💪পাওয়ার আপ সিজন-৩ // ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি💪By mohamad786

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

এই সপ্তাহে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম। পাওয়ার আপ এর মাধ্যমে স্বপ্নের ডাবল ডলফিনের দিকে এগিয়ে যাচ্ছি ।ডাবল ডলফিন হওয়ার জন্য আমি নিয়মিত নিদিষ্ট পরিমাণ এসপি পাওয়ার আপ করি। পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করতে পেরে আনন্দিত।আমার বাংলা ব্লগ কমিউনিটিতে তাই আমি পাওয়ার আপ প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পেরে খুবি আনন্দিত। এভাবেই আমি আমার শক্তি বৃদ্ধি করবো ইনশাআল্লাহ। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ এর মাধ্যমে খুব তাড়াতাড়ি আমার স্বপ্নে ডাবল ডলফিন হতে পারি। তই সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি।

IMG_20230611_040507.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৩ তে আমার টার্গেট হলো ডলফিন হবো।সেই লক্ষ্য নিয়ে আমি পাওয়ার আপ করে যাব ইনশাল্লাহ।


IMG_20230611_040208.jpg

পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20230611_040231.jpg

এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20230611_040256.jpg

তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল৬৩০৭.০৯৯ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৬৩১৭.০৯৯ স্টিম

পাওয়ার আপ প্রতিযোগীতার ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে খুবি ভালো লাগছে । এভাবেই আমার শক্তি বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ ।আমার লক্ষ্য ডাবল ডলফিন হওয়া।আমি সেই লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছি।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা ডাবল ডলফিন এর সপ্ন পূরণ এভাবেই পূরণ করবো ইনশাআল্লাহ। ।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন পাওয়ার আপ ধারাবাহিক ভাবে করতে পারি ইনশাআল্লাহ। আর খুব তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।💪🙏💪

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

টার্গেট ডিসেম্বরে আপনার লক্ষ্য ডলফিন হওয়ার আশা করি এই লক্ষ্যটি পূরণ হবে। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি।
দশ স্টীম পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে গেলেন ভাই। দোয়া রইল এভাবেই এগিয়ে যেতে থাকুন।

 last year 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেয়া জরুরী। এরই মধ্য দিয়ে আপনি ৬৩১৭ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

১০ স্টিম পাওয়ার আপ করে আপনি আরও একধাপ এগিয়ে গেলেন ৷ শুভকামনা রইল অবিরাম এগিয়ে যান ভাই ৷

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট টি দেখে সত্যিই খুব ভালো লাগলো। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।যে যত বেশি পাওয়ার আপ করবে সেই তত বেশি এগিয়ে যাবে। পাওয়ার আপ নিয়ে এগিয়ে যান ভাইয়া।

 last year 

নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করছেন দেখে অনেক ভালো লাগলো। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন এভাবেই সামনের দিকে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

Hello, friend!

This post has been upvoted and manual selected by the Steemgoon curation team.

Thank you for sharing content and contributing to the STEEM blockchain.


We are an active witness on STEEM, thank you in advance for your support.

If you vote for us as a witness, you will get daily steem rewards and free upvote to your post.

 last year 

আপনার ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লেগেছে আমার কাছে। পাওয়ার আপ মানে হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা এবং নিজের স্থান শক্ত করা। ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে আপনি খুব তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আমাদের সবার উচিত ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাওয়া। এভাবেই এগিয়ে যান। আশা করছি খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

আপনি তো ভাইয়া ধারাবাহিকভাবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছেন পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে অনেক অনুপ্রেরণা পায়। এত সুন্দর পাওয়ার আপ করলে একদিন আপনার অ্যাকাউন্টে অনেক বেশি পাওয়ার হবে। যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের নিজেদের অ্যাকাউন্টের ই লাভ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62102.31
ETH 2432.92
USDT 1.00
SBD 2.67