ভালোবাসার স্বরচিত কবিতা “মনের মতো মন” By mohamad786🌹

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে একটি কবিতা নিয়ে হাজির হলাম। আর এই কবিতাটি হলো ভালোবাসার কবিতা। কবিতার নাম হল মনের মত মন। আসলে আমি প্রতি সপ্তাহে আমার পোষ্টের ভিন্নতা আনার জন্য একটি করে কবিতা লেখার চেষ্টা করি। আর এই কবিতা লেখার অনুপ্রেরণা আমার বাংলা ব্লগের মাধ্যমে পেয়েছি। এখন আমার কবিতা লিখতে খুব ভালো লাগে। তাই ভালোবাসা এই কবিতাটি আপনাদের সাথে শেয়ার করছি। কবিতার নাম হল মনের মত মন। আসলেই ভালোবাসার প্রিয় মানুষের সাথে যদি আমাদের মনের সাথে মনের মিলে হয়ে যায়। তাহলে সে ভালবাসার পরিপূর্ণতা পায়। আর ভালোবাসার মনের সাথে মন মিলে যাওয়া খুবই গুরুত্বপূর্ণ। তাহলে যেন সেই ভালোবাসা সার্থকতা আসে। তাই ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে অনেক স্বপ্ন কল্পনার থাকে এবং তার মনের মত হতে খুবই ইচ্ছা করে। আর সেই প্রিয় মানুষটিও আমাদের মনের মত হবে এটাই কল্পনা জাগে। তাই আজকের এই কবিতাটি লিখ আপনাদের সাথে শেয়ার করলাম। আশাকরি কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে।


couple-gedca1257e_1920.jpg

source


“মনের মতো মন”
মোঃ ফয়সাল আহমেদ


মনের মতো মন খুঁজে পাব কি,
আমি তোমার মাঝে।
তোমার মনের ঘরে,
রাখবে কি আমাকে।

মনের মত মন খুঁজে বেড়ায়,
আমি সারাক্ষণ।
দিবে কি তুমি আমাকে,
মনের ঘরে আমার জায়গা করে।

ভালোবাসার এই ছোট্ট ঘরে,
রাখব তোমাকে সারাজীবন ধরে।
শুধু ভালোবাসা দিয়ে জড়িয়ে রেখো,
আমায় তোমার মনের ঘরে।

মনের মত মন পেলে,
থাকবো আমি আজীবন ধরে।
তোমার মনের ঘরে,
স্বপ্নের বাসর সাজিয়ে।

মনের মত মন তাই খুঁজে বেড়ায়,
আমি সারাক্ষণ।
কবে আসবে প্রিয় তুমি।
ভালোবাসা প্রদীপ নিয়ে আমার মনের ঘরে।

সেই মনের ঘরে স্বপ্নের বাসর সাজিয়ে,
থাকবো আমি আর তুমি আজীবন ধরে।
ভালোবাসার ভরে উঠবে,
মনের ছোট্ট ঘরটি জুড়ে।


birds-g7fadb879a_1920.jpg

source

ভালোবাসা সে তো মনের মিল, আর মনের সাথে মনের মিলন হলেই ভালোবাসার সৃষ্টি হয়। আর এই ভালবাসায় মনের মিল থাকাটা খুবই গুরুত্বপূর্ণ। যখনই দুটি মনের মিলন হবে তোমার ভালোবাসা পরিপূর্ণতা পাবে। তাই মনের মানুষ যখনই মনের মত হবে তখনই সে ভালবাসা মধুর সম্পর্ক তৈরি করবে। আসলে ভালোবাসার মানুষটি মনের মতো হবে এটাই আমাদের সবার চাওয়া থাকে।তাই আজকের এই ভালবাসার কবিতাটি আপনাদের সাথে শেয়ার করলাম।

লেখকমোঃ ফয়সাল আহমেদ
কবিতার নাম“মনের মতো মন”
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

আপনি খুব সুন্দর একটি কবিতা আজ শেয়ার করলেন। কবিতার প্রতিটি লাইন খুব ভাল লাগলো।কবিতাটিতে প্রিয় মানুষটিকে নিয়ে ভালোবাসার অনুভূতি গুলো দারুনভাবে ফুটে উঠেছে। সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

এতো সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

ঠিক তো যাকে এত পছন্দ করবেন যাকে এত করে ভালোবাসবেন সে যদি মনের মত না হয় তাহলে কি করে হয়। দুটি মনের একত্রে হওয়া মানে তো মনের মিল সব কিছুর মিল থাকা। পোস্টের ভিন্নতা আনার জন্য বেশ সুন্দর কবিতা লিখেছেন মনের মত মন কবিতা অসাধারণ হয়েছে পড়তে।

 last year 

সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ

 last year 

আপনার স্বরচিত কবিতাটি অনেক সুন্দর হয়েছে। আমার কাছে এই কবিতা পাঠ করতে খুবই ভালো লাগে। এমনকি আমি মাঝে মাঝে নিজেও কবিতা লিখি। কবিতাটির লাইন খুবই সুন্দর হয়েছে ধন্যবাদ।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

আপনার লেখা কবিতা এর আগে পড়েছি কিনা মনে নেই।তবে আপনি দারুন কবিতা লিখেন।এর পর থেকে আপনার কবিতা পড়ার অপেক্ষায় রইলাম।ধন্যবাদ ভাইয়া সুন্দর কবিতা পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপু আপনার মতামতের জন্য

 last year 

বাহ বেশ বেশ সুন্দর একটি কবিতা উপহার দিয়েছেন তো ভাইয়া। কবিতার প্রতিটি লাইনে যেন ভালোবাসাকে খোঁজার আকুতি খুঁজে পাওয়া গেছে। তবে আপনার কবিতার নিচের লাইনগুলো কিন্তু আমার বেশ লেগেছে

ভালোবাসার এই ছোট্ট ঘরে,
রাখব তোমাকে সারাজীবন ধরে।
শুধু ভালোবাসা দিয়ে জড়িয়ে রেখো,
আমায় তোমার মনের ঘরে।

 last year 

আপনার মতামতের পেয়ে খুবি ভালো লেগেছে

 last year 

ভাইয়া আপনার মনের মতো মন কবিতাটি পড়ে অনেক ভাল লাগলো। মনের মাধুরী দিয়ে মিলিয়ে কবিতাটি লিখেছেন। কবিতার ভাবার্থ বুঝতে পেরে খুব ভাল লাগলো। ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 63017.22
ETH 2457.38
USDT 1.00
SBD 2.61