবই যত্নের সাথে ডিজিটাল আর্টটি তৈরি করেছেন, এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার ডিজিটাল আর্ট আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

খুব সুন্দর গ্রামের বাজারে ডিজিটাল আর্ট শেয়ার করেছেন ভাইয়া। সিরিয়াল সিরিয়াল ভ্যান গুলো বসিয়েছেন। এবং ক্রেতারা কিনছে তাদের প্রয়োজনীয় জিনিসপত্র। খুব সুন্দরভাবে সাজিয়ে গুজিয়ে ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর হবে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার ডিজিটাল আর্ট আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

জাস্ট অসাধারণ হয়েছে ভাইয়া আপনার তৈরি ডিজিটাল চিত্র অংকন টি। দেখতে অনেক সুন্দর লাগছে। প্রতিটি ধাপ আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নতুন হিসেবে ভাল ছিল, তবে আরেকটু বেটার হতে পারত। আর আপনি কি টেম্পেল ইউজ করেছেন? যাইহোক এভাবেই চালিয়ে যান অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66244.62
ETH 3320.00
USDT 1.00
SBD 2.70