|| টার্গেট ডিসেম্বর সিজন-২ সপ্তাহ-৩৭|| ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি💪 By mohamad786 [10% Beneficiary @shy-fox]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বা শক্তি বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে তার ক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে।আজকে আমি আবারো "আমার বাংলা ব্লগ" কমিউনিটির পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২, সপ্তাহ-৩৭ এ আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি।আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একদিন আমার লক্ষে পৌঁছে যাব ইনশাল্লাহ।আমার লক্ষ্য টার্গেট ডিসেম্বরের মধ্যে আমি ডলফিন হব।তাই ডলফিন হওয়ার লক্ষ্যে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছি। তাই এ সপ্তাহ আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220927_162155.jpg

পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডলফিন হতে চাই। তাই টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে ডলফিন হওয়ার লক্ষ্যে আমি পাওয়ার আপ করে যাচ্ছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৪,৫৬৩.৭৯৬ SP ছিল।


IMG_20220927_161611.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20220927_161635.jpg

  • এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20220927_161703.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।

পাওয়ার আপ সম্পন্ন করার পর মোট ৪৫৭৩.৭৯৬ SP হলো।


অবশেষে আমি ৩৭ তম সপ্তাহে পাওয়ার আপ সম্পন্ন করলাম। ৩৭ তম সপ্তাহে পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি পাওয়ার আপ এর মাধ্যমে আমার ক্ষমতাকে বৃদ্ধি করেছি এবং আমার টার্গেট ডিসেম্বরের লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। আশা করছি টার্গেট ডিসেম্বরের মধ্যে আমি আমার লক্ষ ডলফিন হব। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

দশ স্টিম পাওয়ার আপ পোষ্টটি দেখে অনেক ভালো লাগলো ভাই।
দোয়া করি যেন আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

নিজস্ব ক্ষমতা বাড়িয়ে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সব সময় পাওয়ার আপ করে যাচ্ছেন সেজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং আশা করি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি সামনের দিকে আরো একধাপ এগিয়ে গেলেন আসলে এমাউন্ট যেটাই হোক না কেন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে শুভ হোক আপনার আগামী দিনের অগ্রযাত্রা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

ভাইয়া এই পাওয়ার আপ পোস্টের মাধ্যমে আপনি আপনার একাউন্টের শক্তি বৃদ্ধি করছেন এবং নিজেকে ধীরে ধীরে অনেক দূরে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাই পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

আমি মনে করি পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা, সেই সাথে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবে পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে এগিয়ে গেলে এই কমিউনিটিতে নিজের সক্ষমতা বজায় রেখে অনেক দূরে এগিয়ে যেতে পারবেন ভাইয়া। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো।পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বা শক্তি বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে তার ক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে খুবই দূত পৌঁছে যেতে পারেন ইনশাআল্লাহ।।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব সহজে পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে এগিয়ে যান।

 2 years ago 

নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য আপনি অনেক সুন্দর করে পাওয়ার অফ করে যাচ্ছেন। পাওয়ার অফ মানেই ক্ষমতা বৃদ্ধি করা। আপনি আরও একটা ধাপ এগিয়ে গেলেন। খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এবং অনেক অনেক শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63811.50
ETH 2617.28
USDT 1.00
SBD 2.77