💪পাওয়ার আপ সিজন-৩ // ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি💪By mohamad786

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

এই সপ্তাহে আমি আমার শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।নিজের শক্তি বৃদ্ধি করতে আমি পাওয়ার আপ করে থাকি।তাই পাওয়ার আপ এর মাধ্যমে স্বপ্নের ডাবল ডলফিনের দিকে এগিয়ে যাচ্ছি। আজকে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডলফিন হওয়ার জন্য এক ধাপ এগিয়ে গেলাম। আমি প্রতি সপ্তাহে নিদিষ্ট পরিমাণ এসপি পাওয়ার আপ করি। পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করতে পেরে আনন্দিত। এভাবেই আমি আমার শক্তি বৃদ্ধি করবো ইনশাআল্লাহ। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ এর মাধ্যমে খুব তাড়াতাড়ি আমার স্বপ্নে ডাবল ডলফিন হতে পারি। পাওয়ার আপ এর মাধ্যমে স্টিমেট প্লাটফর্ম আমার ক্ষমতা কে শক্তিশালী করছি।

IMG_20230630_091157.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৩ তে আমার টার্গেট হলো ডলফিন হবো।সেই লক্ষ্য নিয়ে আমি পাওয়ার আপ করে যাব ইনশাল্লাহ।


IMG_20230630_091101.jpg

পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20230630_091120.jpg

এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20230630_091143.jpg

তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল৬৪৭২.০২৩ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৬৪৮২.০২৩ স্টিম

আজকে আবারও পাওয়ার আপ প্রতিযোগীতার ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম।এভাবেই আমি আমার শক্তি বৃদ্ধি করে যাচ্ছি। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডাবল ডলফিন এর সপ্ন পূরণ করবো ইনশাআল্লাহ।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন পাওয়ার আপ ধারাবাহিক ভাবে করতে পারি ইনশাআল্লাহ। স্টিমেট প্লাটফর্ম নিজেকে টিকিয়ে রাখতে পাওয়া অর্জন করা খুবি গুরুত্বপূর্ণ। তাই আমি পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জনের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ।💪🙏💪

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এরই মধ্য দিয়ে আপনি ৬৪৮২ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 last year 

আপনাকে ধন্যবাদ

 last year 

পাওয়ার আপ সবসময়ই ভীষণ ভালো একটি উদ্যোগ। আপনি স্বপ্নের ডবল ডলফিনের দিকে এগিয়ে যাচ্ছেন, দেখে সত্যিই ভীষণ ভালো লাগছে। এভাবেই এগিয়ে যেতে থাকুন দোয়া রইল।

 last year 

আপনাকে ধন্যবাদ

 last year 

আপনার ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লেগেছে আমার কাছে। পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনি এভাবেই নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যান। আশা করছি খুব শীঘ্রই নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

পাওয়ার আপ পোস্ট দেখতে আসলেই খুব ভালো লাগে। আপনি দশ স্টিম পাওয়ার আপ করে নিজের লক্ষ্যের দিকে একধাপ এগিয়ে গেলেন। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আপনি খুব শীঘ্রই আপনার স্বপ্নের ডাবল ডলফিনে পৌঁছে যাবেন আশা করি। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

এতো সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

 last year 

পাওয়ার আপ করার জন্য আপনাকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই ভাইয়া। এক দোয়া করি যেন আপনি খুব দ্রুতই ডলফিন এর স্বপ্ন পূরণ করতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ

 last year 

খুবই দারুণ একটি উদ্যোগ গ্রহণ করেছেন আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে ডাবল ডলফিনে পদার্পণ করার চেষ্টা করছেন এটা জেনে খুবই ভালো লাগলো। আসলেই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান যতটা বেশি শক্ত করা যায় সেটা অন্য কোন মাধ্যমে কখনোই সম্ভব নয়। আপনার এই ধারাবাহিকতা প্রতি সপ্তাহে অব্যাহত রাখবেন বলে আশা রাখি, শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

সুন্দর মতামতের জন্য ধন্যবাদ ভাই

 last year 

দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের নিজেদের একাউন্টের লাভ এবং সফলতা অর্জন করা সম্ভব। আপনাকে অসংখ্য ধন্যবাদ এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান আশা করি আপনার সফলতা আসবে।

 last year 

সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

 last year 

পাওয়ার আপ মানে নিজেকে একধাপ এগিয়ে নিয়ে যাওয়া এবং পাওয়ার আপ করে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব যেটি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।।

 last year 

আপনাকে ধন্যবাদ

 last year 

ভাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই খুব ভালো লাগে। আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৬৪৮২+ এসপি তে পৌঁছে গেলেন। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56586.95
ETH 2389.49
USDT 1.00
SBD 2.34