💪পাওয়ার আপ সিজন-৩ // ২৯ স্টিম পাওয়ার বৃদ্ধি💪By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

পাওয়ার আপ প্রতিযোগীতাই সিজন-৩ এর ৬ষ্ঠ সপ্তাহে আজকে ২৯ স্টিম পাওয়ার আপ করলাম।আমার শক্তি বৃদ্ধির জন্য আমি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। যত বেশি পাওয়ার আপ করব তত আমার ক্ষমতা বাড়বে। আর স্টিমেট প্লাটফর্মে নিজেকে টিকিয়ে রাখতে হলে ক্ষমতা বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। যত আমার ক্ষমতা হবে তত আমি শক্তিশালী হব। তাই আমার শক্তি বৃদ্ধির লক্ষ্যে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাই।এভাবেই প্রতি সপ্তাহে আমি পাওয়ার আপ এর মাধ্যমে আমার ডাবল ডলফিন স্বপ্ন পূরণ করবে ইনশাল্লাহ

IMG_20230210_234259.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৩ তে আমার টার্গেট হলো ডলফিন হবো।সেই লক্ষ্য নিয়ে আমি পাওয়ার আপ করে যাব ইনশাল্লাহ।


IMG_20230210_234014.jpg

পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20230210_234035.jpg

এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20230210_234100.jpg

তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল৫৩১৪.৩৫৬
পাওয়ার আপ২৯
বর্তমান এসপি৫৩৪৩.৩৫৬


পাওয়ার আপ প্রতিযোগীতায় ৬ষ্ঠ সপ্তাহের ২৯ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার স্বপ্নের দিকে এগিয়ে যাচ্ছি।পাওয়ার আপ করতে আমি সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। আমি প্রতি সপ্তাহে তাই পাওয়ার আপ পোস্ট করে থাকি। এ সপ্তাহেও আমি পাওয়ার আপ পোস্ট করলাম। আমার স্বপ্ন ডাবল ডলফিন হওয়া। সেই স্বপ্ন পূরণের লক্ষে আমি সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমার স্বপ্ন খুব তাড়াতাড়ি পূরণ করতে পারি। 💪🙏💪

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এই সপ্তাহে আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে ২৯ স্টিম পাওয়ার আফ করে শেয়ার করেছেন। যত বেশি পাওয়ার আফ তত বেশি সক্ষমতা অর্জন। পাওয়ার আফ করার পরে এখন আপনার বর্তমান এস্পি ৫৩৪৩। আশা করি খুব দ্রুত আপনি এগিয়ে যাবেন ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

সিজন ৩ এ ৬ষ্টবার ২৯ স্টিম পাওয়ার আপ করেছেন জেনে বেশ ভালো লাগে।পাওয়ার আপ করতে বেশ ভালো লাগে।আপনার বর্তমান এসপি ৫৩৪৩ হয়েছে পাওয়ার আপ করার পর জেনে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে

 last year 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আপনি আজকে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। এই ধারাবাহিকতা চলতে থাকলে একসময় অনেক বড় একটি অ্যামাউন্ট এর মালিক হয়ে যাবে ন।

 last year 

আপনি ২৯ স্টীম পাওয়ার আপ করেছেন, যা আপনার ডবল ডলফিন হবার রাস্তায় আরো একটু এগিয়ে নিয়ে গেলো আপনাকে। এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে থাকুন, শুভকামনা অবিরাম।

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন। ক্ষমতা বৃদ্ধি পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

পাওয়ার আপ শক্তি বৃদ্ধি অন্যতম নাম ৷ এভাবেই এগিয়ে যান একদিন ঠিক পৌঁছে যাবেন ৷ শুভকামনা রইল অবিরাম ৷

 last year 

আপনি আজকে ২৯ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আপনার বর্তমান এসপি ৫৩৪৩ এটা জেনে একটু বেশি ভালো লেগেছে। আশা করছি খুবই শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। আপনি এভাবেই পাওয়ার আপ করে নিজের লক্ষ্যে পৌঁছাবেন ইনশাআল্লাহ।

 last year 

পাওয়ার আপ মানে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আর পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 last year 

আপনার ২৯ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালই লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা বৃদ্ধি করা। আপনি প্রতি সপ্তাহ পাওয়ার আপ করেন শুনে খুব ভালোই লাগলো। আসলে সাপ্তাই অল্প অল্প পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে ঠিকই পৌঁছে যেতে পারবেন। আমরা দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ অত্যন্ত জরুরী। সুন্দর করে পোস্টে আমাদের মাঝে শেয়ার করেছেন তাই আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62907.89
ETH 3379.73
USDT 1.00
SBD 2.50