||বন্ধুরা মিলে কাটানো কিছু মুহূর্ত || by @mohamad786 [10% beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আমি আজকে আপনাদের সামনে একদম নতুন একটি পোস্ট হাজির হয়েছি।সিরাজগঞ্জে একটি রেস্টুরেন্টে বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার কিছু আনন্দম মূহুর্ত আপনাদের মাঝে তুলে ধরবো।আশা করি আপনারা সবাই সম্পন্ন পোস্টটি দেখবেন এবং আপনাদের মতামত জানাবেন। তো চলুন আর দেরি না করে শুরু করা যাক।

IMG_20220127_231306.jpg

আমরা সবাই মোটামুটি বন্ধুদের সাথে আড্ডা দিতে অনেক পছন্দ করি। বিশেষ করে আমরা যারা ইয়াং পোলাপান আছি তারা আরো আড্ডা দিতে বেশী পছন্দ করি। আমরা একটু সময় পেলেই বন্ধুদের সাথে আড্ডায় মেতে উঠি। আমরা বিভিন্ন পার্কে, রেস্টুরেন্টে বন্ধুদের সাথে আড্ডা দিয়ে থাকি । আমি কিছুদিন আগে আমি এবং আমার কয়েকটা বন্ধু মিলে একটা রেস্টুরেন্টে মজা করতে গিয়েছিলাম এবং সেখনে অনেক আড্ডা দিয়েছি।এবং প্রচুর খাওয়া-দাওয়া করেছি সবাই মিলে। আমরা সেইদিন সিরাজগঞ্জ জেলার সবচেয়ে বড় রেস্টুরেন্ট "WF fast food " রেস্টুরেন্টে গিয়েছিলাম। প্রথমেই আমরা রেস্টুরেন্টে গিয়ে কিছু খাবার অর্ডার করলাম। খাবার অর্ডার দেওয়ার পর আমরা বন্ধুরা সবাই মিলে কিছু সময় আড্ডা দিলাম। বন্ধুরা মিলে অনেক মজা করতে থাকলাম।

IMG_20220127_231243.jpg

দীর্ঘ ৩০ মিনিট অপেক্ষা করার পর আমাদের মাঝে চলে এলো সেই কাঙ্খিত খাবার পিজ্জা। আমরা পিজ্জা খেতে মোটামুটি সবাই পছন্দ করি তাই আমরা পিজ্জা অর্ডার করেছিলাম।আমরা মোট ছয় জন বন্ধু রেস্টুরেন্টে গিয়েছিলাম এবং মোট তিনটি পিজ্জা অর্ডার করেছিলাম। বিশেষ করে আমরা যে রেস্টুরেন্টে চেয়েছি এই রেষ্টুরেন্টের পিজ্জা অসম্ভব সুন্দর খেতে।সিরাজগঞ্জ জেলায় এর থেকে ভালো পিজ্জা আর কোথাও পাওয়া যায় না। তাই এই রেষ্টুরেন্টের সব সময় ভিড় লেগেই থাকে।

IMG_20220127_231109.jpg

পিজ্জার কালারটা দেখেই মনে হচ্ছে পিজ্জা খেতে অনেক সুস্বাদু হবে।হ্যাঁ, আর ঠিক তা-ই, পিজ্জাটি খেতে অনেক সুস্বাদু হয়েছিল।এই রেস্টুরেন্টে খুব যত্নসহকারে খাবার তৈরি করা হয়।যার ফলে এই রেষ্টুরেন্টের প্রত্যেকটা খাবার অনেক সুস্বাদু। এই রেষ্টুরেন্টের সকল খাবার সুস্বাদু হওয়ার ফলে সবসময় এখানে ভিড় লেগেই থাকে।

IMG_20220127_231122.jpg

IMG_20220127_231155.jpg

IMG_20220127_231230.jpg

খাবার সামনে রেখে আর অপেক্ষা করতে পারলাম না আমরা কেউ। তাই আর দেরি না করে সবাই খাওয়া শুরু করে দিলাম আমাদের সেই কাঙ্খিত পিজ্জা।যেখানে বন্ধুরা একসাথে হয় সেখানে ফাজলামি না করলে কি আর হয়। তাই আমরা বন্ধুরা একে অপরের পিজ্জা কাড়াকাড়ি করে খেতে শুরু করলাম।পিজ্জাটি খেতে এতো সুস্বাদু হয়েছিল যে আমরা সবাই একে অপরের পিজ্জা কাড়াকাড়ি করে খেলাম। সত্যি কথা বলতে কি পিজ্জা খেতে অনেক সুস্বাদু হয়েছিল। পিজ্জা খাওয়াটি বড় কথা না আসলে আমরা বন্ধুরা মিলে যে এত মজা করলাম এবং মজা করে পিজ্জা খেলাম এটাই বড় কথা।

IMG_20220127_231055.jpg

পিজ্জা খাওয়ার পর আমরা আবার স্যান্ডউইচ অর্ডার করলাম। আসলে আমি স্যান্ডউইচ খেতে খুবই পছন্দ করি তাই আমি স্যান্ডউইচ অর্ডার করলাম ।আমার প্রিয় খাবার গুলোর মধ্যে স্যান্ডউইচ অন্যতম। তো আমরা বন্ধুরা সবাই মিলে স্যান্ডউইচ খুব মজা করে খেলাম।খাওয়া-দাওয়া শেষ করে আমরা বন্ধুরা রেস্টুরেন্টে বসে থেকে অনেকক্ষণ মজা করলাম। এবং আমরা বন্ধুরা মিলে অনেক ছবি উঠলাম। আসলে বন্ধুরা একসাথে হলে পাগলামি না করলে কি আর হয়। রেস্টুরেন্টে খাওয়া দাওয়া এবং গল্প শেষ করে আমরা সবাই যার যার বাড়িতে ফিরে গেলাম।এভাবেই আমরা একটি স্মরণীয় দিন অতিবাহিত করলাম।

টিকে থাকুক পৃথিবীর সকল বন্ধুদের বন্ধুত্ব।🥰❤️

  • রেস্টুরেন্টের নামঃ "WF Fast Food Sirajganj"
  • লোকেশনঃ সিরাজগঞ্জ, বাংলাদেশ।
    https://w3w.co/reproached.motive.doubly

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো X2
ধরণবন্ধুরা মিলে আড্ডা।
ক্যমেরা.মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

19-28-53-banner-abb3.png

আমার পরিচয়

IMG_20211206_131715.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইক❤️🌹🥰
  • 👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹

Sort:  
 3 years ago 

বন্ধুদের সাথে খুব সুন্দর একটি মুহুর্ত পার করেছেন। আসলে সবাই আমার বন্ধুদের সাথে সময় কাটাতে ভালবাসি।কারণ দিন শেষে অরাই পাশে থাকে।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 
  • বন্ধুদের সাথে খুবই আনন্দময় সময় কাটিয়েছেন দেখেই বোঝা যাচ্ছে। খুবই সুন্দরভাবে বন্ধুদের সাথে নিয়ে খাওয়া-দাওয়া করেছেন। দেখে খুবই ভালো লাগলো।আমার বন্ধুদের কথা মনে পড়ে গেল আপনার এই পোস্টটি পড়ে। আসলেই বন্ধুদের সাথে কাটানো মুহূর্তগুলো কখনোই ভোলা যায় না। আপনি এবং আপনার বন্ধুদের জন্য রইল শুভকামনা।
 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

বন্ধুদের সাথে আনন্দ ঘুরাঘুরি করার মজাটাই আলাদা। অনেক সুন্দর একটা মুহূর্ত আপনি আমাদের সাথে ভাগ করে নিলেন। সব বন্ধুরা মিলে যখন একসাথে হয় তখন মনে হয় সবাই একই পরিবারের সদস্য। আমার বন্ধুরা মিলে যখন একসাথে হয় তখন তো খুব আনন্দ করি। মনে হয় আপনার বন্ধুদের সাথে অনেক মজা করলেন আপনি। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা সুন্দর মুহূর্ত উপভোগ করে আমাদের সাথে ভাগ করে নিলেন।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56855.76
ETH 2540.09
USDT 1.00
SBD 2.24