|| টার্গেট ডিসেম্বর সিজন-২ সপ্তাহ-২৬|| ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বা শক্তি বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে তার ক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে।"আমার বাংলা ব্লগ" কমিউনিটির পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২, সপ্তাহ-২৬এ আমি ৫০স্টিম পাওয়ার আপ করছি।আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একদিন আমার লক্ষে পৌঁছে যাব ইনশাল্লাহ। আমার লক্ষ "টার্গেট ডিসেম্বর সিজন-২" এ আমি ৫০০০ এসপি করবো।*

IMG_20220711_202457.png

আমার পাওয়ার আপ করার আগে আমার ৩৯৫১.০৮৯SP ছিল।

IMG_20220711_202201.jpg

প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20220711_202226.jpg

এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ৫০SP পাওয়ার আপ করব সেটি অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়া আপে ক্লিক করে দিলাম

IMG_20220711_202242.jpg

আমি ধাপে ধাপে আপনাদের মাঝে পাওয়ার আপ করার প্রসেস দেখিয়ে দিলাম। আমার আগে ছিল ৩৯৫১.০৮৯ SP এখন পাওয়ার আপ সম্পন্ন করার পর মোট ৪০০১.০৮৯SP হলো।আশা করি ডিসেম্বরের মধ্যে ৫০০০ SP হয়ে যাবে।

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

আপনার প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগে।এই সপ্তাহে আপনি ৫০ সিস্টেম পাওয়ার আপ করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবে।

 2 years ago 

যতবেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনি পাওয়ার বৃদ্ধি করে অনেক বড় বুদ্ধিমানের কাজ করেছেন পাওয়ার আপ করে। আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি আপনার এই পাওয়ার ভিত্তি দেখে অনেকেই উৎসাহিত হবে।

 2 years ago 

এইরকম করুন পরিস্থিতিতে এত বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন সত্যি এটা আমাদের জন্য অনেক অনুপ্রাণিত একটি কাজ। আমি নিজেও অনেক অনুপ্রাণিত হলাম। এইভাবে নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো।

 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করবেন বলে আশা রাখি শুভকামনা রইল আপনার জন্য ।খুব দ্রুত লক্ষে পৌঁছে যান এই দোয়া করি।

 2 years ago 

৫০ স্টিম আমি মনে করি ভালো একটা এমাউন্ট পাওয়ার আপ করার জন্য। এভাবে রেগুলার পাওয়ার আপ করতে থাকলে আপনার পাওয়ার দ্রুতগতিতে বৃদ্ধি পাবে। আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষ্মম হবেন।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ। পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। যাইহোক আপনাকে ধন্যবাদ আমাদের সাথে পাওয়ার আপ পোস্ট টা শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

প্রথমেই অভিনন্দন জানাই পাওয়ার আপ দেওয়ার জন্য। আসলে আমাদের কমিউনিটিতে পাওয়ার অফ পোস্ট দেখলে খুব ভালো লাগে। আপনি এভাবে একটু একটু করে অনেক দূরে এগিয়ে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58503.45
ETH 2594.59
USDT 1.00
SBD 2.45