পাওয়ার আপ সিজন-৩ “১০ স্টিম পাওয়ার বৃদ্ধি” By @mohamad786

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আজকে আবারও আপনাদের মাঝে হাজির হয়েছি পাওয়ার আপ পোস্ট নিয়ে ।এই সপ্তাহে আমি আমার শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।আমার শক্তি বৃদ্ধি করতে আমি নিয়মিত পাওয়ার আপ করে থাকি।তাই পাওয়ার আপ এর মাধ্যমে স্বপ্নের ডাবল ডলফিনের দিকে এগিয়ে যাচ্ছি। আমি প্রতি সপ্তাহে নিদিষ্ট পরিমাণ এসপি পাওয়ার আপ করি। আজকে প্রতি সপ্তাহে মতো তাই ১০স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করতে পেরে আনন্দিত। এই এভাবে আমি আমার শক্তি বৃদ্ধি করতে নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ এর মাধ্যমে খুব তাড়াতাড়ি আমার স্বপ্নে ডাবল ডলফিন হতে পারি।পাওয়ার আপ এর মাধ্যমে স্টিমেট প্লাটফর্ম আমার ক্ষমতাকে শক্তিশালী করছি।যে ভাবে পাওয়ার আপ করেছি তা শেয়ার করলাম।


Bxod1Y9Z4SQvHpXs1WzBaGwb98frHxzWanRUCoG67GmFPh1KtrheQxDNVw4oxyj1LmeusV8kEQn4e5HvcrwQ4V7nebmnDaNEgrbshfsDC6...3SiLG9i6KEmTuq5uLbqomWn4AjREYyaS6GovMr9DBja4yNHezfpcCPBSLiHNbH4HZm7p1HVfmeQuNmzhvvVWHevcQexPLrSFHZR2FbmCFnoWcEK11UsLDcG6J.jpeg

আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৩ তে আমার টার্গেট হলো ডাবল ডলফিন হবো।সেই লক্ষ্য নিয়ে আমি পাওয়ার আপ করে যাব ইনশাল্লাহ।


IMG_20231026_093558.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।তারপর পাওয়ার আপ অপশনে চাপ দিলাম ।

IMG_20231026_093624.jpg

  • আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা এমাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20231026_093701.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল৭৪৩১.২৪৩ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৭৪৪১.২৪৩স্টিম


আজকে আবারও ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। আমার শক্তি বৃদ্ধি করতে এভাবেই নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডাবল ডলফিন এর সপ্ন পূরণ করতে এভাবেই এগিয়ে যাবো ইনশাআল্লাহ ।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন পাওয়ার আপ পোস্ট নিয়মিত ভাবে করতে পারি। স্টিমেট প্লাটফর্মে নিজেকে টিকিয়ে রাখা খুবই গুরুত্বপূর্ণ।তাই আমি পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করছি।সেজন্য আমি নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ।

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 10 months ago 

যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। আর প্রতিনিয়ত পাওয়ার আপ করা আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য ও পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। দোয়া করি যেন নিজের স্থান অনেক শক্ত করতে পারেন এবং লক্ষ্যটা তাড়াতাড়ি পূরণ করতে পারেন।

 10 months ago 

পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করছেন।পাওয়ার আপ করা সকলের জন্য জরুরী।আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করে অনেকটাই এগিয়ে গেলেন। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন আশাকরি।

 10 months ago 

আপনি প্রতিনিয়ত যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন সেটা সত্যি প্রশংসার দাবি রাখে। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৭৪৪১ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 10 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। প্রতিনিয়ত পাওয়ার আপ করলে কিন্তু নিজের লক্ষ্যটা খুব তাড়াতাড়ি পূরণ করা সম্ভব হয়। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ পোস্ট করে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন দেখে ভালো লাগলো। দোয়া করি যেন আপনি আপনার নিজের লক্ষ্যটা খুব তাড়াতাড়ি পূরণ করতে পারেন।

 10 months ago (edited)

যাক বেশ ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। আশা করি এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করতে থাকলে কোন এক সময়ে আপনার দ্বিতীয় ডলফিনটি ও আপনার কাছে ধরা দিবে। এগিয়ে যান ভাইয়া এভাবেই। আপনার জন্য শুভ কামনা রইল। আশা করি ধারাবাহিকতা ধরে রাখতে সক্ষম হবেন।

 10 months ago 

অনেক সুন্দর পাওয়ার আপ করলেন ভাইয়া। প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য। তাছাড়া যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের নিজেদেরই লাভ। তো এভাবেই আশা করি পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। অনেক ধন্যবাদ আপনার পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো।

 10 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মের টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের ক্ষমতা বৃদ্ধি করা যায়। আপনার স্বপ্ন ডলফিন হওয়া। আশা করি পাওয়ার আপ করে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জন করতে পারবেন। আপনার জন্য অগ্রিম শুভকামনা রইল।

 10 months ago 

আপনার দশ স্টিম পাওয়ার আপ দেখে সত্যি অনেক ভালো লাগলো। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের অ্যাকাউন্ট ক্ষমতা চেঞ্জ করতে পারি। অল্প অল্প করে কিছু করলে এক সময় তা বিহত্তার সৃষ্টি হয়। সিজন থ্রিতে আপনি ডলফিন হওয়া টার্গেট করেছেন। চেষ্টা করলে আসলে সব কিছু সম্ভব হয়। আমি আশা করি আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59020.34
ETH 2514.65
USDT 1.00
SBD 2.47