নাতে রাসূল (সাঃ)- ❝নবীর রওজা শরীফ দেখে মন ভরে না, দিদার দাও গো শাহে মদিনা ❞ By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।
হ্যাঁ, আমিও অনেক ভালো আছি।


IMG_20220423_130430.jpg

এই রমজান মাসে আমি আজকে আপনাদের মাঝে একটি নাতে রাসুল (সাঃ)/ ইসলামিক সংগীত নিয়ে হাজির হয়েছি। আমি আজ আপনাদের মাঝে মাওলানা অলি উল্লাহ আশেকীর, আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাই সাল্লাম এর শানে লেখা “নবীর রওজা শরীফ দেখে মন ভরে না, দিদার দাও গো শাহে মদিনা” এই গজলটি গেয়ে শোনাবো।গজলটি আমার এত ভালো লাগে যা বলার মত না।গজলটি যতবার শুনি ততবার মদিনায় যাওয়ার জন্য মন ছুটে যায়।একমাত্র একজন খাঁটি আশেকে রাসূলের ক্ষেত্রেই এত সুন্দর একটি নবীর শানে গজল লেখা সম্ভব। নবীজির শানে গজলটি আমি খুবই মহব্বতের সাথে গাওয়ার চেষ্টা করেছি। আশাকরি আপনাদের সবার অনেক ভালো লাগবে।তো চলুন আর দেরী না করে আমার কণ্ঠে গজলটি শুনে নিন।

❝নবীর রওজা শরীফ দেখে মন ভরে না,
দিদার দাও গো শাহে মদিনা ❞

❝নবীর রওজা শরীফ দেখে মন ভরে না❞
-মাওলানা অলি উল্লাহ আশেকী

নবীর রওজা শরীফ দেখে মন ভরে না,
নবীর রওজা শরীফ দেখে মন ভরে না,
দিদার দাও গো শাহে মদিনা,
দিদার দাও গো শাহে মদিনা।

আরশের মেহমান করেছেন আল্লাহ,
কত শান কত মান মোর কামলীওয়ালার,
ওগো মাদিনা ওয়ালা কর করোনা,
ওগো মাদিনা ওয়ালা কর করোনা,
দিদার দাও গো শাহে মদিনা,
দিদার দাও গো শাহে মদিনা।

নবীর রওজা শরীফ দেখে মন ভরে না,
নবীর রওজা শরীফ দেখে মন ভরে না,
দিদার দাও গো শাহে মদিনা,
দিদার দাও গো শাহে মদিনা।

জালি মোবারক দেখলে এক নজর,
নূরেতে জলমল করবে ভিতর।
জালি মোবারক দেখলে এক নজর,
নূরেতে জলমল করবে ভিতর।

ওগো রউফুর রাহীম কাছে ডাক দেও না,
ওগো রউফুর রাহীম কাছে ডাক দেও না।
দিদার দাও গো শাহে মদিনা,
দিদার দাও গো শাহে মদিনা।

পৃথিবীর যত জায়গায় যত গিয়েছি,
কম বেশী তো দুঃখ পেয়েছি,
রওজাতে গেলে তার দুঃখ থাকে না,
রওজাতে গেলে তার দুঃখ থাকে না,
দিদার দাও গো শাহে মদিনা,
দিদার দাও গো শাহে মদিনা।

নবীর রওজা শরীফ দেখে মন ভরে না,
নবীর রওজা শরীফ দেখে মন ভরে না,
দিদার দাও গো শাহে মদিনা,
দিদার দাও গো শাহে মদিনা।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20211206_131715.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে❤️🌹🥰

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

খুবই সুন্দর কন্ঠ আপনার। আপনার এত সুন্দর কন্ঠে গজল শুনে আমি মুগ্ধ। প্রত্যেকটি লাইন খুব সুন্দর ভাবে গেয়েছেন আপনি। এত সুন্দর গজলটি আপনি ভিডিও আকারে আমাদের মাঝে প্রকাশ করেছেন। সব মিলিয়ে অসাধারণ একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য। আশা করি ভবিষ্যতে আরো সুন্দর সুন্দর গজল আপনার থেকে শুনতে পারব ইনশাল্লাহ।

 2 years ago 

আপনাদের মাঝে আরো অনেক সুন্দর সুন্দর গজল নিয়ে হাজির হব ইনশাআল্লাহ।

 2 years ago 
 2 years ago 

আরশের মেহমান করেছেন আল্লাহ,
কত শান কত মান মোর কামলীওয়ালার,
ওগো মাদিনা ওয়ালা কর করোনা,
ওগো মাদিনা ওয়ালা কর করোনা,
দিদার দাও গো শাহে মদিনা,
দিদার দাও গো শাহে মদিনা।

সুন্দর একটি নাতে রাসূল উপহার দিয়েছেন আপনি। দেখে ভালো লাগলো। আপনার কন্ঠ মাশাল্লাহ সুন্দর। নাতে রাসূল এর কথা খুব চমৎকার। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি নাতে রাসূল গেয়ে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার গাওয়া নাতে রাসুলটি আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য ।

 2 years ago 

আপনার কন্ঠে গজল অনেক সুন্দর লাগলো আসলে গজল শুনতে অনেক ভালো লাগে। পরান জুড়ে যায় মন ফ্রেশ হয় সুন্দর উপস্থাপনার মাধ্যমে গজল গেয়ে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমার গাওয়া নাতে রাসুলটি আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য ।

 2 years ago 

নবীর রওজা শরীফ দেখে মন ভরে না,
নবীর রওজা শরীফ দেখে মন ভরে না,
দিদার দাও গো শাহে মদিনা,
দিদার দাও গো শাহে মদিনা।

আসলে ভাই নবীর রওজা শরীফ দেখে মন ভরে না। বারবার দেখতে ইচ্ছা করে। আপনি খুবই সুন্দরভাবে আমাদের মাঝে এই গজলটি উপস্থাপন করেছেন। সত্যি আপনার কন্ঠে গজলটি শুনতে পেয়ে খুবই ভালো লাগছে। দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

আমার গাওয়া নাতে রাসুলটি আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য ।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে গজলটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাইয়া।। আপনার কন্ঠে অসাধারণ হয়েছে গজলটি। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

আমার গাওয়া নাতে রাসুলটি আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য ।

 2 years ago 

অনেকদিন পর শুনলাম, আজকে আপনার কন্ঠে শুনতে পারলাম খুবই ভালো লাগল।আপনি ভালোই গাইতে পারেন।

জালি মোবারক দেখলে এক নজর,
নূরেতে জলমল করবে ভিতর।
জালি মোবারক দেখলে এক নজর,
নূরেতে জলমল করবে ভিতর।

এইটুক আপনার কন্ঠে অনেক ভালো লাগছে,ধন্যবাদ ভাই। শুভ কামনা রইল

 2 years ago 

আপনার কন্ঠ অনেক সুন্দর ভাইয়া। গজলটি শুনতে অনেক ভালো লাগলো। আশাকরি পরবর্তী গজল এর অপেক্ষায় রইলাম ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনাদের মাঝে আরো অনেক সুন্দর সুন্দর গজল নিয়ে হাজির হব ইনশাআল্লাহ।

 2 years ago 

ভাই আপনার কন্ঠে গজলটা শুনে মন ভরে গেছে। প্রিয় নবীর শানে খুব চমৎকার একটি নাতে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম পরিবেশন করার জন্য আপনাকে হৃদয়ের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই। প্রিয় নবীর প্রেমিক ঈমান। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমার গাওয়া নাতে রাসুলটি আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60872.67
ETH 2913.85
USDT 1.00
SBD 2.32