❝আমার বাংলা ব্লগ কমিউনিটির টি-শার্ট ডিজাইন তৈরি❞ By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আজ আমি অনেক খুশি এবং নিজের মনের ভিতর অনেক ভালো লাগছে। কারন আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য ঈদ উপলক্ষে একটা টি-শার্ট ডিজাইন করেছি।গতকাল রাত দুইটার পরেও আমার কেন জানি ঘুম ধরছিলো না। তাই আমি একটা চিন্তা করতে লাগলাম যে বাংলা ব্লগ কমিউনিটি জন্য ঈদ উপলক্ষে একটি টি-শার্ট ডিজাইন করি।ঠিক তখনই আমি এই ডিজাইনটি করা শুরু করলাম।যখন টি-শার্টের ডিজাইন করতে ছিলাম তখন চোখের পানি আর থামিয়ে রাখতে পারলাম না। কারণ আমাদের প্রত্যেকের আবেগের সাথে আমার বাংলা ব্লগ কমিউনিটি একদম জড়িয়ে গেছে।যাই হোক, ঈদ উপলক্ষে আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য আমি যে টি-শার্ট ডিজাইন করছি তা এখন আপনাদের মাঝে উপস্থাপন করব।আশাকরি আপনাদের সবার অনেক ভাল লাগবে। বিশেষ করে আমার এই পোস্টটি যদি দাদা দেখেন, তাহলে আমি নিজেকে ধন্য মনে করব।

IMG_20220427_033934.png

ডিজিটাল আর্ট করতে আমার যা যা প্রয়োজন হয়েছেঃ

  • মোবাইল ফোন
  • Canva Apps
ধাপ-১👇
IMG_20220427_033130.jpgIMG_20220427_033120.jpg

প্রথমেই আমি ক্যানভা অ্যাপসে গিয়ে হোমপেজে একটি সাদা রঙের টি-শার্ট যুক্ত করলাম।

ধাপ-২👇
IMG_20220427_033103.jpgIMG_20220427_033040.jpg

এরপর আমার বাংলা ব্লগ কমিউনিটির যে লোগোটি আছে সেই লোগোটি গেঞ্জির একপাশে ছোট করে সংযুক্ত করলাম।

ধাপ-৩👇
IMG_20220427_033029.jpgIMG_20220427_033016.jpg

আমাদের কমিউনিটিতে যে বাচ্চা লাজুক খ্যাক আছে, তার ছবিটি এখন গেঞ্জির অন্যপাশে যুক্ত করলাম।

ধাপ-৪👇
IMG_20220427_033004.jpgIMG_20220427_032952.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটি লাল রঙের একটা নেমপ্লেট আছে, যেখানে লেখা আছে-“পারস্পারিক শ্রদ্ধাবোধ এবং আন্তরিকতার বিশ্বাসে ভালোবাসার বন্ধন হোক আরো বেশী মজবুত”।এই নেমপ্লেট এর ছবি এবার আমি গেঞ্জির ঠিক মাঝখানে সংযুক্ত করলাম।

ধাপ-৫👇
IMG_20220427_032849.jpgIMG_20220427_032900.jpg

এবার আমাদের বড় লাজুক খ্যাকের ছবি গেঞ্জির নিচের দিকে বসিয়ে দিলাম।

ধাপ-৬👇
IMG_20220427_032825.jpgIMG_20220427_032811.jpg

যেহেতু আমার বাংলা ব্লগ কমিউনিটির লোগোর কালার সবুজ তাই আমি গেঞ্জির বর্ডারের অংশটুকু সবুজ কালার করে দিলাম।এতে আমাদের বাংলা ব্লগ কমিউনিটির টি-শার্টের কালারটি দেখতে খুবই আকর্ষণীয় লাগছে।

উপস্থাপন👇

IMG_20220427_034012.png

আজ আমি আপনাদের মাঝে ঈদ উপলক্ষে আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য একটা টি-শার্ট ডিজাইন করে উপস্থাপন করলাম।আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য এরকম টি-শার্ট হয়তো এর আগে কেউ ডিজাইন করেনি। তাই প্রথমবারের মতো আমাদের কমিউনিটিট জন্য এই টি-শার্ট ডিজাইন করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।আশাকরি আপনাদের সবারও অনেক ভালো লাগেছে।আর আমার যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ❝আমার বাংলা ব্লগ কমিউনিটির টি-শার্ট ডিজাইন তৈরি❞
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20211206_131715.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে❤️🌹🥰

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার প্রশংসা না করে পারছি না। আপনি খুব সুন্দর ভাবে আমার বাংলা ব্লগের জন্য টি-শার্ট তৈরি করেছেন। আপনার চিন্তাধারার তুলনা হয় না। আপনার এই আর্ট দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে।প্রতিটা ধাপ খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। আমাদের সাথে এত সুন্দর আর্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য‌ শুভকামনা রইল।

 2 years ago 
 2 years ago 

ভাই আপনার চিন্তাধারা সত্যিই অসাধারণ। আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য টি-শার্ট অংকন করলেন। আসলে ঈদ উপলক্ষে আপনার এই টি-শার্ট অংকনটি আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই দক্ষ তার সাথে ডিজিটাল অংকনটি আমাদের সাথে শেয়ার করলেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমাদের কমিউনিটির জন্য একটি টি-শার্ট ডিজাইন করতে পেরে আমার সত্যিই অনেক ভালো লাগছে।

 2 years ago 

টি-শার্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে ভাই। বাংলা ব্লগের নাম দিয়ে একটি টি-শার্ট তৈরি করতে হবে। এই আইডিয়াটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমাদের কমিউনিটির জন্য একটি টি-শার্ট ডিজাইন করতে পেরে আমার সত্যিই অনেক ভালো লাগছে।

 2 years ago (edited)

টি শার্ট টি পাঠিয়ে দেন। আমার পছন্দ হয়েছে।আমি সাধারণত বেশীর ভাগ সময়ে টি শার্ট পরি। ডিজাইন টি দারুন হয়েছি । সত্যি এটাকে কিন্তু প্রিন্ট করা যায় সাদা টি শার্ট এর উপর। সুন্দর ছিল আইডিয়া। ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আমার বাংলা ব্লগ কমিউনিটির টি-শার্ট এর একটি ডিজাইন অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই অঙ্কিত টি-শার্ট এর ডিজাইন টি অসম্ভব সুন্দর লেগেছে। চমৎকার ভাবে আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমাদের কমিউনিটির জন্য একটি টি-শার্ট ডিজাইন করতে পেরে আমার সত্যিই অনেক ভালো লাগছে।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে আমার বাংলাব্লগের ডিজাইনের একটি টি-শার্ট এর ডিজিটাল আর্ট করেছেন। মনে হচ্ছে আমাকে টি-শার্ট বানালেও সুন্দর হবে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি টি-শার্টের ডিজিটাল আমাকে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমাদের কমিউনিটির জন্য একটি টি-শার্ট ডিজাইন করতে পেরে আমার সত্যিই অনেক ভালো লাগছে।

 2 years ago 

আসলে আপনার ট্যালেন্ট এর প্রশংসা করবো নাকি আপনার করার ডিজিটাল আর্ট এর প্রশংসা করবো সেটা বুঝতে পারছে না।
এই পোস্ট দেখে বাস্তবেই আমার বাংলা ব্লগ কমিউনিটির গেঞ্জি তৈরি করা যায়। ভালো ধারণা দিলেন।

 2 years ago 

আমাদের কমিউনিটির জন্য একটি টি-শার্ট ডিজাইন করতে পেরে আমার সত্যিই অনেক ভালো লাগছে।

 2 years ago 

ঈদ উপলক্ষে আমার বাংলা ব্লগ কমিউনিটির টি-শার্ট ডিজাইনটি অসাধারণ বললেও কম বলা হবে। আপনি খুব চমৎকার একটি টি শার্টের ডিজাইন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই আইডিয়াটা আমার কাছে খুব ভালো লেগেছে। তাছাড়া প্রত্যেকটি ধাপ সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। টি-শার্টের ডিজাইন টি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60832.40
ETH 2912.20
BNB 525.30
SBD 2.31