ভালোবাসার স্বরচিত কবিতা “আমার মনের মানুষ” By mohamad786🌹

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আজকে আবারো আমি আপনাদের মাঝে ভালোবাসার একটি কবিতা নিয়ে হাজির হলাম। আমি প্রতি সপ্তাহে একটি করে কবিতা পোস্ট করি। আর এই কবিতা লিখতে লিখতে আমার কবিতা লেখার প্রতি একটা অন্যরকম ভালোবাসা জন্ম হয়েছে। তাই আজকে আমার পোস্টের ভিন্নতা আনার জন্য একটি ভালবাসার কবিতা নিয়ে আসলাম। আর মনের মানুষকে কেন্দ্র করে এই কবিতাটি লেখা। আমার মনের মানুষ তুমি এই কবিতাটি লিখতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আসলে ভালোবাসার অনুভূতি আমরা নানাভাবে প্রকাশ করে থাকি। তবে কবিতার আকারে প্রকাশ করতে পেরে আমার খুবই ভালো লাগে। তাই মনের মানুষকে কেন্দ্র করে এই কবিতাটি লেখেছি। আশা করছি আমার আজকের কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন কবিতাটি পড়া শুরু করা যাক।


couple-g020870811_1280.jpg

source

"আমার মনের মানুষ"
মোঃ ফয়সাল আহমেদ


আমার মনের মানুষ হয়ে,
থাকবে তুমি চিরকাল ধরে।
এই বুকের মধ্যে খানে,
রাখবো তোমাকে খুব যত্নে।

মনের মানুষ তুমি আমার,
থাকো মনের ঘরেতে।
সেই ঘরটি আলোকিতো করে দিয়ো,
তোমার ভালোবাসার পরশে।

আমার মনের মাঝে রেখেছি,
তোমায় জায়গা খুব যত্ন করে।
সেখানেই থাকবে তুমি,
ভালোবাসা রঙ্গিন সপ্ন নিয়ে।

আমার মনের মানুষ শুধুই তুমি।
তোমাই ছাড়া কি আমি থাকতে পারি।
রাখবো তোমাকে আমার করে,
মনের এই ছোট ঘরে।

ভালোবাসে তোমাকে আমি রেখেছি,
আমার মনের মাঝে।
হারাতে দেবোনা কখনো তাই,
বেঁধে রাখবো ভালোবাসার শেকলে।


birds-g7fadb879a_1920.jpg

source

আসলে ভালোবাসার অনুভূতি আমরা যতই প্রকাশ করি ততই জানো এই অনুভূতি বাড়তে থাকে। ভালোবাসার অনুভূতি প্রকাশ করে কখনো শেষ করা যায় না। তাই মনের মানুষকে কেন্দ্র করে যেন আজকের এই কবিতাটি লেখা। আর তাকে কেন্দ্র করে যেন মনের ভিতর থেকে এই ভালোবাসার অনুভূতিগুলো প্রকাশ করেছি। আশা করছি আমার আজকের এই ভালোবাসার কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা আজকে এই কবিতাটি আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমি আনন্দিত। আমার বাংলা ব্লগ পরিবারের মাঝে আরেকটি ভালোবাসার কবিতা আমি আজকে শেয়ার করলাম। সেজন্য আমার খুবই ভালো লাগছে।

লেখকমোঃ ফয়সাল আহমেদ
কবিতার নাম“আমার মনের মানুষ ”
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

ব্যক্তিগতভাবে আমার মনে হয় আমরা কবিতার মাধ্যমে মনের অনুভূতিগুলো যতটা সহজ ভাবে প্রকাশ করতে পারি সেটা অন্য কোন মাধ্যমে সম্ভব নয়। মনের ভেতর লুকিয়ে থাকা মানুষকে আমরা অনেক রকম ভাবেই ভালবাসি অনেকের ভালবাসা প্রকাশ করার মাধ্যমটা হয়তোবা অন্যরকম তবে দিনশেষে আমাদের একটাই চাওয়া থাকে সেটা হচ্ছে প্রিয় মানুষের ভালোবাসা। চমৎকার একটি কবিতা আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন পরে খুবই ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

আপনি প্রতি সপ্তাহে একটি করে কবিতা লিখতে লিখতে কবিতা লেখার আগ্রহ বেড়ে গেছে জেনে খুবই ভালো লাগলো। মনের মানুষকে নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। শুভকামনা রইল আপনার মনের মানুষের জন্য যেন সব সময় আপনার হৃদয়ে থাকে।

 last year 

ভালোবাসার সেই প্রিয় মানুষটাকে নিয়ে মনের গভীর থেকে অনেক সুন্দর একটা কবিতা লিখে ফেলেছেন। ভালোবাসার মানুষটা আমাদের মনের মাঝেই থাকে সারা জীবন। প্রত্যেকটা মুহূর্তেই সেই মানুষটাকে অনুভব করা হয়। আর সেই অনুভব সব থেকে সেরা অনুভব হয়। আপনার লেখা কবিতাটির প্রত্যেকটা লাইন একেবারে মন জুড়ানো ছিল বলতে হচ্ছে।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার নিজের লেখা স্বরচিত একটি কবিতা। এমনিতে আমার কাছে ভালোবাসার কবিতা গুলো বেশ ভালো লাগে। আপনি আপনার নিজের ভালোবাসার মানুষকে নিয়ে অনেক সুন্দর একটি কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে নিজের ভালোবাসার মানুষকে এভাবে আগলে রাখা উচিত ভাই। ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

 last year 

মনের মানুষকে কেন্দ্র করে আপনার লেখা কবিতাটি দারুন হয়েছে ভাইয়া। আসলে নিজের অনুভূতিগুলো হয়তো সেভাবে তুলে ধরা হয় না। তাই তো নিজের প্রিয় মানুষটির জন্য হয়তো কবিতা লেখা হয় না। তবে আপনি কিন্তু দারুণ কবিতা লিখেছেন। কবিতার লাইনগুলো একেবারে ভালবাসাতে পরিপূর্ণ ছিল।

আপনার লেখা কবিতা মনে হয় আজ প্রথমবার পড়লাম। বেশ ভালই কবিতা লেখেন তো দেখছি আপনি। সত্যিই পড়তে বেশ ভালো লাগছিল আপনার আজকের কবিতাটা।

 last year 

অতি চমৎকার প্রেম অনুভূতিমূলক একটি কবিতা রচনা করে আজ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। আপনার কবিতাটি আবৃত্তি করতে আমার অনেক ভালো লেগেছে। যেন প্রেম প্রেম ফিল্মস বয়ে চলেছে আপনার কবিতা আবৃতি করে।

 last year 

মনের মানুষকে কেন্দ্র করে খুবই সুন্দর অনুভূতি প্রকাশ করেছেন কবিতার মাধ্যমে। আপনার কবিতা পড়ে খুবই ভালো লাগলো।

 last year 

আপনাকে ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62249.58
ETH 2435.15
USDT 1.00
SBD 2.67