ডিজিটাল আর্ট-২৩“একটি বাচ্চা ছেলে পেন্সিল হাতে নিয়ে দাঁড়িয়ে থাকার ডিজিটাল আর্ট” By mohamad786 [10% @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

ঈদে গ্রামে থাকায় ব্যস্ততা এবং নেটওয়ার্ক খারাপের কারনে বেশ কিছুদিন যাবত আমি আপনাদের মাঝে কনটেন্ট নিয়ে হাজির হতে পারিনি। এখন আবার আগের মত সবকিছু স্বাভাবিক হয়ে গেছে। এখন থেকে আবার আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন কনটেন্ট নিয়ে উপস্থিত হওয়ার চেষ্টা করব।


Project 1 (1).png

আজকে আমি আপনাদের মাঝে একটি ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি। একটি বাচ্চা ছেলে পেন্সিল হাতে নিয়ে দাঁড়িয়ে থাকার ডিজিটাল আর্ট আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করছি।ডিজিটাল আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে খুবই সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করব। আশাকরি আপনাদের সবার অনেক ভাল লাগবে। তো চলুন আর বেশি দেরি না করে শুরু করা যাক......


ডিজিটাল আর্ট করতে আমার যা যা প্রয়োজন হয়েছেঃ

  • মোবাইল ফোন
  • Infinite Design Apps

Picsart_22-06-19_17-36-37-094.jpg

CamScanner 06-01-2022 16.04.jpg

প্রথমে আমি অ্যাপসে প্রবেশ করে হোমপেজে একটি বাচ্চা ছেলের মুখ মন্ডল আঁকলাম।

CamScanner 06-01-2022 16.05.jpg

এরপর বাচ্চা ছেলেটির হাত রাখলাম এবং বড় একটি পেন্সিল আঁকলাম।

CamScanner 06-01-2022 16.05 (1).jpg

এবার দুই পা রাখলাম এবং বাচ্চা ছেলেটির গায়ে জামা আঁকলাম।

CamScanner 06-01-2022 16.05 (2).jpg

এবার রং করার পালা। প্রথমেই বাচ্চা ছেলেটির মুখ মন্ডল রং করলাম।

CamScanner 06-01-2022 16.05 (3).jpg

এরপর পেন্সিলে সবুজ রং করলাম।

Untitled.jpgUntitled (1).jpg

সম্পূর্ণ পেন্সিল রং করার পর বাচ্চা ছেলেটির গেঞ্জি এবং প্যান্ট রং করলাম।

Untitled (3).jpg

সবকিছু আরেকবার দেখে যে জায়গায় যে জায়গায় রং করা বাকি ছিল সে সকল জায়গায় রং করলাম। আর এরই মাধ্যমে আমিন ডিজিটাল আর্ট শেষ করলাম।

Picsart_22-06-19_17-31-10-553.jpg

Picsart_22-06-01_17-32-29-371.png

আমি আজ আপনাদের মাঝে একটি বাচ্চা ছেলে পেন্সিল হাতে নিয়ে দাঁড়িয়ে থাকার ডিজিটাল আর্ট উপস্থাপন করলাম।ডিজিটাল আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে খুবই সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশা করি আপনাদের সবার অনেক ভাল লেগেছে।


আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ
ফোনরেডমি পোকো x2
ধরণ❝ একটি বাচ্চা ছেলে পেন্সিল হাতে নিয়ে দাঁড়িয়ে থাকার ডিজিটাল আর্ট ❞
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে একটি বাচ্চা ছেলে পেন্সিল হাতে নিয়ে দাঁড়িয়ে থাকার ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করেছেন। সত্যি বলতে আপনার ডিজিটাল আর্ট দেখে এক কথায় মুগ্ধ হয়ে গেলাম ভাই।

 2 years ago 

একটি বাচ্চা ছেলের পেন্সিল হাতে ধরে রাখার খুবই সুন্দর এবং কালারফুল কে চিত্র প্রস্তুত করেছেন খুবই খুবই ভালো লেগেছে আমার কাছে আসলে আপনার চিত্রগুলো যতবার দেখছি ততবারই মুগ্ধ হয়ে যাচ্ছি

 2 years ago 
 2 years ago 

গ্রামের নেটের কথা আর বইলেন না ভাইয়া। আমিও বেশ কিছুদিন গ্রামে থেকে এই সমস্যায় পড়েছিলাম ।অনেক কষ্টে কাজ করেছি। যাইহোক আপনি আবারো কাজে ফিরে এসেছেন জেনে ভালো লাগলো। একটি ছেলের পেন্সিল হাতে খুব সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন । আর্টটি দেখে আসলেই খুবই ভালো লাগলো।

 2 years ago 

আপনি খুব সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন। আপনার আর্ট আমার কাছে অনেক দারুন লেগেছে। আর্টের কালার কম্বিনেশন অনেক ভালো হয়েছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ। সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভীষণ সুন্দর অংকন এটি।
ছেলেটি কি চমৎকারভাবে পেন্সিল নিয়ে দাঁড়িয়ে আছে, দেখে ভীষণ ভালো লাগছে 😍
অনবদ্য একটি অংকন ছিল ভাই।

 2 years ago 

পেন্সিল হাতে নিয়ে দাঁড়িয়ে থাকা একটি বাচ্চার ডিজিটাল আর্ট দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার এই ডিজিটাল আর্টের কালার কম্বিনেশন টা বেশ দারুন এসেছে। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও আপনার ডিজিটাল আর্ট টি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ছেলেটি খুবই সুন্দরভাবে পেন্সিল হাতে দাঁড়িয়ে রয়েছে। পেন্সিলটি দেখে সত্যিকারের মনে হচ্ছে। ধাপে ধাপে খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পেন্সিল হাতে একটি বাচ্চাছেলের দাঁড়িয়ে থাকা ডিজিটাল অংকন দেখতে পেয়ে মুগ্ধ হয়ে গেলাম। সত্যি অসাধারণ দক্ষতার সাথে আপনি ডিজিটাল আর্ট সম্পন্ন করেছেন, ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60970.82
ETH 2602.36
USDT 1.00
SBD 2.65